PUBG New State: নতুন কুপন কোড রিলিজ হল, রিডিম করলেই নতুন পার্টি ক্রেট, চিকেন মেডেল

PUBG New State: নতুন কুপন কোড রিলিজ হল, রিডিম করলেই নতুন পার্টি ক্রেট, চিকেন মেডেল
পাবজি নিউ স্টেট-এর ট্যুইটার থেকে ছবিটি সংগৃহীত।

ক্রাফ্টন-এর এই ব্যাটল রয়্যাল গেম তার প্লেয়ারদের জন্য প্রায়শই কোড রিলিজ করে থাকে, যা রিডিম করে তাঁরা বিনামূল্যে কিছু রিওয়ার্ড পেয়ে যান। এই কুপন কোড যে নতুন পার্টি ক্রেট পাচ্ছে তার নাম পার্টিক্রেটটিকিট। এই সব কোড রিডিম করার জন্য প্লেয়ারদের পাবজি নিউ স্টেট ওয়েবসাইটে যেতে হবে।

TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Jan 17, 2022 | 5:53 PM

প্লেয়ারদের জন্য এক্সক্লুসিভ কুপন কোড (Coupon Codes) রিলিজ করল পাবজি নিউ স্টেট (PUBG New State)। এই এক্সক্লুসিভ কুপন কোড রিডিম করে প্লেয়াররা পার্টি ক্রেট রিডিম করতে পারবেন। ক্রাফ্টন-এর এই ব্যাটল রয়্যাল গেম তার প্লেয়ারদের জন্য প্রায়শই কোড রিলিজ করে থাকে, যা রিডিম করে তাঁরা বিনামূল্যে কিছু রিওয়ার্ড পেয়ে যান। এই কুপন কোড যে নতুন পার্টি ক্রেট পাচ্ছে তার নাম পার্টিক্রেটটিকিট (PARTYCRATETICKET)। এই সব কোড রিডিম করার জন্য প্লেয়ারদের পাবজি নিউ স্টেট ওয়েবসাইটে যেতে হবে। তবে মনে রাখতে হবে প্রতিটি সাইডের এই কুপন কোডের একটি বৈধতা রয়েছে এবং তা শেষ হয়ে গেলে আর প্লেয়াররা রিডিম করতে পারবেন না। পার্টি ক্রেট পাওয়ার জন্য কুপন কোড রিডিম করার শেষ দিন ২১ জানুয়ারি, ২০২২।

সম্প্রতি পাবজি নিউ স্টেট-এর তরফ থেকে ট্য়ুইট করে বলা হয়েছে, “নীচের এই এক্সক্লুসিভ কুপন কোড রিডিম করে প্লেয়াররা একটি নতুন পার্টি ক্রেট পেয়ে যাবেন। আমাদের ওয়েবসাইটে চলে যান আপনার ফ্রি রিওয়ার্ড – কুপন কোড: পার্টিক্রেটটিকিট পেতে। তার জন্য এই লিঙ্কে ক্লিক করুন। ই কুপন কোড শেষ হয়ে যাবে ২১ জানুয়ারি ঠিক রাত ১২টা ৫৯ মিনিটে।” প্রসঙ্গত, এই সব কোড থেকে যে রিওয়ার্ড পাওয়া যায়, তা একদিকে যেমন গেমটিকে আরও আকর্ষণীয় করে তোলে, তেমনই আবার ইতিমধ্যেই যে সব প্লেয়াররা গেমে রয়েছেন, তাঁদের ধরে রাখতে সাহায্য করে পাবজি নিউ স্টেট।

এদিকে আবার অন্য আর একটি ট্যুইটে পাবজি নিউ স্টেট-এর তরফ থেকে বলা হয়েছে সিজন ১-এর র‌্যাঙ্কিং সিস্টেম অফিসিয়ালি চালু হয়ে গিয়েছে। ট্য়ুইটে পাবজি নিউ স্টেট কর্তৃপক্ষ লিখছে, “পাবজি: নিউ স্টেট-এর র‌্যাঙ্কড সিস্টেমের সিজন ১ অফিসিয়ালি শুরু হয়ে গেল! র‌্যাঙ্ক পাওয়ার জন্য আপনার কাজটিও তাড়াতাড়ি সেরে ফেলুন।”

সম্প্রতি পাবজি নিউ স্টেট জানুয়ারি মাসের লেটেস্ট আপডেটটি পেয়ে গিয়েছে। এর সাহায্যে প্লেয়াররা একাধিক নতুন কনটেন্ট উপভোগ করতে পারছেন। সেই তালিকায় রয়েছে একটি নতুন গেম মোড, নতুন বন্দুক এবং সমগ্র গেমজুড়েই একাধিক আরও পরিবর্তন।

আর এই নতুন গেম মোডের সেলিব্রেশনে পাবজি নিউ স্টেট তার প্লেয়ারদের জন্য পাঁচটি নতুন চিকেন মেডেল তৈরি করেছে। পুরস্কার জেতার জন্য প্লেয়ারদের লগইন করতে হবে এবং সমস্ত বিআর এক্সট্রিম খেলতে হবে। এই কুপন কোডটি হল JOINBREXTREMENOW এবং তা রিডিম করা যাবে পাবজি নিউ স্টেট-এর অফিসিয়াল রিডেম্পশন ওয়েবসাইট থেকে।

প্লেয়ারদের মনে রাখতে হবে, এই কুপন কোড রিডিম করার শেষ দিনটি হল ৩১ জানুয়ারি, ২০২২। সেই কথাটা মনে করিয়ে দিয়েই ট্যুইটে পাবজি নিউ স্টেট-এর তরফ থেকে লেখা হচ্ছে, “নতুন গেম মোডের সেলিব্রেশনে আমা পাঁচটি চিকেন মেডেলের একটি কুপন তৈরি করেছি। তার জন্য পাবজি নিউ স্টেট গেমে লগইন করুন এবং তারপরে নতুন বিআরএক্সট্রিম খেলুন। রুপন কোডটি হল JOINBREXTREMENOW। এই লিঙ্কে ক্লিক করে কোড রিডিম করে নিন। এই কুপন কোডের বৈধতা শেষ হবে ৩১ জানুয়ারি রাত ১১টা ৫৯ মিনিটে।”

আরও পড়ুন: নতুন আপডেট পেল ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া, লিভিক ম্যাপের নতুন থিম-সহ একাধিক ফিচার্স

আরও পড়ুন: বিশ্বের দ্রুতগামী ইলেকট্রিক গাড়ি এবার পাবজি নিউ স্টেট গেমে

আরও পড়ুন: পাবজি-র সবকিছু কপি করা হয়েছে ফ্রি ফায়ার গেমে! গরিনা-র বিরুদ্ধে মামলা দায়ের করল ক্রাফ্টন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA