PUBG New State: ওয়েপন স্কিন-কস্টিউম ব্যবহার করতে সমস্যা হচ্ছে প্লেয়ারদের, সমাধান খুব শিগগিরই, জানাল পাবজি নিউ স্টেট

ওয়েপন স্কিন এবং কসটিউম নিয়ে ফের সমস্যায় পাবজি নিউ স্টেট গেমাররা। এই গেমিং প্ল্যাটফর্মের তরফ থেকে এদিন স্বীকার করে নেওয়া হয়েছে যে, সারভাইভাররা একাধিক সমস্যার সম্মুখীন হয়েছেন হালফিলে।

PUBG New State: ওয়েপন স্কিন-কস্টিউম ব্যবহার করতে সমস্যা হচ্ছে প্লেয়ারদের, সমাধান খুব শিগগিরই, জানাল পাবজি নিউ স্টেট
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Dec 24, 2021 | 7:12 PM

লঞ্চের প্রায় এক মাসের মধ্যেই ৪৫ মিলিয়ন ডাউনলোডের গণ্ডি টপকে গিয়েছে পাবজি নিউ স্টেট। কিন্তু এই গেম নিয়ে প্লেয়ারদের সমস্যা যেন মিটছে না। ওয়েপন স্কিন এবং কসটিউম নিয়ে ফের সমস্যায় পাবজি নিউ স্টেট গেমাররা। এই গেমিং প্ল্যাটফর্মের তরফ থেকে এদিন স্বীকার করে নেওয়া হয়েছে যে, সারভাইভাররা একাধিক সমস্যার সম্মুখীন হয়েছেন হালফিলে। গেমের ডেভেলপার সংস্থার তরফ থেকে এই বিষয়ে বলা হয়েছে, “হ্যালো সারভাইভারস! একটা বিষয় সম্পর্কে আমরা সজাগ যে, পাবজি নিউ স্টেটের কসটিউম এবং ওয়েপন স্কিনে একাধিক সমস্যা তৈরি হয়েছে সম্প্রতি। আপনাদের অভিজ্ঞতা মসৃণ করতে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছি আমরা।”

জানা গিয়েছে, পাবজি নিউ স্টেট বাগে মূলত যে সমস্যাটি দেখা যাচ্ছে তা হল ইনসেক্ট ম্যান এম১৬এ৪ ( Insect Man M16A4 ) ওয়েপন স্কিনে বুলেটই হিট করছে না। অর্থাৎ প্লেয়াররা যেখানে টার্গেট করছেন, সেখানে হিট করা সত্ত্বেও বুলেট লাগছে না। এছাড়াও মহিলা চরিত্রদের জন্য স্কাল কিং কসটিউমেও বেশ কিছু সমস্যা দেখা গিয়েছে। গেমের ডেভেলপার সংস্থার তরফ থেকে জানানো হয়েছে যে, ২০২২ সালের জানুয়ারি মাসে একটি আপডেট পেতে চলেছে গেমটি। আর তাতেই এই সব বাগ ফিক্স হতে চলেছে এবং গ্লিচ সংক্রান্ত সমস্যারও সমাধান হয়ে যাবে। পাবজি নিউ স্টে ওয়েপন স্কিন এবং কসটিউমে ঠিক যেখানে বাগস দেখা যাচ্ছে, সেগুলি এক নজরে দেখে নিন।

পাবজি নিউ স্টেট স্কিন

১) ইনসেক্ট ম্যান এম১৬এ৪ ওয়েপন স্কিনে কিছু সমস্যা দেখা গিয়েছে। বুলেট যেখানে টার্গেট করা হচ্ছে, সেখানে তা হিট করছে না। ২) ইনসেক্টম্যান কার৯৮ ওয়েপন স্কিনেও কিছু অ্যাবনর্মাল টেক্সচার দেখা গিয়েছে, যা রেড ডট সাইটে মাঝে মধ্যেই চলে আসছে।

পাবজি নিউ স্টেট কস্টিউম

১) মহিলা চরিত্রদের জন্য স্কাল কিং কসটিউমেও কিছু সমস্যা দেখা গিয়েছে। সেখানেও লবিতে অ্যাবনর্মাল ভাবে বিভিন্ন কসটিউম এফেক্ট ডিসপ্লে করা হচ্ছে। ২) ম্যাচ চলাকালীন কসটিউমের দরকার হয় প্লেয়ারদের।

একটি বিবৃতি জারি করে পাবজি নিউ স্টেট কর্তৃপক্ষের তরফ থেকে জানানো হয়েছে, জানুয়ারি মাসে একটি আপডেটের মাধ্যমে এই সমস্যার সমাধান হয়ে যাবে। পাশাপাশি গেমের ডেভেলপার সংস্থার তরফ থেকে আরও জানানো হয়েছে যে, ইস্যুগুলি একবার আইডেন্টিফাই করা হয়ে গেলেই আপডেটের কাজ শুরু করে দেওয়া হবে।

ট্যুইটার হ্যান্ডেলে পাবজি নিউ স্টেট কর্তৃপক্ষের তরফ থেকে প্লেয়ারদের উদ্দেশ্যে জানানো হয়েছে, কুপন কোড WINTERHOLIDAY রিডিম করলেই ছয়টি টিকেন মেডেল পেয়ে যাবেন প্লেয়াররা। তবে মনে রাখতে হবে ১০ জানুয়ারি, ২০২২-এর মধ্যেই সেই কোড রিডিম করে নিতে হবে। আর তার জন্য পাবজি নিউ স্টেট রিডেম্পশন সাইটে যেতে হবে প্লেয়ারদের।

এছাড়াও থাকছে আরও একটি কোড যেখানে সেটি রিডিম করলে তবে পাবজি নিউ স্টেট গেমের মধ্যে বিনামূল্যে উইন্টার কার্নিভাল ক্রেট পাওয়া যাবে। পাবজি নিউ স্টেট গেমের উইন্টার কার্নিভাল ফেস্টিভ্যালে কিছু অনন্য সম্মান আছে। তাই এই সুযোগ হাতছাড়া করা বোকামি হবে। একবার কোড রিডিম করার পরে গেম ওপেন করলে উপহার দেখতে পাবেন।

আরও পড়ুন: পাবজি নিউ স্টেটে বছরের শেষে গেমারদের জন্য থাকছে একাধিক চমক, সবিস্তারে জেনে নিন…

আরও পড়ুন: বড়দিনে ব্যাটলগ্রাউন্ড খেলোয়াড়দের জন্য ইভেন্ট লঞ্চ করল ক্রাফ্টন, থাকছে একাধিক নতুন মোড

আরও পড়ুন: অবাক কাণ্ড! স্পাইডার-ম্যানের হাতেও এই গেমিং ল্যাপটপ, কিনতে পারি আমি, আপনি, আমরা সবাই