Free Fire Winter Collection: বিশেষ উইন্টার কালেকশন নিয়ে হাজির ফ্রি ফায়ার, আকর্ষণীয় পুরস্কার জেতার সুযোগ, কী ভাবে, জেনে নিন

Garena Free Fire Latest Update: বিশেষ উইন্টার কালেকশনের ঘোষণা করল ফ্রি ফায়ার। একাধিক আইটেম ও চ্যালেঞ্জ জেতার সুযোগ রয়েছে। কী ভাবে জিতবেন, জেনে নিন।

Free Fire Winter Collection: বিশেষ উইন্টার কালেকশন নিয়ে হাজির ফ্রি ফায়ার, আকর্ষণীয় পুরস্কার জেতার সুযোগ, কী ভাবে, জেনে নিন
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Dec 09, 2021 | 1:32 PM

গরিনা ফ্রি ফায়ার সারা বিশ্বেই এই মুহূর্তে অত্যন্ত জনপ্রিয় একটি গেম। প্রতি সপ্তাহেই এক প্রকার নিয়ম করে একাধিক ইভেন্ট ও প্লেয়ারদের জন্য গুচ্ছের অফারও নিয়ে হাজির হয় গেমের ডেভেলপার সংস্থা। আর এই সব ইভেন্ট ও অফারের সাহায্যে গরিনা ফ্রি ফায়ার প্লেয়াররা এক্সক্লুসিভ পুরস্কারও জিততে পারেন। এবার গরিনা ফ্রি ফায়ার স্পেশ্যাল উইন্টার কালেকশন (Garena Free Fire Special Winter Collection) আইটেমও ঘোষণা করা হয়েছে সংস্থার তরফ থেকে।

জানা গিয়েছে, গরিনা ফ্রি ফায়ার স্পেশ্যাল উইন্টার কালেকশন থেকে প্লেয়াররা একাধিক নতুন আইটেম পেতে চলেছেন। আর এই আইটেম সংগ্রহ করার শেষ দিন হল ১২ ডিসেম্বর, ২০২১। টুইটার হ্যান্ডেলে ফ্রি ফায়ার কর্তৃপক্ষের তরফ থেকে জানানো হয়েছে, আইসিই ফেদার কাটানা (ICE Feather Katana) প্লেয়াররা অন্তত ২০০ ডায়মন্ডের টপ আপ পেয়ে যাবেন। এদিকে আবার রোরিং বান্দানার প্লেয়াররা কমপক্ষে ৫০০ ডায়মন্ডের টপ আপ পাবেন।

টুইটারে কোম্পানির তরফ থেকে বলা হয়েছে, “উইন্টার সিজন চলে এসেছে। আর তার মনেই হল, আইটেমের একাধিক স্পেশ্যাল উইন্টার কালেকশন পেয়ে যাওয়ার সুযোগ। আজ থেকে ১২ ডিসেম্বর পর্যন্ত প্লেয়াররা একাধিক নতুন আইটেম পেয়ে যাবেন। আইস ফেদার কাটানার জন্য ২০০ ডায়মন্ড এবং রোরিং বান্দানার জন্য ৫০০ ডায়মন্ড পাওয়া যাবে এই উইন্টার কালেকশনে।” পাশাপাশি আর একটি টুইট করে ফ্রি ফায়ারের তরফ থেকে বলা হচ্ছে, “রিলোড টার্গেট ডাউন ইভেন্টে মানি হাইস্ট আইটেমও পেয়ে যাবেন প্লেয়াররা। তার মধ্যেই রয়েছে, গোল্ড ভল্ট গ্লু ওয়াল স্কিন এবং দ্য রেড রবস্টার ভেক্টর গান স্কিন।”

গরিনা ফ্রি ফায়ারের এই ইভেন্ট শেষ হচ্ছে ১২ ডিসেম্বর। তার আগেই প্লেয়ারদের সমস্ত আইটেম কালেক্ট করার কথা বলা হচ্ছে। টুইটারে ফ্রি ফায়ার লিখছে, “১২ ডিসেম্বর, ২০২১-এর আগেই সমস্ত আইটেম কালেক্ট করতে হবে।” এদিকে আবার ডেলি ইন-গেম চ্যালেঞ্জ গরিনা ফ্রি ফায়ার প্লেয়ারদের ব্যাঙ্কনোট জেতারও সুযোগ দেবে। এই ব্যাঙ্কনোট পরবর্তীতে উত্তেজক ফ্রি ফায়ার এক্স মানি হাইস্ট কোলাবরেশন রিওয়ার্ডস যেমন, এক্সক্লুসিভ ফ্রি ফায়ার এক্স মানি হাইস্ট স্পোর্টস কারের সঙ্গে এক্সচেঞ্জ করা যাবে। ব্যাঙ্কনোট এক্সচেঞ্জ করার শেষ দিন ১৪ ডিসেম্বর।

এই সব খবরই ফ্রি ফায়ার কর্তৃপক্ষের তরফ থেকে টুইট করে জানানো হয়েছে। টুইটে এই সংস্থা লিখছে, “রেড করতে তৈরি? এখনই ইন-গেমের দৈনন্দিন সব চ্যালেঞ্জ কমপ্লিট করে ব্যাঙ্কনোটস জিতে নিন এবং পরবর্তীতে তা এক্সচেঞ্জও করে নিন ফ্রি ফায়ার অ্যাক্স মানি হাইস্ট কোলাবরেশন রিওয়ার্ডস যেমন, এক্সক্লুসিভ ফ্রি ফায়ার এক্স মানি হাইস্ট স্পোর্টস কারের সঙ্গে।”

আর এই সব ইভেন্ট ও চ্যালেঞ্জের মাধ্যমে আগামী দিনে একগুচ্ছ রিওয়ার্ড ও বেনিফিটস জেতার সুযোগ রয়েছে প্লেয়ারদের কাছে।

আরও পড়ুন: PUBG New State December Update: নতুন গাড়ি, অস্ত্রশস্ত্র-সহ পাবজি নিউ স্টেটের ডিসেম্বর আপডেটে একাধিক পরিবর্তন

আরও পড়ুন: Money Earning Games: অ্যান্ড্রয়েডে এমন কিছু গেম আছে যেগুলো খেললে টাকা পাওয়া যায়, সেগুলো সম্বন্ধে বিস্তারিত জেনে নিন…

আরও পড়ুন: Ubisoft NFTs: এই প্রথম কোনও গেম ডেভেলপার হিসেবে ইন-গেম এনএফটি নিয়ে আসছে ইউবিসফট