Netflix Games: এবার নেটফ্লিক্স তার গেমিংয়ের জন্য নতুন গেম হ্যান্ডেল লঞ্চ করল, কী সুবিধা?

Netflix Gaming Handle: সদস্যদের আরও ভাল এবং আরও কাস্টমাইজড অভিজ্ঞতা প্রদান করতে প্ল্যাটফর্মটি এখন তার গেমিং উইংয়ে আরও উপাদান যুক্ত করছে। নেটফ্লিক্স গেমসে আসা সর্বশেষ বৈশিষ্ট্যটি হল, গেমিং হ্যান্ডেলগুলির জন্য সমর্থন।

Netflix Games: এবার নেটফ্লিক্স তার গেমিংয়ের জন্য নতুন গেম হ্যান্ডেল লঞ্চ করল, কী সুবিধা?
প্রতীকী ছবি।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Sep 28, 2022 | 8:48 PM

Netflix Gaming Handle: নেটফ্লিক্স তার স্ট্রিমিং প্ল্যাটফর্মে গেমগুলিকে প্রতিদ্বন্দ্বীদের থেকে আলাদা করার বৈশিষ্ট্য হিসেবে চালু করেছিল। সদস্যদের আরও ভাল এবং আরও কাস্টমাইজড অভিজ্ঞতা প্রদান করতে প্ল্যাটফর্মটি এখন তার গেমিং উইংয়ে আরও উপাদান যুক্ত করছে। নেটফ্লিক্স গেমসে আসা সর্বশেষ বৈশিষ্ট্যটি হল, গেমিং হ্যান্ডেলগুলির জন্য সমর্থন।

গেমিং হ্যান্ডেলগুলি মূলত নিকনেম যা গেমারদের সনাক্ত করতে সাহায্য করে, বিশেষ করে লিডারবোর্ডে এবং মাল্টিপ্লেয়ার সেশনের সময়। একটি অনন্য গেমিং হ্যান্ডেল তৈরি করার ক্ষমতা নিয়ে এসে নেটফ্লিক্স সদস্যরা এখন আরও ব্যক্তিগত অভিজ্ঞতা উপভোগ করতে পারবেন। ফিচারটি নেটফ্লিক্স গেমারদের লিডারবোর্ডে নতুন বন্ধু খুঁজে পেতেও সাহায্য করবে।

কীভাবে একটি নেটফ্লিক্স গেমিং হ্যান্ডেল তৈরি করবেন?

নিজের জন্য একটি নেটফ্লিক্স গেমিং হ্যান্ডেল তৈরি করতে, আপনি অ্যান্ড্রয়েডের নেটফ্লিক্স অ্যাপে যেতে পারেন এবং গেমস বিভাগে নেভিগেট করতে পারেন। এখানে আপনি একটি ব্যানার দেখতে পাবেন, যেখানে বলা হবে “আপনার নেটফ্লিক্স গেম হ্যান্ডেল তৈরি করুন।” এবার ওই বাটনে প্রেস করুন। আইফোন ব্যবহারকারীরা নেটফ্লিক্স অ্যাপে যেতে পারেন এবং একটি হ্যান্ডেল সেট আপ করার বিকল্প পেতে লাকি লুনা বা প্রতিদ্বন্দ্বী পাইরেটস ডাউনলোড করতে পারেন।

প্ল্যাটফর্মটি আজ কয়েকটি নতুন গেমও চালু করেছে, যার মধ্যে রয়েছে Spongebob: Get Cooking, সিরিজের উপর ভিত্তি করে একটি রন্ধন সম্পর্কিত অ্যাডভেঞ্চার এবং Desta: The Memories Between।

নেটফ্লিক্স গেমস এখনও পর্যন্ত সে ভাবে জনপ্রিয়তা পায়নি। তবে কোম্পানির এখনও তার গেমিং শাখার জন্য বড় পরিকল্পনা রয়েছে। যদিও নেটফ্লিক্স গেমসের ভবিষ্যত সম্পর্কে এখনও আর কোনও বিশদ প্রকাশ করা হয়নি। কোম্পানিটি প্ল্যাটফর্মে তিনটি একচেটিয়া শিরোনাম আনতে ইউবিসফটের সঙ্গে অংশীদারিত্ব করেছে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla