Sony Inzone Gaming Accessories: গেমিং মার্কেটে জাঁকিয়ে বসতে কম দামের ইনজ়োন অ্যাক্সেসারিজ় নিয়ে এল সনি

জাপানের এই সংস্থাটি তার মূল প্লেস্টেশন কনসোল গেমিং দর্শকদের বাইরেও নিজেদের মেলে ধরার টার্গেট নিয়েছে। ইনজ়োন গেমিং অ্যাক্সেসরিজ় (Inzone Gaming Accessories) লঞ্চ করে একপ্রকার তাক লাগিয়ে দিল সনি।

Sony Inzone Gaming Accessories: গেমিং মার্কেটে জাঁকিয়ে বসতে কম দামের ইনজ়োন অ্যাক্সেসারিজ় নিয়ে এল সনি
প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 30, 2022 | 6:48 PM

বড় ঘোষণা করল সনি গ্রুপ কর্পোরেশন (Sony Group Corp)। বুধবার সংস্থাটি ভিডিয়োগেমের জন্য ক্রমবর্ধমান পিসি বাজারকে লক্ষ্য করে হেডফোন এবং মনিটরগুলির একটি নতুন লাইন আপ চালু করছে। কারণ, এবার জাপানের এই সংস্থাটি তার মূল প্লেস্টেশন কনসোল গেমিং দর্শকদের বাইরেও নিজেদের মেলে ধরার টার্গেট নিয়েছে। ইনজ়োন গেমিং অ্যাক্সেসরিজ় (Inzone Gaming Accessories) লঞ্চ করে একপ্রকার তাক লাগিয়ে দিল সনি।

Sony প্লেস্টেশন 5 কনসোল সাপ্লাই চেইন স্নার্ল দ্বারা প্রভাবিত হয়েছে। গত মাসে সংস্থাটি তাদের সাবস্ক্রিপশন পরিষেবা এবং প্রযুক্তিগত অগ্রগতিগুলি আরও বৃহত্তর দর্শকদের কাছে পৌঁছে দিতে পিসি এবং মোবাইল ডিভাইসে আরও টাইটেল প্রকাশের জন্য একটি পিভট ঘোষণা করেছে।

সনি-র মেইন গেমিং বিজ়নেসের বাইরে ডেভেলপ করা হয়েছে দ্য ইনলাইন জ়োন। লক্ষ্যমাত্রা একটাই, সনির অডিয়ো এবং ডিসপ্লে প্রযুক্তি বিশ্বব্যাপী বিভিন্ন প্রান্তে ছড়িয়ে দেওয়া। বিশেষত, যেখানে সংস্থাটির মার্কেট সামান্য দুর্বল, বিক্রিবাট্টা একটু কম, সেখানকার সিনেমা, মিউজ়িক, গেমস-সহ ইত্যাদি বিনোদনের ক্ষেত্রে বড় প্লেয়ার হতে চাইছে সনি।

সনি-র হেডফোনগুলি এমনই সাউন্ড অফার করে যা প্লেয়ারদের গেমের মধ্যে শত্রুদের সনাক্ত করতে সাহায্য করে। একটি ওয়্যার্ড মডেল মার্কিন যুক্তরাষ্ট্রে 99.99 মার্কিন ডলার এবং একটি ওয়্যারলেস, নয়েজ়-ক্যান্সেলিং মডেলের দাম 299.99 মার্কিন ডলার। ইনজোন মনিটর, যা ক্রিস্প ভিজ্যুয়াল এবং উচ্চ রিফ্রেশ রেটের প্রতিশ্রুতি দেয়, একটি 4K সংস্করণের জন্য 529.99 মার্কিন ডলার এবং 899.99 মার্কিন ডলার খরচ করতে হবে।

গিয়ারটি প্লেস্টেশন 5 রেঞ্জের ডিজাইনের প্রতিধ্বনি করে এবং কনসোলের সঙ্গে ইন্টারঅপারেবলও বটে।