PUBG New State: পাবজি নিউ স্টেটে বছরের শেষে গেমারদের জন্য থাকছে একাধিক চমক, সবিস্তারে জেনে নিন…

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sayantan Mukherjee

Updated on: Dec 23, 2021 | 11:55 AM

১১ নভেম্বর লঞ্চ করেছিল। তার ঠিক ২৪ ঘণ্টা অতিবাহিত হতে না হতেই ১ মিলিয়ন ডাউনলোডের গণ্ডি টপকে যায় পাবজি নিউ স্টেট। আর এবার বিশ্বজুড়ে গেমটি ৪৫ মিলিয়ন ডাউনলোডও ছাপিয়ে গেল এই ব্যাটল রয়্যাল গেম।

PUBG New State: পাবজি নিউ স্টেটে বছরের শেষে গেমারদের জন্য থাকছে একাধিক চমক, সবিস্তারে জেনে নিন...

চলতি বছর লঞ্চ হয়েছে নতুন ব্যাটল রয়্যাল গেম পাবজি নিউ স্টেট। সম্ভবত এটাই ক্রাফটন এর সবথেকে জনপ্রিয় ব্যাটল রয়্যাল গেম। ইতিমধ্যেই গুগল প্লে থেকে ৪.৫ কোটি গ্রাহক এই গেম ডাউনলোড করেছেন। ১৬ ডিসেম্বর এই গেমে প্রথম বড় আপডেট হাজির হয়েছিল। এই গেমের গেম প্লে ভবিষ্যতের প্রেক্ষাপটে ডিজাইন হওয়ার কারণে বিশ্বব্যাপী গেমারদের নজর কেড়েছে এই গেম।

এছাড়াও গেম লঞ্চের পর থেকে নিয়মিত গ্রাহকদের রিওয়ার্ড দিচ্ছে ক্রাফটন। গ্রাহকদের হঠাত বিনামূল্যে উপহার দিয়ে চলকে দিচ্ছে পাবজি নিউ স্টেট-এর ডেভেলপার। উৎসবের মরশুমে আরও বেশি রিডিম কোড দিয়ে গ্রাহকদের প্রতি নিজেদের কৃতজ্ঞতা জানাতে চায় ক্রাফটন। পাবজি নিউ স্টেট এর ট্যুইটার হ্যান্ডল থেকে জানানো হয়েছে গেমের মধ্যে বিনামূল্যে উইন্টার কার্নিভাল ক্রেট পেয়ে যাবেন গ্রাহকরা।

PUBG New State December Coupon

এই উপহার সংগ্রহ করতে গেমারদের পাবজি নিউ স্টেট এর রিডিম কুপন কোড বিভাগ ওপেন করতে হবে। নীচে জানানো কুপন কোড ব্যবহার করে জিতে নেওয়া যাবে আকর্ষণীয় পুরস্কার। এছাড়াও পাবজি নিউ স্টেট এর অফিশিয়াল ওয়েবসাইট থেকেই এই কাজ করা যাবে। রিডিম প্রক্রিয়া শেষ হলে গেমের মধ্যে উপহার পাওয়া যাবে।

এই কোড রিডিম করলে তবে পাবজি নিউ স্টেট গেমের মধ্যে বিনামূল্যে উইন্টার কার্নিভাল ক্রেট পাওয়া যাবে। পাবজি নিউ স্টেট গেমের উইন্টার কার্নিভাল ফেস্টিভালে কিছু অনন্য সম্মান আছে। তাই এই সুযোগ হাতছাড়া করা বোকামি হবে।একবার কোড রিডিম করার পরে গেম ওপেন করলে উপহার দেখতে পাবেন।

তবে এখানেই শেষ নয়, আগামী কয়েক সপ্তাহে এই গেমের মধ্যে বেঁচে থাকা আরও কঠিন হয়ে যাবে। সাম্প্রতিক আপডেটের পরেই পাবজি নিউ স্টেট গেমে উইন্টার কার্নিভাল শুরু হয়েছে। এই আপডেটে পাবজি নিউ স্টেট গেমে যুক্ত হয়েছে ‘লর্ড অফ ব্লাড’ নামক কসমেটিক। ১১ নভেম্বর লঞ্চ করেছিল। তার ঠিক ২৪ ঘণ্টা অতিবাহিত হতে না হতেই ১ মিলিয়ন ডাউনলোডের গণ্ডি টপকে যায় পাবজি নিউ স্টেট। আর এবার বিশ্বজুড়ে গেমটি ৪৫ মিলিয়ন ডাউনলোডও ছাপিয়ে গেল এই ব্যাটল রয়্যাল গেম। বড় সাফল্যের উদযাপনে আইওএস এবং অ্যান্ড্রয়েড ইউজারদের জন্য এখনও পর্যন্ত সবথেকে বড় আপডেট রোল আউট করল পাবজি নিউ স্টেট।

আরও পড়ুন: PUBG New State: সময় মতো আপডেট এল না, প্লেয়ারদের জন্য ক্ষতিপূরণের ঘোষণা করল ক্রাফ্টন

আরও পড়ুন: PUBG New State: রক্ষণাবেক্ষণের কাজে ১৬ ডিসেম্বর ডাউন থাকবে পাবজি নিউ স্টেট, জানাল ক্রাফ্টন

আরও পড়ুন: BGMI Account Ban: ডিসেম্বরে এক সপ্তাহের ব্যবধানে ১.৪২ লাখ অ্যাকাউন্ট ব্যান করল ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া

Latest News Updates

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla