Ola S1 Pro ই-স্কুটারে 10,000 টাকা ছাড়, এক পয়সাও না দিয়ে বাড়ি নিয়ে যাওয়ার সুযোগ

ইয়ার-এন্ড অফারে Ola S1 Pro স্কুটারে ফ্ল্যাট 10,000 টাকা ছাড় মিলছে। তার ফলে স্কুটারের দাম 1.30 লাখ টাকা (এক্স-শোরুম) হয়ে যাচ্ছে। পাশাপাশি সংস্থাটি জ়িরো ডাউন পেমেন্টের ব্যবস্থাও নিয়ে এসেছে।

Ola S1 Pro ই-স্কুটারে 10,000 টাকা ছাড়, এক পয়সাও না দিয়ে বাড়ি নিয়ে যাওয়ার সুযোগ
ডিসেম্বরে ওলার ইলেকট্রিক স্কুটারে দুর্দান্ত ছাড়।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 09, 2022 | 10:10 PM

Ola S1 Pro Offer: ডিসেম্বরে Ola Electric তার বিদ্যুচ্চালিত স্কুটারে বড় ছাড় দিচ্ছে। ‘ডিসেম্বর টু রিমেম্বার’ স্কিমে ওলা তার ই-স্কুটারগুলির জন্য অফারের ডালি সাজিয়েছে। এই ইয়ার-এন্ড অফারে Ola S1 Pro স্কুটারে ফ্ল্যাট 10,000 টাকা ছাড় মিলছে। তার ফলে স্কুটারের দাম 1.30 লাখ টাকা (এক্স-শোরুম) হয়ে যাচ্ছে। পাশাপাশি সংস্থাটি জ়িরো ডাউন পেমেন্টের ব্যবস্থাও নিয়ে এসেছে। অর্থাৎ আপনি এক পয়সাও না দিয়ে বাড়িতে একটা Ola S1 Pro নিয়ে আসতে পারবেন। সেই সঙ্গেই আবার প্রতি মাসে 8.99 শতাংশ ইন্টারেস্ট রেটে মাত্র 2,499 টাকা EMI দিয়েও ই-স্কুটারটি কিনতে পারবেন কাস্টমাররা।

এই ফেস্টিভ অফার সম্পর্কে ওলা ইলেকট্রিকের চিফ মার্কেটিং অফিসার অনশুল খান্ডেলওয়াল বলছেন, “দেশের ইভি মোমেন্টাম এখন তুঙ্গে রয়েছে। কাস্টমাররা যেভাবে ইলেকট্রিক ভেহিকলের প্রতি আগ্রহ প্রকাশ করছেন, তা সত্যিই অভাবনীয়। যারাই শ্রেষ্ঠ প্রডাক্ট নিয়ে আসবে, তারাই বাজিমাত করবে। আমরা এই প্রথম আমাদের রেফারেল প্রোগ্রাম নিয়ে হাজির হলাম। কাস্টমাররা তৎক্ষণাৎ তাঁদের Ola Scooter-এর ডেলিভারি নিতে পারবেন জ়িরো ডাউন পেমেন্টে। অতিরিক্ত সুবিধার মধ্যে থাকছে আমাদের ফাস্টেস্ট গ্রোয়িং হাইপারচার্জার নেটওয়ার্কের এক বছরের ফ্রি ইউসেজ, এক বছরের জন্য ফ্রি সার্ভিস।”

ফ্ল্যাট ডিসকাউন্টের পাশাপাশি যেখানে কাস্টমারদের কাছে ওলা ইলেকট্রিক স্কুটার কেনার জন্য জ়িরো ডাউন পেমেন্টের অপশনও রয়েছে, ঠিক সেখানেই আবার বিভিন্ন ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করলে অতিরিক্ত আরও ডিসকাউন্ট পেয়ে যাবেন কাস্টমাররা। ইভি প্রস্তুতকারক সংস্থাটি আরও জানিয়েছে, তাদের সমস্ত এক্সপিরিয়েন্স সেন্টারে দ্রুত ডেলিভারির জন্য শীঘ্রই স্কুটারগুলি পাঠিয়ে দেবে এবং এক বছরের জন্য সম্পূর্ণ বিনামূল্যে হাইপারচার্জার নেটওয়ার্ক থেকে ফ্রি চার্জিংও অফার করবে।

যাঁরা ইতিমধ্যেই ওলা কাস্টমার, তাঁরা এই রেফারেল প্রোগ্রাম রিওয়ার্ডে একাধিক বেনিফিটস পেয়ে যাবেন। রেফারেল প্রোগ্রামটিতে প্রথম দশ বিজয়ীদের হাতে সম্পূর্ণ বিনামূল্যে Ola S1 Pro ইলেকট্রিক স্কুটার তুলে দেওয়া হবে। যদিও সদ্য লঞ্চ হওয়া Ola S1 Air স্কুটারে কোও ছাড়় থাকছে না।

প্রসঙ্গত, এই মুহূর্তে Ola Electric-এর ঝুলিতে তিনটি ই-স্কুটার রয়েছে। তাদের মধ্যে Ola S1 Pro-র দাম 1.40 লাখ টাকা, Ola S1 Air-এর দাম 84,999 টাকা এবং Ola S1-এর দাম 99,999 টাকা।