PM meets the Indian Olympic contingent: ভিডিয়ো: মোদীর হাতে পিস্তল তুলে দিলেন মনু, হকি টিমের পক্ষ থেকে বিশেষ উপহার

Watch Video: প্রধানমন্ত্রীর বাসভবনে স্বাধীনতা দিবসের দিন দুপুরে প্যারিসে যাওয়া ভারতীয় অ্যাথলিটরা পৌঁছে যান। প্যারিস গেমসে পদকজয়ী ভারতীয় অ্যাথলিটদের সঙ্গে কথা বলার পাশাপাশি তাঁদের সঙ্গে ছবিও তোলেন নরেন্দ্র মোদী।

PM meets the Indian Olympic contingent: ভিডিয়ো: মোদীর হাতে পিস্তল তুলে দিলেন মনু, হকি টিমের পক্ষ থেকে বিশেষ উপহার
ভিডিয়ো: মোদীর হাতে পিস্তল দিলেন মনু, হকি টিমের পক্ষ থেকে বিশেষ উপহার
Follow Us:
| Updated on: Aug 17, 2024 | 7:44 AM

কলকাতা: স্বাধীনতা দিবসে লালকেল্লা থেকে জাতির উদ্দেশে ভাষণ দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi)। সেখানে উপস্থিত ছিলেন প্যারিস অলিম্পিকে দেশের হয়ে প্রতিনিধিত্ব করা ভারতীয় অ্যাথলিটরা। পরে মোদী প্যারিস গেমসে অংশ নেওয়া ভারতীয় অ্যাথলিটদের (Indian Athlete) সঙ্গে নয়াদিল্লিতে নিজের বাসভবনে দেখা করেন। তাঁদে সংবর্ধনা দেন। এবং প্যারিসে পদকজয়ী ভারতীয় তারকারা তাঁর হাতে উপহার তুলে দেন।

প্রধানমন্ত্রীর বাসভবনে স্বাধীনতা দিবসের দিন দুপুরে প্যারিসে যাওয়া ভারতীয় অ্যাথলিটরা পৌঁছে যান। প্যারিস গেমসে পদকজয়ী ভারতীয় অ্যাথলিটদের সঙ্গে কথা বলার পাশাপাশি তাঁদের সঙ্গে ছবিও তোলেন মোদী। ভারতীয় তারকা শুটার মনু ভাকের প্রধানমন্ত্রীকে নিজের জোড়া ব্রোঞ্জ পদক দেখান। পাশাপাশি যে পিস্তল দিয়ে তিনি প্যারিসে পদক পেয়েছেন তা-ই উপহার হিসেবে তুলে দেন মোদীর হাতে।

ভারতীয় পুরুষ হকি টিম প্যারিসে ব্রোঞ্জ পেয়েছে। পিআর শ্রীজেশ, হরমনপ্রীত সিংরা উপহার হিসেবে একটি জার্সি (যেটিতে টিমের সকল প্লেয়ারের অটোগ্রাফ রয়েছে) ও একটি হকি স্টিক তুলে দেন মোদীর হাতে। সেখানেই শেষ নয়। কুস্তিতে ব্রোঞ্জ পাওয়া আমন শেরাওয়াত তাঁর সই করা জার্সি উপহার দেন প্রধানমন্ত্রীকে। শুটার সরবজোৎ সিং, স্বপ্নিল কুশালের সঙ্গে কথা বলেন মোদী এবং তাঁদের সঙ্গে ছবিও তোলেন।

দেশের ভারোত্তোলক মীরাবাঈ চানু, বক্সার লভলিনা বরগোহাইন, ব্যাডমিন্টন তারকা লক্ষ্য সেনের মতো প্যারিসে যাওয়া প্রায় সকল অ্যাথলিটরা মোদীর বাসভবনে উপস্থিত ছিলেন। অ্যাথলিটদের অনুপ্রাণিতও করেন তিনি। উল্লেখযোগ্য, প্রধানমন্ত্রীর বাসভবনে দেখা যায়নি নীরজ চোপড়া, পিভি সিন্ধু, বিনেশ ফোগাটদের।