ম্যান সিটির জার্সিতে বিরাট, পাঞ্জাবিতে গুয়ার্দিওলার দলকে দিলেন বিশেষ বার্তা

Virat Kohli in Manchester City Jersey: ম্যান সিটির জার্সি পরে ম্যাঞ্চেস্টার সিটির কোচ পেপ গুয়ার্দিওলাকে বিশেষ বার্তা দিচ্ছেন বিরাট কোহলি।

ম্যান সিটির জার্সিতে বিরাট, পাঞ্জাবিতে গুয়ার্দিওলার দলকে দিলেন বিশেষ বার্তা
ম্যান সিটির জার্সিতে বিরাট, পাঞ্জাবিতে গুয়ার্দিওলার দলকে দিলেন বিশেষ বার্তা
Follow Us:
| Edited By: | Updated on: Dec 22, 2021 | 6:38 PM

নয়াদিল্লি: ফুটবল বিশ্বে ম্যাঞ্চেস্টার সিটির (Manchester City) ভক্তসংখ্যা অগণিত। সেই তালিকায় ভারতের টেস্ট দলের অধিনায়ক বিরাট কোহলিও (Virat Kohli) যে রয়েছেন, তা হয়তো অনেকেরই অজানা। প্রিমিয়ার লিগের (Permier League) মগডালে রয়েছে পেপ গুয়ার্দিওলার ম্যাঞ্চেস্টার সিটি। এ বার সোশ্যাল মিডিয়ায় এক ভিডিও পোস্ট করে গুয়ার্দিওলাকে খেতাব ঘরে আনার আর্জি জানালেন ভিকে। বিরাট সোশ্যাল মিডিয়ায় গুয়ার্দিওলার উদ্দেশ্যে এক ভিডিওতে ইংরেজি ও পাঞ্জাবি মিলিয়ে ম্যান সিটির কোচকে শুভেচ্ছা জানান। ভিডিওটির ক্যাপশনে লেখেন, “চাক দে ফাট্টে।”

ভিডিওতে দেখা যায় ম্যান সিটির জার্সি পরে বিশেষ বার্তা দিচ্ছেন কোহলি। ভিডিওর শুরুতে কোহলি ইংরেজিতে বলেন, “হাই পেপ, আশা করি তুমি ভালো আছ। গত মরশুমটা দারুণ ছিল এবং এই মরশুমের শুরুটাও দারুণভাবে করেছো তোমরা। গেমের প্রতি ভালোবাসা এবং এটা তোমার জন্য।” এরপরই কোহলি পাঞ্জাবিতে বলেন, “পেপ দারুণ কাজ করছ তুমি। এ বছরও কিন্তু খেতাবটা ঘরে নিয়েই ফিরতে হবে।” সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়েছে এই ভিডিও।

আইপিএল (IPL) চলাকালীন আরসিবির (RCB) জার্সি হাতে ছবি পোস্ট করেছিলেন ম্যান সিটির কোচ। বিরাটকে জার্সি উপহার দেওয়ার জন্য ধন্যবাদ জানিয়েছিলেন। পাশাপাশি ক্রিকেটের নিয়ম শিখতে চান বলেও জানান পেপ। এবং সেই সময় কোহলিকেও ম্যান সিটির জার্সি পরার কথা লিখেছিলেন তিনি। গুয়ার্দিওলার দেওয়া সেই টাস্ক এ বার পূরণ করলেন কোহলি। আসলে ক্রীড়া জগতের এই দুই নক্ষত্রের মেলবন্ধন স্পনসরের সৌজন্যে। আরসিবি ও ম্যান সিটির স্পনসর বিখ্যাত ক্রীড়া সরঞ্জাম প্রস্তুতকারক সংখ্যা পুমা। যার ফলেই এই জার্সি পরে সৌজন্য বিনিময়ের ছবি দেখা গেল।

আরও পড়ুন: IPL 2022: জানুয়ারির তৃতীয় সপ্তাহের আগে মেগা নিলাম হচ্ছে না

আরও পড়ুন: India Tour of South Africa: দ্রাবিড়ের স্পেশাল ক্লাসে মনোযোগী শিষ্য বিরাট

আরও পড়ুন: India Tour of South Africa: দক্ষিণ আফ্রিকায় প্রথম টেস্ট সিরিজ জেতার ব্যাপারে আত্মবিশ্বাসী পূজারা