ছেলের ভিসা এখনও পাননি সানিয়া

অলিম্পিক (Olympics) শুরুর আগে তার প্রস্তুতি হিসেবেই ইংল্যান্ডে কয়েকটি ম্যাচ খেলবেন সানিয়া। সেখানে ১ মাস থাকতে হবে হায়দরাবাদী টেনিস সুন্দরীকে।

ছেলের ভিসা এখনও পাননি সানিয়া
সৌজন্যে-সানিয়া মির্জা ইন্সটাগ্রাম
Follow Us:
| Updated on: May 21, 2021 | 8:22 PM

নয়াদিল্লি: সানিয়া মির্জার (Sania Mirza) ভিসার (Visa) অনুমোদন মিললেও, তাঁর ছেলে ইজহানের (Izhaan) ভিসা এখনও ব্রিটেন সরকার। দু বছরের ছেলেকে নিয়েই ইংল্যান্ডে (England) যেতে চান সানিয়া। হায়দরাবাদী টেনিস (Tennis) সুন্দরীর ছেলে এবং তার পরিচারিকার ভিসার বিষয়টি এখনও ঝুলিয়েই রেখেছে ব্রিটেন সরকার।

অলিম্পিক (Olympics) শুরুর আগে তার প্রস্তুতি হিসেবেই ইংল্যান্ডে কয়েকটি ম্যাচ খেলবেন সানিয়া। সেখানে ১ মাস থাকতে হবে হায়দরাবাদী টেনিস সুন্দরীকে। ২ বছরের ছেলেকে ছেড়ে ১ মাস থাকতে রাজি নন সানিয়া মির্জা। তাই ইংল্যান্ডে নিজের ছেলে এবং ছেলের দেখভাল করা এক পরিচারিকাকে সঙ্গে নিয়ে যেতে চেয়ে আবেদন করেন তিনি। সেই মতো দেশের ক্রীড়ামন্ত্রক কথাও বলে ব্রিটেন সরকারের সঙ্গে। করোনাভাইরাসের জন্য ভারতকে ‘লাল তালিকাভুক্ত’করেছে ব্রিটেন। তাই ভারতীয় পর্যটকদের সহজেই ভিসা দিচ্ছে না তারা। খেলোয়াড়দের জন্যও নির্দিষ্ট কোভিড বিধি বেধে দিয়েছে ব্রিটেন সরকার। সানিয়া মির্জার ছেলে এবং তার পরিচারিকার ভিসার ব্যাপারে গত বুধবার বিদেশমন্ত্রকের সঙ্গে কথাও বলে দেশের ক্রীড়ামন্ত্রক।

ইংল্যান্ডে ঘাসের কোর্টে বেশ কয়েকটি টুর্নামেন্টে খেলবেন সানিয়া মির্জা। উইম্বলডন ছাড়াও জুনে নটিংহ্যাম ওপেন, বার্মিংহাম ওপেন, ইস্টবার্ন ওপেনে খেলবেন তিনি। সানিয়া মির্জার তাঁর নিজের ভিসার অনুমোদন ইতিমধ্যেই পেয়ে গিয়েছেন।

আরও পড়ুন: ইংল্যান্ড সিরিজকে গুরুত্ব দিচ্ছেন টিম সাউদি