Mahindra Vehicle Subscription: মাত্র ২১,০০০ টাকায় বাড়ি নিয়ে আসুন একটা ব্র্যান্ড নিউ মাহিন্দ্রা থার

Mahindra Vehicles Lease At Rs 21,000 Per Month: ২১,০০০ টাকা দিলেই বাড়ি নিয়ে আসতে পারবেন মাহিন্দ্রার যে কোনও গাড়ি। তবে কিনে নয়। নিতে পারবেন ভাড়ায়।

Mahindra Vehicle Subscription: মাত্র ২১,০০০ টাকায় বাড়ি নিয়ে আসুন একটা ব্র্যান্ড নিউ মাহিন্দ্রা থার
মাহিন্দ্রা থার এবার জলের দরে!
Follow Us:
| Edited By: | Updated on: Mar 06, 2022 | 7:12 PM

গাড়ি চড়া যাঁর না পসন্দ, গাড়ির দামের তাতেই আর হাত বাড়ানোর সাহস করেন না যাঁরা, সেই তাঁদেরও স্বীকার করতে হবে, ‘আহা! কী দেখিলাম!’ এমনই এক তাক লাগানো গাড়ির নাম মাহিন্দ্রা থার (Mahindra Thar)। কিন্তু সেই গাড়ির দামও যে আকাশছোঁয়া। এহেন থার গাড়িটির দাম দেখে যাঁরা পিছিয়ে আসেন, তাঁদের জন্যই চমৎকার একটি অফার নিয়ে হাজির হয়েছে মাহিন্দ্রা। না কিনেও বাড়ি নিয়ে আসতে পারেন একটা মাহিন্দ্রা থার! বিষয়টা ঠিক কীরকম? একটি নতুন ভেহিকল সাবস্ক্রিপশন প্রোগ্রাম (Mahindra Vehicle Subscription) নিয়ে এসেছে মাহিন্দ্রা, কুইকলিজ় (Quiklyz) নামক একটি সংস্থার সঙ্গে গাঁটছড়া বেঁধে। এটি এমনই একটি প্ল্যাটফর্ম যেখানে লিজ়ে গাড়ি দেওয়া হবে। আর সেই প্রোগ্রামে মাহিন্দ্রার একাধিক ফ্ল্যাগশিপ মডেল না কিনেই ব্যবহার করতে পারবেন কাস্টমাররা। তালিকায় যে শুধু মাহিন্দ্রা থারই রয়েছে এমনটা নয়। এক্সইউভি থেকে টিইউভি, কেইউভি থেকে মাহিন্দ্রা স্করপিও – লিজ় নিয়ে চালাতে পারেন মাহিন্দ্রার যে কোনও একটি গাড়ি। আর তার জন্য আপনাকে প্রতি মাসে মাত্র ২১,০০০ টাকা খরচ করতে হবে।

খুব সহজে বলতে গেলে, আপনি এবার একটা মাহিন্দ্রা গাড়ি ভাড়া নিতে পারবেন। আর তার জন্য আপনাকে যেতে হবে মাহিন্দ্রা অটো পোর্টালে। আপাতত দেশের আটটি বড় শহরে এই পরিষেবা চালু করা হয়েছে। সেই তালিকায় রয়েছে, মুম্বই, পুণে, দিল্লি, নয়ডা, গুরুগ্রাম, বেঙ্গালুরু, হায়দরাবাদ এবং চেন্নাই। পরবর্তীতে কলকাতা-সহ দেশের আরও বেশি কছু শহরে এই পরিষেবা চালু করার পরিকল্পনা রয়েছে বলে মাহিন্দ্রা জানিয়েছে।

মাহিন্দ্রা অটোমোটিভ-এর ম্যানেজিং ডিরেক্টর ও সিইও বিজয় নাকরা বলছেন, “গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখে মাহিন্দ্রা তার ভক্তদের জন্য ভাড়া দেওয়ার এই মডেলটি চালু করেছে। এটি গ্রাহকদের জন্য খুবই উপকারী হতে চলেছে। মাহিন্দ্রা গাড়ি লিজ নেওয়ার মাধ্যমে গ্রাহকরা একটি নমনীয় এবং স্বচ্ছ বিকল্পও পেয়ে যাবেন। কুইকলিজ় আমাদের উপভোক্তা পোর্টফোলিওকে আরও বিস্তৃত করার মধ্যে দিয়ে ভারতের সম্প্রসারিত গাড়ি লিজিং বাজারে মাহিন্দ্রা ও তার কাস্টমারদের লাভবান করতে সাহায্য করবে।”

মাহিন্দ্রার সাবস্ক্রিপশন মডেল

সাবস্ক্রিপশন মডেলে প্রতি মাসে মাহিন্দ্রার গাড়ি ভাড়া নিতে গ্রাহকদের মাত্র ২১,০০০ টাকা খরচ করতে হবে। ইনসুওরেন্স থেকে শুরু করে রক্ষণাবেক্ষণ এবং রোডসাইড অ্যাসিস্ট্যান্স – এসব কোনও কিছুর জন্য গ্রাহককে এক পয়সাও খরচ করতে হবে না। এগুলির সবই সেরে রাখবে মাহিন্দ্রা। কাস্টমারদের কেবল পেট্রলের খরচ দিতে হবে।

গ্রাহকদের ২৪ মাস থেকে ৬০ মাসের মধ্যে তাঁদের পছন্দের গাড়ি ভাড়া নেওয়ার অপশন দেওয়া হবে। সেই সঙ্গেই আবার প্রতি বছর ১০,০০০ কিলোমিটার থেকে শুরু করে বছরের মোট কিলোমিটারের অপশনও নির্বাচন করার ক্ষমতা থাকবে তাঁদের কাছেই। লিজ়ের মেয়াদ উত্তীর্ণ হয়ে গেলে কাস্টমাররা ফেরতও দিতে পারেন বা পুনরায় সেটিকে লিজ়ে নিয়ে ব্যবহার করতে পারেন।

আরও পড়ুন: মাত্র ৩৮,০০০ টাকায় ইলেকট্রিক বাইক লঞ্চ হল দেশে, স্মার্টট্রন টিবাইক ওয়ানএক্স-এর ফিচার্স দেখে নিন

আরও পড়ুন: ইলেকট্রিক গাড়ির জন্য ‘ভিডা’ ব্র্যান্ডের ঘোষণা করল হিরো মোটোকর্প, ১ জুলাই আসছে প্রথম ই-স্কুটার

আরও পড়ুন: জনপ্রিয় নিও ব্র্যান্ডে ইলেকট্রিক স্কুটার নিয়ে আসছে ইয়ামাহা, থাকছে কিছু দুরন্ত ফিচার্স