শীঘ্রই ভারতে আসছে Mercedes Benz Gls, ডিজাইনই নজর কাড়বে আপনার

Mercedes Benz Gls Facelift: কোম্পানি 2024-এর 8 জানুয়ারী, তার বিলাসবহুল GLS ফেসলিফ্ট SUV (Mercedes Benz Gls Facelift) লঞ্চ করতে চলেছে। এই ফেসলিফট মডেলের লুক এবং ইন্টেরিয়র আপনার নজর কাড়তে বাধ্য। এই 7 সিটার SUV-তে বাদামী থিমের আপহোলস্ট্রি দিয়েছে।

শীঘ্রই ভারতে আসছে Mercedes Benz Gls, ডিজাইনই নজর কাড়বে আপনার
Follow Us:
| Updated on: Dec 25, 2023 | 1:02 PM

আর মাত্র কয়েকদিন, তারপরেই নতুন বছর। আর এই নতুন বছরে একটি বড় ধামাকা আনতে চলেছে মার্সিডিজ (Mercedes)। কোম্পানি 2024-এর 8 জানুয়ারী, তার বিলাসবহুল GLS ফেসলিফ্ট SUV (Mercedes Benz Gls Facelift) লঞ্চ করতে চলেছে। এই ফেসলিফট মডেলের লুক এবং ইন্টেরিয়র আপনার নজর কাড়তে বাধ্য। এই 7 সিটার SUV-তে বাদামী থিমের আপহোলস্ট্রি দিয়েছে। তবে এতে আরও অনেক দুর্দান্ত সব ফিচার রয়েছে, যা এটিকে সবার থেকে আলাদা করে।

নতুন এলইডি প্যাটার্ন রয়েছে:

Mercedes Benz Gls Facelift-এ টেল ল্যাম্প 3টি ব্লক প্যাটার্নে ব্যবহার করা হয়েছে। বর্তমানে বাজারে উপস্থিত মডেলের তুলনায় ছোটখাটো স্টাইলিং পরিবর্তন পেয়েছে। এর গ্রিলের 4টি লাউভারকে সিলভার শ্যাডো ফিনিশ দেওয়া হয়েছে। গাড়ির সামনের বাম্পারে হাই-গ্লস কালো চারপাশে এয়ার ইনলেট গ্রিল রয়েছে। পিছনে, টেলল্যাম্পগুলি 3টি অনুভূমিক ব্লক প্যাটার্ন রয়েছে। হেডল্যাম্পটিতে নতুন এলইডি প্যাটার্ন দেওয়া হয়েছে।

ফেসলিফটেড জিএলএস-এ আপডেটেড ইনফোটেইনমেন্ট রয়েছে:

নতুন ফেসলিফ্টেড GLS আপডেটেড ইনফোটেইনমেন্ট দেওয়া হয়েছে, যাতে 3টি ভিন্ন ডিসপ্লে মোড রয়েছে। আর এটি MBUX-এর সর্বশেষ সংস্করণে বাজারে আনা হয়েছে। তার মধ্যে রয়েছে- ক্লাসিক, স্পোর্টি এবং ডিস্ক্রিট। বিলাসবহুল এই গাড়িতে একটি নতুন ‘অফ-রোড’ মোড দেওয়া হয়েছে।

3.0-লিটার ডিজেল ইঞ্জিন থাকতে পারে। অফ-রোড অবস্থায় গাড়ি চালানোর জন্য এই গাড়িতে কোম্পানির সিগনেচার ট্রান্সপারেন্ট বনেট থাকবে। এই গাড়িটি 3.0-লিটার ডিজেল ইঞ্জিন সহ বাজারে আসতে পারে বলেই মনে করা হচ্ছে।

দাম কত হবে?

এবার আপনার মনে প্রশ্ন আসতেই পারে, নতুন বছরের শুরুতেই কোম্পানি এই Mercedes Benz Gls Facelift নিয়ে হাজির করছে। এর দাম কত হব? এই গাড়িটির দাম প্রায় দেড় কোটি টাকা হতে পারে। তবে তার থেকে বেশি হবেনা বলেই আশা করা হচ্ছে।