এমআই ১১ এক্স এবং ১১ এক্স প্রো মডেলের ফিচারে রয়েছে অনেকে মিল, ভারতে এমআই ১১ এক্স ফোনের দাম কত?

এই ৫জি ফোনে কানেকটিভিটি অপশন হিসেবে রয়েছে ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই, ওয়াই-ফাই ৬, ব্লুটুথ ভি৫.১, জিপিএস, এ-জিপিএস, টাইপ সি ইউএসবি পোর্ট।

এমআই ১১ এক্স এবং ১১ এক্স প্রো মডেলের ফিচারে রয়েছে অনেকে মিল, ভারতে এমআই ১১ এক্স ফোনের দাম কত?
ছবি প্রতীকী
Follow Us:
| Updated on: Apr 24, 2021 | 3:52 PM

এমআই ১১ সিরিজের দু’টি ফোন ইতিমধ্যেই লঞ্চ হয়েছে ভারতে। এমআই ১১ এক্স এবং এমআই ১১ এক্স প্রো। ভারতে এমআই ১১ এক্স ফোনের ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২৯,৯৯৯ টাকা। অন্যদিকে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দা, ৩১,৯৯৯ টাকা।

কী কী ফিচার রয়েছে এমআও ১১ এক্স ফোনে?

১। এই ফোনে রয়েছে ৬.৬৭ ইঞ্চির ফুল এইচডি প্লাস E4 AMOLED ডিসপ্লে। রিফ্রেশ রেট ১২০ Hz। টাচ স্যাম্পলিং রেট ৩৬০ Hz। এই ডিসপ্লেতে রয়েছে HDR10+ সাপোর্ট।

২। এমআই ১১ এক্স ফোনে রয়েছে Qualcomm Snapdragon 870 SoC প্রসেসর। তার সঙ্গে রয়েছে Adreno 650 GPU।

৩। ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ রয়েছে এই ফোনের ব্যাকপ্যানেলে। সেখানে রয়েছে ৪৮ মেগাপিক্সেলের Sony IMX582 প্রাইমারি সেনসর। এছাড়াও ওই ক্যামেরা সেটআপে রয়েছে একটি ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্সের সেনসর। একটি ৫ মেগাপিক্সেলের ম্যাক্রো শুটার। ফ্রন্ট ক্যামেরায় রয়েছে ২০ মেগাপিক্সেলের সেলফি শুটার।

৪। এই ৫জি ফোনে কানেকটিভিটি অপশন হিসেবে রয়েছে ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই, ওয়াই-ফাই ৬, ব্লুটুথ ভি৫.১, জিপিএস, এ-জিপিএস, টাইপ সি ইউএসবি পোর্ট।

আরও পড়ুন- এমআই ১১ এক্স প্রো: শুরু হচ্ছে প্রি-অর্ডার, দেখে নিন এই ফোনের বিভিন্ন ফিচার, দাম এবং অফার

৫। এই ফোনের ব্যাটারি ৪২৫০ mAh। সেখানে রয়েছে 33W ফাস্ট চার্জিং সাপোর্ট। এছাড়াও এই ফোনে রয়েছে ডুয়াল স্পিকার এবং ডলবি অ্যাটমোস সাপোর্ট। ফোনের ওজন ১৯৬ গ্রাম।