ভারতে আসছে জাগুয়ারের নতুন বিলাসবহুল এসইউভি ‘নিউ F-Pace’, শুরু গাড়ির প্রিবুকিং

এর আগের ওল্ড F-Pace মডেলের প্রেস্টিজ ভ্যারিয়েন্টের দাম ছিল ৬৬.০৭ লক্ষ টাকা (এক্স শোরুম, ইন্ডিয়া)। জাগুয়ার ল্যান্ড রোভার ইন্ডিয়া নতুন F-Pace মডেল আনতে চলেছে R-Dynamic S trim ভ্যারিয়েন্টে। অনুমান করা হচ্ছে, এর দাম ওল্ড F-Pace- এর থেকে বেশ খানিকটা বেশিই হবে।

ভারতে আসছে জাগুয়ারের নতুন বিলাসবহুল এসইউভি 'নিউ F-Pace', শুরু গাড়ির প্রিবুকিং
জাগুয়ারের নতুন F-Pace মডেলের বাইরে এবং ভিতরের ডিজাইনে রয়েছে আধুনিকতা ছোঁয়া।
Follow Us:
| Updated on: Apr 06, 2021 | 3:06 PM

জাগুয়ারের নতুন F-Pace- এর জন্য প্রিবুকিং শুরু হয়ে গিয়েছে। মঙ্গলবার একথা ঘোষণা করেছেন জাগুয়ার ল্যান্ড রোভার কর্তৃপক্ষ। জানা গিয়েছে, এই গাড়ির ডেলিভারি শুরু হবে ২০২১ সালের মে মাস থেকে। জাগুয়ারের নতুন F-Pace মডেলের বাইরে এবং ভিতরের ডিজাইনে রয়েছে আধুনিকতা ছোঁয়া। প্রযুক্তির পাশাপাশি ডিজাইনেও এসেছে আপডেট ফিচার। এই গাড়িতে রয়েছে লেটেস্ট জেনারেশনের Pivi Pro infotainment সিস্টেম। এই মডেলে রয়েছে গ্যাসোলিন এবং ডিজেল, দু’ধরণের ইঞ্জিন।

এর আগের ওল্ড F-Pace মডেলে ছিল একটিই টার্বো-পেট্রোল ইঞ্জিন। সেখানে ছিল ২ লিটারের চারটি সিলিন্ডার। ওই ইঞ্জিন সর্বোচ্চ শক্তি 247hp এবং 365Nm পিক টর্ক দিত। ওই ইঞ্জিনে ছিল ৮ স্পিড অটোমেটিক ট্রান্সমিশন। একদম স্থির অবস্থা থাকে ১০০ কিলোমিটার/ প্রতি ঘণ্টায় পৌঁছতে পারত মাত্র ৭ সেকেন্ডে। সর্বোচ্চ গতি ২১৭ কিলোমিটার/ প্রতি ঘণ্টা। নতুন জাগুয়ার F-Pace- এ এই ইঞ্জিনের পাশাপাশি রয়েছে ২ লিটারের ৪ সিলিন্ডারের Ingenium ডিজেল ইঞ্জিন।

এর আগের ওল্ড F-Pace মডেলের প্রেস্টিজ ভ্যারিয়েন্টের দাম ছিল ৬৬.০৭ লক্ষ টাকা (এক্স শোরুম, ইন্ডিয়া)। জাগুয়ার ল্যান্ড রোভার ইন্ডিয়া নতুন F-Pace মডেল আনতে চলেছে R-Dynamic S trim ভ্যারিয়েন্টে। অনুমান করা হচ্ছে, এর দাম ওল্ড F-Pace- এর থেকে বেশ খানিকটা বেশিই হবে। জাগুয়ার ল্যান্ড রোভার ইন্ডিয়ার প্রেসিডেন্ট এবং ম্যানেজিং ডিরেক্টর রোহিত সুরি জানিয়েছেন, নতুন F-Pace মডেলে রয়েছে অসাধারণ ডিজাইন। গাড়ি চালিয়ে চালক দারুণ এক অভিজ্ঞতার সম্মুখীন হবেন। আক্ষরিক অর্থেই বিলাসবহুল এসইউভি- র সমস্ত ফিচার রয়েছে এই গাড়িতে।