দৈনিক 2GB ডেটা দিচ্ছে Airtel, Jio আর Vi; সস্তায় মিলছে কার প্ল্যান, দেখে নিন নিজেই

Airtel VS Vodafone idea VS Reliance Jio: এমন অনেকেই আছেন, যাদের বেশি ইন্টারনেটের প্রয়োজন হয়। আপনাকে এমন কতগুলি রিচার্জ প্ল্যানের সম্পর্কে জানানো হবে, যাতে আপনি 2GB দৈনিক ডেটা পেয়ে যাবেন।

দৈনিক 2GB ডেটা দিচ্ছে Airtel, Jio আর Vi; সস্তায় মিলছে কার প্ল্যান, দেখে নিন নিজেই
Follow Us:
| Edited By: | Updated on: May 16, 2023 | 12:14 PM

Affordable 2GB Recharge Plan: ইন্টারনেট ছাড়া বর্তমানে এক মুহুর্তও চলা দায় হয়ে গিয়েছে। আর সেই সুযোগেই টেলিকম কোম্পানিগুলি তাদের রিচার্জ প্ল্যানের দাম বাড়িয়ে চলেছে। Vodafone Idea, Airtel, Jio-এর মতো কোম্পানিগুলির এখনও অনেক এমন প্ল্যান রয়েছে, যাতে আপনি 1.5 জিবি ডেটা পেয়ে যাবেন। তবে এমন অনেকেই আছেন, যাদের আরও বেশি ইন্টারনেটের প্রয়োজন হয়। অথচ দামের জন্য রিচার্জ করতে পারেন না। তবে আপনাকে এমন কতগুলি রিচার্জ প্ল্যানের সম্পর্কে জানানো হবে, যাতে আপনি 2GB দৈনিক ডেটা পেয়ে যাবেন। তবে চলুন দেখে নেওয়া যাক Vodafone Idea, Airtel এবং Jio-এর সবচেয়ে সস্তা প্রিপেড রিচার্জ প্ল্যান, যাতে আপনি দৈনিক 2 জিবি করে ডেটা পাবেন।

Airtel 2GB দৈনিক ডেটা প্রিপেড রিচার্জ প্ল্যান:

Airtel-এর সবচেয়ে সস্তা 2GB দৈনিক ডেটা প্ল্যান 549 টাকা থেকে শুরু হয়। এই প্ল্যানে প্রতিদিন 2 জিবি হাই-স্পিড ডেটা পেয়ে যাবেন। প্ল্যানটিতে প্রতিদিন 100টি এসএমএস এবং আনলিমিটেড কলিং-এর সুবিধা পাবেন। এতে আপনি অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশনও পেয়ে যাবেন। এর বৈধতা 56 দিনের।

Vodafone Idea-এর 2GB ডেটা প্রিপেড রিচার্জ প্ল্যান:

কোম্পানিটির 539 টাকার প্ল্যানে দৈনিক 2 জিবি হাই-স্পিড ডেটা পেয়ে যাবেন। এর বৈধতা 56 দিন। এই প্ল্যানে আনলিমিটেড লোকাল এবং ন্যাশনাল কলিং, প্রতিদিন 100টি SMS সুবিধা পেয়ে যাবেন। এত কিছুর সুবিধা পাবেন, তাও মাত্র 539 টাকা খরচ করে।

Reliance Jio 2GB দৈনিক ডেটা প্রিপেড রিচার্জ প্ল্যান:

Jio-এর 719 টাকার প্ল্যানে প্রতিদিন 2 জিবি ডেটা পাওয়া যায়। এছাড়াও 100টি ফ্রি দৈনিক এসএমএস এবং Jio থেকে Jio ফ্রি আনলিমিটেড কলিং সুবিধা পেয়ে যাবেন। এর বৈধতা যথাক্রমে 84 দিন। Jio-এর একটি 2,999 টাকার প্রিপেড রিচার্জ প্ল্যানও রয়েছে। এই প্ল্যানে 10GB অতিরিক্ত ডেটা এবং Disney+ Hotstar সাবস্ক্রিপশন পাবেন।