Citroen C5 Aircross: ভারতে লঞ্চ হল ফরাসি গাড়ি নির্মাণ সংস্থার এসইউভি

Citroen C5 Aircross SUV চারটি রঙে পাওয়া যাচ্ছে। Pearl White, Tijuca Blue, Cumulus Grey এবং Perla Nera Black, এইসব কালার অপশনে পাওয়া যাবে।

  • TV9 Bangla
  • Published On - 17:17 PM, 7 Apr 2021
Citroen C5 Aircross: ভারতে লঞ্চ হল ফরাসি গাড়ি নির্মাণ সংস্থার এসইউভি
Citroen ইতিমধ্যেই C5 Aircross SUV- এর জন্য সাবস্ক্রিপশন বেসড মডেল চালু করেছে।

অবশেষে ভারতে লঞ্চ করল ফরাসি অটোমোবাইল সংস্থা Citroen- এর এসইউভি। প্রাথমিক ভাবে Citroen C5 Aircross SUV- এর দাম ২৯.৯০ লক্ষ টাকা। টপ এন্ডের স্পেস শাইন ভ্যারিয়েন্টের দাম ৩১.৯০ লক্ষ টাকা। আর প্রিমিয়াম ৫ সিটের এসইউভি- র বুকিং শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যে। ৫০ হাজার টাকা অনলাইনে অগ্রিম পেমেন্ট করে এই গাড়ি বুক করা সম্ভব।

ফরাসি সংস্থার এই এসইউভি সমসাময়িক বেশ কিছু গাড়ি Volkswagen Tiguan, Jeep Compass, Hyundai Tucson— এইসব মডেলকে ভাল ভাবেই টেক্কা দেবে। ফিল এবং শাইন, দু’টি ভ্যারিয়েন্টে পাওয়া যাবে এই এসইউভি। ভারতে সিকেডি ইউনিট হিসেবে বিক্রি হবে Citroen C5 Aircross। স্থানীয় ভাবে এই এসইউভি অ্যাসেম্বল করার কাজ হয়েছে সিকে বিড়লা প্ল্যান্টে। তামিলনাড়ুর থিরুভাল্লুরে রয়েছে এই প্ল্যান্ট।

Citroen ইতিমধ্যেই C5 Aircross SUV- এর জন্য সাবস্ক্রিপশন বেসড মডেল চালু করেছে। এই স্কিমে মাসে ৪৯,৯৯৯ টাকা দিয়ে C5 Aircross SUV কেনার সুযোগ পাবেন ক্রেতারা। গাড়ি নির্মাণ সংস্থা ৫ বছরের সার্ভিসের অফারও রাখছেন গাড়ির সঙ্গেই। এর মধ্যে রয়েছে নিয়মিত পরিচর্যা, এক্সটেনডেড ওয়ারেন্টি, রোডসাইড অ্যাসিসট্যান্স এইসব পরিষেবাও থাকছে। শেষবার কিস্তি দেওয়ার আগে গাড়ি ফিরিয়ে দেওয়ার সুবিধাও রয়েছে। সেক্ষেত্রে ডিলারকে গাড়ি ফেরত দিতে পারেন ক্রেতা।

আরও পড়ুন- ভারতে আসছে জাগুয়ারের নতুন বিলাসবহুল এসইউভি ‘নিউ F-Pace’, শুরু গাড়ির প্রিবুকিং

Citroen C5 Aircross SUV চারটি রঙে পাওয়া যাচ্ছে। Pearl White, Tijuca Blue, Cumulus Grey এবং Perla Nera Black, এইসব কালার অপশনে পাওয়া যাবে। ফুল বডি কালার এবং ডুয়াল টোন অপশন, দু’ভাবেই পাওয়া যাবে এই গাড়ি। ভারতে বিভিন্ন শহরে 10 La Maison Citroen phygital শোরুমে এই গাড়ি পাওয়া যাচ্ছে। নিউ দিল্লি, গুরগাঁও, মুম্বই, পুণে, আহমেদাবাদ, কলকাতা, বেঙ্গালুরু, হায়দরাবাদ, কোচি এবং চেন্নাইতে এই গাড়ি পাওয়া যাচ্ছে।