লস অ্যাঞ্জেলিসের হাসপাতালে স্থানান্তর টাইগার উডসকে

পরিস্থিতি ও টাইগারের পরবর্তী চিকিত্‍সার কথা মাথায় রেখে তাঁকে লস অ্যাঞ্জেলেসে স্থানান্তর করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে, জানিয়েছেন হার্বার-ইউসিএলএ হাসপাতালের সিইও অনীশ মহাজন।

লস অ্যাঞ্জেলিসের হাসপাতালে স্থানান্তর টাইগার উডসকে
সৌজন্যে-টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Feb 26, 2021 | 4:50 PM

লস অ্যাঞ্জেলিস: আরও চিকিত্‍সার জন্য লস অ্যাঞ্জেলিসের হাসপাতালে পাঠান হল টাইগার উডসকে (Tiger Woods)। শেষ বুলেটিনে এমনটাই জানিয়েছে, হার্বার-ইউসিএলএ হাসপাতাল। মঙ্গলবার দুর্ঘটনার পরই হাসপাতালে নিয়ে যাওয়া হয় টাইগারকে। সেখানেই পায়ের অস্ত্রপচার হয় গল্ফ লেজেন্ডের। আপাতত স্থীতিশীল তিনি। কিন্তু সুস্থ এ কথা বলা যাবে না। কারণ টাইগার নিজের পায়ে আবার কবে দাঁড়াতে পারবেন সেটা এখনই নিশ্চিত করে বলা যাচ্ছে না। পরিস্থিতি ও টাইগারের পরবর্তী চিকিত্‍সার কথা মাথায় রেখে তাঁকে লস অ্যাঞ্জেলেসে (Los Angeles) স্থানান্তর করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে, জানিয়েছেন হার্বার-ইউসিএলএ হাসপাতালের সিইও অনীশ মহাজন। একই সঙ্গে টাইগারের মতো একজন লেজেন্ডের চিকিত্‍সা করতে পেরে তাঁর গর্বিত জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

আরও পড়ুন: এ ভাবেও ফিরে আসা যায়!

এখন প্রশ্ন, ঠিক কী অবস্থায় আছেন টাইগার? আগামী দিনে কীভাবে চিকিত্‍সা পদ্ধতি এগিয়ে যাবে? কারণ, দু’মাস আগেই পিঠের অস্ত্রোপচার হয়েছে টাইগারের। তবে ডাক্তারদের মতে, একটা ভালও দিক যে, গল্ফার অ্যালকোহল ও তামাক সেবন করেন না। দুর্ঘটনার পর টাইগারের ডান পায়ের সিন বোনে লোহার রড বসানো হয়েছে। হাঁটুর সঙ্গে সেই রড বসাতে ব্যবহার করা হয়েছে স্ক্রু।

আরও পড়ুন: ইউরোপা লিগের শেষ ১৬-তে আর্সেনাল

এ দিকে, দুর্ঘটনা নিয়ে প্রশাসনিক পর্যায়ে চলছে তদন্ত। তবে কোনও আইনি পদক্ষেপ আপাতত নেওয়া হচ্ছে না টাইগারের বিরুদ্ধে। তা পরিষ্কার জানিয়েছেন লস অ্যাঞ্জেলিসের শেরিফ। অতিরিক্ত গতিতে গাড়ি চালাচ্ছিলেন বলেই নিয়ন্ত্রন হারান গল্ফার, তাই এই দুর্ঘটনা। যে মাত্রায় চোট পেয়েছেন তাতে টাইগারের কোর্সে ফেরা সম্ভব কি না তা নিয়েও দ্বিধা রয়েছে। আর তাই প্রশাসনিত মহলেও টাইগারকে নিয়ে রয়েছে সহানুভূতির হাওয়া।