Defense Derby: ভারতে নতুন মাইন্ড গেম লঞ্চ করল BGMI-PUBG মেকার Krafton, কার্ডের আশ্চর্যজনক কারিকুরি

Defense Derby Launched: Krafton ভারতে একটি নতুন গেম লঞ্চ করেছে, যার নাম Defense Derby। এই নতুন মোবাইল টাইটেলটির প্রিভিউ খুব শীঘ্রই উপভোগ করতে পারবেন গেমাররা। অর্থাৎ ডিফেন্স ডার্বি গেমটি আপাতত 'আর্লি অ্যাকসেস' করতে পারবেন প্লেয়াররা, যা চলবে 11 মে পর্যন্ত।

Defense Derby: ভারতে নতুন মাইন্ড গেম লঞ্চ করল BGMI-PUBG মেকার Krafton, কার্ডের আশ্চর্যজনক কারিকুরি
এসে গেল ক্রাফটনের নতুন গেম।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 27, 2023 | 9:41 PM

BGMI ও PUBG মেকার Krafton ভারতে একটি নতুন গেম লঞ্চ করেছে, যার নাম Defense Derby। এই গেম লঞ্চ নিয়ে গত বছরই একটি রিপোর্ট প্রকাশ করেছিল সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে-র প্রযুক্তি বিভাগ। এই নতুন মোবাইল টাইটেলটির প্রিভিউ খুব শীঘ্রই উপভোগ করতে পারবেন গেমাররা। অর্থাৎ ডিফেন্স ডার্বি গেমটি আপাতত ‘আর্লি অ্যাকসেস’ করতে পারবেন প্লেয়াররা, যা চলবে 11 মে পর্যন্ত। অ্যান্ড্রয়েড ফোনের গুগল প্লে স্টোর থেকে গেমটি ডাউনলোড করতে পারবেন আগ্রহীরা।

ডিফেন্স ডার্বি গেমটি ডেভেলপ করেছে RisingWings নামে দক্ষিণ কোরিয়ান ক্রাফটনের ইন্ডিপেনডেন্ট স্টুডিও। কয়েক দিন আগেই ভারতে আরও একটি গেম লঞ্চ করেছিল ক্রাফটন, যার নাম Road to Valor Empires। এই গেম ডেভেলপ করেছে সাবসিডিয়ারি সংস্থা Dreamotion।

কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে, টাওয়ার ডিফেন্স জঁরের Defense Derby হল একটি ‘স্ট্র্যাটেজি গেম। গেমের ডেসক্রিপশনে ক্রাফটন লিখছে, “মজার সম্পূর্ণ একটা নতুন স্তর, যেখানে মাইন্ড গেমের আনন্দ উপভোগ করতে পারবেন এবং কার্ডগুলির মধ্যে শক্তিশালী সিনার্জি এফেক্টও লক্ষ্য করবেন।” প্রতিটা রাউন্ডে চারজন করে প্লেয়ার স্কাউটিংয়ের মাধ্যমে কার্ড পাবেন এবং দানবদের হাত থেকে দুর্গগুলিকে রক্ষা করার জন্য ডেক তৈরি করতে হবে। PUBG BGMI-এর মতো ব্যাটল রয়্যাল গেমগুলির থেকে এই ডিফেন্স ডার্বি গেমটি অনেকটাই আলাদা।

Defense Derby গেমটি একটি ফ্রি টু ডাউনলোড গেম। অর্থাৎ প্রাথমিক ভাবে গেমটি খেলতে আপনাকে আপনাকে এক পয়সাও খরচ করতে হবে না। ক্রাফটনের তরফ থেকে বলা হয়েছে, “ভারতীয়দের জন্য এই গেমে থাকছে এক্সক্লুসিভ কিছু গিফট, যা কেবল এদেশের দর্শকদের জন্যই ক্রাফ্ট করা হয়েছে। আর্লি অ্যাক্সেস টেস্টিং যাঁরা করবেন, তাঁরা 700 টাকা পর্যন্ত রিওয়ার্ডও পেয়ে যাবেন। অন্যান্য রিওয়ার্ডের মধ্যে রয়েছে, 2500 ক্রিস্টালস, 500 গোল্ড, 500 এক্সিলির, 500 মানাস্টোন।”