Bengaluru Pothole: বেঙ্গালুরুর রাস্তার বিরাট গর্ত এবার গুগল ম্যাপে, জায়গা করে নিল ল্যান্ডমার্ক হিসেবে

Bangalore Pothole In Google Map: বেঙ্গালুরুর বেলান্দুরের একটি রাস্তার গর্ত এবার গুগল ম্যাপে জায়গা করে নিল। শুধু জায়গা করে নেওয়াই নয়, একবারে ল্যান্ডমার্ক হিসেবে দেখা গেল সেই গর্তকে।

Bengaluru Pothole: বেঙ্গালুরুর রাস্তার বিরাট গর্ত এবার গুগল ম্যাপে, জায়গা করে নিল ল্যান্ডমার্ক হিসেবে
গর্তের ঠাঁই যখন রাস্তার গর্ত হিসেবে।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 23, 2022 | 9:31 AM

Google Map: ভারতের প্রযুক্তি রাজধানী বেঙ্গালুরুর রাস্তার একটি বিরাট গর্ত এবার সরাসরি গুগল ম্যাপে ল্যান্ডমার্ক হিসেবে জায়গা করে নিল। ওই ল্যান্ডমার্ক থুড়ি গর্তের নাম আবিজ়ারের গর্ত, যা বেঙ্গালুরুর বেলান্দুর এলাকায় অবস্থিত। গুগলে কিছু মানুষ আবার এই এলাকার রিভিউ দিয়েছেন। আর সেই সব রিভিউ এখন নেটিজ়েনরা টুইটারে শেয়ার করছেন স্ক্রিনশট দিয়ে, যা ব্যাপক ভাইরাল হচ্ছে।

আবিজ়ারের গর্তের গুগল রিভিউর স্ক্রিনশট প্রকাশ করে টুইটারে এক ব্যবহারকারী লিখছেন, “বেঙ্গালুরুর এই গর্তগুলি গুগলে ল্যান্ডমার্ক করা হয়েছে এবং তার রিভিউও লিখেছেন কিছু মানুষ।”

রিভিউগুলির একটিতে লেখা হয়েছে, “রাত্রিকালীন সময়ে আমি এটি পরিদর্শন করেছি। গর্তটি আমাকে ধীর করে দিল এবং একটি গল্পও বলতে বলল। এটি একটি ভীতিকর অভিজ্ঞতা ছিল। গল্প শেষ না করা পর্যন্ত আমাকে গর্তটি যেতে দেয়নি। একটি দুর্নীতিগ্রস্ত সরকারের গল্প, যার সমস্ত সম্পদ ছিল কিন্তু জনসাধারণকে একেবারে ন্যূনতম সুবিধা থেকে দূরে রাখে।”

আর একটি রিভিউতে লেখা হয়েছে, “খুব ভাল গর্ত। একবার হলেও ঘুরে আসতে হবে। আপনার চেসিসকে সঠিক জায়গায় আঘাত করার নিশ্চয়তা দিতেই ঘুরে আসাটা দরকার।”

“এখনও পর্যন্ত আমার দেখা সেরা গর্ত। একটি সত্যিকারের ব্যাক-ব্রেকিং অভিজ্ঞতা এবং আপনার গাড়ির সাসপেনশনের জন্য একটি পরীক্ষার স্থল,” লিখেছেন অন্য ব্যবহারকারী।

আবিজ়ারের গর্তের রিভিউ এখন টুইটারে ভাইরাল। আশিস নামে একজন টুইটার ব্যবহারকারী লিখেছেন, “গুগলে এই জায়গাটা পিন করা একটি দুর্দান্ত ধারণা। স্থানীয় কর্পোরেটর বা এমএলএ/এমপির নামে নামকরণ করতে পারত। গুগলেও তারা একবার দেখুক কেমন লাগে, যখন তাদের গর্ত সার্চের ফলাফলে শীর্ষে থাকবে।”