Triumph Tiger 900 Bond Edition: এবার জেমস বন্ডের বাইক আনতে চলেছে ট্রায়াম্ফ, থাকছে বিশেষ কিছু ফিচার…

এর আগে ল্যান্ড রোভার জেমস বন্ডের ২৫ তম ছবি উদযাপনের লক্ষ্যে তাদের ডিফেন্ডার ভি ৮ মডেল লঞ্চ করার কথা ঘোষণা করেছিল। সেই পথই এবার অনুসরণ করল ট্রায়াম্ফ। তাদের টাইগার ৯০০ র‍্যালি প্রো বাইকটি এবার আনতে চলেছে লিমিটেড জেমস বন্ড এডিশন।

Triumph Tiger 900 Bond Edition: এবার জেমস বন্ডের বাইক আনতে চলেছে ট্রায়াম্ফ, থাকছে বিশেষ কিছু ফিচার...
Follow Us:
| Edited By: | Updated on: Sep 24, 2021 | 6:57 AM

জেমস বন্ডের সঙ্গে কিছু কিছু অটোমোবাইল কোম্পানির সম্পর্ক বেশ পুরনো। ট্রায়াম্ফ তাদের মধ্যেই একটা। আর সেই সম্পর্কের কথা মনে রেখেই ট্রায়াম্ফ তাদের সাম্প্রতিক বাইকের থিম হিসেবে বেছে নিয়েছিল জেমস বন্ডকে। ট্রায়াম্ফ সম্প্রতি টাইগার ৯০০ র‍্যালি প্রো নামের একটি স্পেশ্যাল এডিশন সীমিত সংস্করণের মোটরসাইকেলের কথা ঘোষণা করেছে। এই বাইকটি আসন্ন ২৫ তম জেমস বন্ডের ছবি ‘নো টাইম টু ডাই-তে রয়েছে। মাত্র ২৫০ টি মোটরসাইকেলের মধ্যে এই থিম নথিভুক্ত করা হবে। নতুন টাইগার ৯০০ বন্ড এডিশন একটি স্বতন্ত্র ডিজাইন, নতুন পেইন্ট স্কিম এবং বন্ড এডিশন ব্র্যান্ডিংয়ের সঙ্গে তৈরি। 

নতুন ট্রায়াম্ফ টাইগার ৯০০ বন্ড এডিশনে একটি অনন্য ম্যাট ব্ল্যাক পেইন্ট স্কিম রয়েছে। এতে ০০৭ গ্রাফিক্স রয়েছে, যা বাইকের স্ট্যান্ড-আউট লুক এবং প্রিমিয়াম স্টাইলকে বাড়িয়ে তোলে। প্রতিটি মোটরসাইকেলে একটি বিলেট মেশিনযুক্ত হ্যান্ডেলবার ক্ল্যাম্প থাকবে। এই বাইকে একটা ইউনিক লিমিটেড এডিশন নম্বরও যোগ করা হয়েছে। টাইগার ৯০০ বন্ড এডিশনে প্রিমিয়াম ‘ব্ল্যাকড আউট’-এর ডিটেল্ড ডিজাইন করা হয়েছে। যার ফ্রেম আগাগোড়া কালো রঙ্গে তৈরি। হেডলাইট থেকে শুরু করে সাইড প্যানেল, স্যাম্প গার্ড, পিলিয়ন ফুটরেস্ট হ্যাঙ্গার, সামনের অক্সিলিয়ারি ল্যাম্প এবং ইঞ্জিন গার্ড সব কিছুর মধ্যেই এই কালো রঙ রয়েছে।

Triumph Bond Edition

বন্ড এডিশনে ট্রায়াম্ফ বাইকের মধ্যেও কিছু উন্নতি আনতে চলেছে। ট্রায়াম্ফের এই ৯০০ র‍্যালিতে রয়েছে একটি বেসপোক ০০৭ স্টার্ট-আপ স্ক্রিন অ্যানিমেশন। এছাড়াও এর রাইডিং সিট থেকে শুরু করে সমগ্র বাইক জুড়ে রয়েছে ০০৭ এর ছাপ। টাইগার ৯০০ র‍্যালি প্রো-এর সমস্ত বৈশিষ্ট্যের পাশপাশি নতুন লিমিটেড বন্ড এডিশনটি অতিরিক্ত কিছু ফিচার নিয়ে আসছে। এই বাইকে মিশেলিন অ্যানাকি ওয়াইল্ড হ্যান্ডবুকের অফ-রোড টায়ার যোগ করা হয়েছে। এতে একটি উন্নতমানের প্রিমিয়াম সাইলেন্সারও থাকছে। যা একটি হালকা ব্রাশযুক্ত স্টেইনলেস স্টিল বডি আর একটি কার্বন ক্যাপের সমন্বয়ে তৈরি।

এর আগে ল্যান্ড রোভার জেমস বন্ডের ২৫ তম ছবি উদযাপনের লক্ষ্যে তাদের ডিফেন্ডার ভি ৮ মডেল লঞ্চ করার কথা ঘোষণা করেছিল। নো টাইম টু ডাই-তে প্রদর্শিত ডিফেন্ডার এসইউভি-র স্পেসিফিকেশন থেকে অনুপ্রাণিত, ডিফেন্ডার ভি ৮-এর ২০২২-এর বন্ড সংস্করণের পেছনের দিকে ‘ডিফেন্ডার ০০৭’ -এর একটি কালো ব্যাজ রয়েছে। এছাড়াও থাকছে অনেক নতুন ফিচার। সেই পথই এবার অনুসরণ করল ট্রায়াম্ফ। তাদের টাইগার ৯০০ র‍্যালি প্রো বাইকটি এবার আনতে চলেছে লিমিটেড জেমস বন্ড এডিশন।

আরও পড়ুন: ই-স্কুটারে সাফল্য, ভবিষ্যতে ইলেকট্রিক বাইক এবং গাড়ি ভারতে আনতে চলেছে ওলা

আরও পড়ুন: বিক্রি শুরুর দু’দিনের মধ্যে ১১০০ কোটি টাকার বেশি ব্যবসা! ওলার ই-স্কুটারের জনপ্রিয়তা তুঙ্গে