Ola Electric Scooters: ওলার সব ইলেকট্রিক স্কুটি গ্রাহকদের কাছে পাঠিয়ে দেওয়া হয়েছে, জানালেন সিইও ভাবিশ আগরওয়াল

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sayantan Mukherjee

Updated on: Jan 03, 2022 | 4:43 PM

Ola S1, S1 Pro Latest News: ভারতের সমস্ত প্রান্তের কাস্টমারদের কাছে পৌঁছে দেওয়া হল ওলার দুই ইলেকট্রিক স্কুটার - ওলা এস১ এবং ওলা এস১ প্রো। এমনই দাবি করেছেন সংস্থার সিইও ভাবিশ আগরওয়াল।

Ola Electric Scooters: ওলার সব ইলেকট্রিক স্কুটি গ্রাহকদের কাছে পাঠিয়ে দেওয়া হয়েছে, জানালেন সিইও ভাবিশ আগরওয়াল
ওলা ইলেকট্রিক স্কুটার

ওলার সমস্ত ইলেকট্রিক স্কুটার কাস্টমারদের কাছে পাঠিয়ে দেওয়া হয়েছে। গত শুক্রবার ট্যুইটে এমনই দাবি করেছেন সংস্থার সিইও ভাবিশ আগরওয়াল। অর্থাৎ প্রথম বারে সিলেক্টেড কিছু কাস্টমারদের কাছে এই ইলেকট্রিক স্কুটার পৌঁছে যাওয়ার পরে এবার ভারতের সমস্ত প্রান্তের কাস্টমারদের কাছে পৌঁছে দেওয়া হয়েছে ওলার দুই ইলেকট্রিক স্কুটার – ওলা এস১ এবং ওলা এস১ প্রো (Ola S1 And Ola S1 Pro)।

ভাবিশ আগরওয়াল ট্যুইট করে লিখছেন, “ডিসেম্বর ডেলিভারির আপডেট: যাঁরা ওলার ইলেকট্রিক স্কুটার অর্ডার করেছিলেন, তাঁদের কাছে আমরা গাড়ি পাঠিয়ে দিয়েছি। তার মধ্যে কিছু ট্রানজিটে রয়েছে। যদিও ইতিমধ্যেই বেশির ভাগ ওলা ইলেকট্রিক স্কুটার আপনার কাছাকাছি ডেলিভারি সেন্টারে RTO রেজিস্ট্রেশন প্রক্রিয়ার মধ্যে দিয়ে যাচ্ছে। রেজিস্ট্রেশন প্রক্রিয়াটি আমাদের প্রত্যাশার চেয়েও বেশি সময় নিয়েছে। কারণ একটি ডিজিটাল প্রক্রিয়ার মাধ্যমে এই ইলেকট্রিক স্কুটার ডেলিভারি করা হয়েছে। আর সেই প্রক্রিয়াটি অনেকের কাছেই নতুন।”

চলতি বছরের ১৫ অগস্ট এস১ এবং এস১ প্রো ইলেকট্রিক স্কুটারগুলির ঘোষণা করে ওলা ইলেকট্রিক। ডেলিভারি প্রক্রিয়া খানিক দেরিতে হলেও ১৫ ডিসেম্বর থেকে শুরু হয়। এই বিশেষ ইভেন্টে বেঙ্গালুরু ও চেন্নাইয়ের বাছাই করা ১০০ জন কাস্টমারের কাছে ওলা এস১ এবং ওলা এস১ প্রো ইলেকট্রিক স্কুটারগুলি তুলে দিয়ে ডেলিভারি প্রক্রিয়াটি শুরু করে ওলা ইলেকট্রিক। সেই ডেলিভারি অনুষ্ঠানে হাজির ছিলেন ওলা ইলেকট্রিকের সিইও খোদ ভাবিশ আগরওয়াল।

গ্রাহকদের একাধিক অভিযোগ

এদিকে ওলা এস১ এবং ওলা এস১ প্রো স্কুটার দুটি হাতে পাওয়ার পর থেকে একাধিক অভিযোগ করেছেন কাস্টমাররা। একজন গ্রাহক অভিযোগ করেছেন যে, ইনসুওরেন্স টাকা নিয়ে বেশ কিছু অসঙ্গতি দেখা গিয়েছে। রাহুল প্রসাদ নামের সেই গ্রাহকের অভিযোগ, বীমার ৭,৪৭১ টাকা দেওয়া সত্ত্বেও পলিসি ডকুমেন্টে তাঁকে ৬,৬৯৫ টাকা দেখানো হচ্ছে। তাঁর আরও অভিযোগ, ওলার ই-স্কুটার ক্রয় করার সময় ক্রেতাদের নিজস্ব পলিসি বেছে নেওয়ার কোনও সুযোগ নেই।

বিশাখাপত্তনমের এক গ্রাহকের অভিযোগ, তাঁকে যে ওলা এস১ প্রো ডেলিভার করা হয়েছে প্যানেলে অসম ফাঁক, ভাঙা বডি প্যানেল এবং তার মধ্যে অজস্র স্ক্র্যাচ। আর এক জন আবার একটি ছবি পোস্ট করেছেন। সেই ছবিতে দেখা গিয়েছে, ভাঙা নম্বর প্লেট, সমগ্র বডি প্যানেলে তেলের দাগ। স্রেফ ওয়ার্কশপ থেকে সেই স্কুটারটি ফেরত আসার পরেই এমনতর কাণ্ড ঘটে যায় বলে জানা গিয়েছে। শীঘ্রই এই সব সমস্যার সমাধান করা হবে বলে ওলা ইলেকট্রিকের তরফ থেকে আশ্বাস দেওয়া হয়েছে।

অআন্য দিকে সংস্থার তরফ থেকে ঘোষণা করা হয়েছে, যে সব কাস্টমার ওলা এস১ (Ola S1) স্কুটারটি ক্রয় করেছেন, সম্পূর্ণ বিনামূল্যে তাঁদের ওলা এস১ প্রো (Ola S1 Pro) মডেলে আপগ্রেড করিয়ে দেওয়া হবে এবং তা স্বয়ংক্রিয় ভাবেই। ইভি স্পেসে সদ্য পদার্পণ করা এই ব্র্যান্ডের পক্ষ থেকে আরও বলা হয়েছে, এস১ কাস্টমাররা সম্পূর্ণ বিনামূল্যে এস১ প্রো মডেলের হার্ডওয়্যারের (শুধু মাত্র মেশিন) সমস্ত সুবিধা পেয়ে যাবেন। তবে তার সফ্টওয়্যারের সমস্ত সুবিধা পেতে কাস্টমারদের অতিরিক্ত ৩০ হাজার টাকা খরচ করতে হবে।

আরও পড়ুন: নতুন তিন চাকা ইলেকট্রিক স্কুটার নিয়ে এল ইয়ামাহা, দাম ও ফিচারে হার মানাবে একাধিক নামজাদা ই-স্কুটিকেও

আরও পড়ুন: ৩০০ কোটি টাকা খরচ করে পুণেতে বাজাজের নতুন ইলেকট্রিক গাড়ির ইউনিট, ২০২২ সালের জুনেই বাজারে প্রথম মডেল

আরও পড়ুন: ওলা এস১ কিনলে বিনামূল্যে এস১ প্রো-র ফিচার্স! তাহলে ৩০ হাজার টাকা বেশি খরচ করার অর্থ কী?

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla