এমআই ১১ এক্স প্রো: শুরু হচ্ছে প্রি-অর্ডার, দেখে নিন এই ফোনের বিভিন্ন ফিচার, দাম এবং অফার

ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ রয়েছে এমআই ১১ এক্স প্রো ফোনে। সেখানে রয়েছে ১০৮ মেগাপিক্সেলের Samsung HM2 সেনসর।

এমআই ১১ এক্স প্রো: শুরু হচ্ছে প্রি-অর্ডার, দেখে নিন এই ফোনের বিভিন্ন ফিচার, দাম এবং অফার
এই ফোনে রয়েছে ৬.৬৭ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে।
Follow Us:
| Updated on: Apr 24, 2021 | 3:24 PM

শুক্রবার ২৩ এপ্রিল এমআই ১১ আলট্রার সঙ্গে ভারতে লঞ্চ হয়েছে এমআই ১১ এক্স প্রো মডেল। এমআই- এর অফিশিয়াল ওয়েবসাইটের পাশাপাশি অ্যামাজন থেকেও কেনা যাবে এই স্মার্টফোন। শনিবার ২৪ এপ্রিল থেকে এই ফোনের প্রি-অর্ডার শুরু হচ্ছে।

ভারতে এই ফোনের দাম এবং বিভিন্ন অফার

এমআই ১১ এক্স প্রো ফোনের ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৩৯,৯৯০ টাকা। এছাড়া ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ মডেলের দাম ৪১,৯৯৯ টাকা।। Celestial Silver, Cosmic Black, Frosty White— এই তিনটি রঙে পাওয়া যাবে এই ফোন। এমআই- এর ওয়েবসাইটের মাধ্যমে ফোন কিনলে শিপিং শুরু হবে ৫ মে থেকে। অ্যামাজন থেকে ফোন কিনলে ৩ মে থেকে ফোনের ডেলিভারি শুরু হবে।

এমআই- এর অফিশিয়াল ওয়েবসাইট থেকে যেসব ক্রেতা ফোন কিনবেন, তাঁরা যদি এইচডিএফসি ব্যাঙ্কের ক্রেডিট কার্ড বা ইএমআই ট্রানজাকশনের মাধ্যমে ফোন কেনেন তাহলে ৪ হাজার টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ছাড় পাওয়ার সুযোগ থাকছে। একই সুবিধা থাকছে অ্যামাজন থেকে ফোন কিনলেও। অন্যদিকে ১২ মাসের জন্য নো-কস্ট ইএমআই অপশনও পাবেন ক্রেতারা। এছাড়া পুরনো ফোনের পরিবর্তে নতুন ফোন কিনতে চাইলে ১৯,২৫০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে।

এমআই ১১ এক্স প্রো ফোনের বিভিন্ন ফিচার

১। এই ফোনে রয়েছে ৬.৬৭ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে। এর সঙ্গে রয়েছে Snapdragon 888 SoC প্রসেসর।

২। ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ রয়েছে এমআই ১১ এক্স প্রো ফোনে। সেখানে রয়েছে ১০৮ মেগাপিক্সেলের Samsung HM2 সেনসর। এর সঙ্গে রয়েছে একটা ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স সেনসর, একটা ৫ মেগাপিক্সেলের ম্যাক্রো শুটার, ফ্রন্ট ক্যামেরায় রয়েছে ২০ মেগাপিক্সেলের সেলফি শুটার।

আরও পড়ুন- Xiaomi Mi 11 Ultra: চড়া দাম, কিন্তু রয়েছে একাধিক আকর্ষণীয় ফিচার্স! 

৩। এই ফোনের ব্যাটারি ৪২৫০ mAh। সেখানে রয়েছে 33W ফাস্ট চার্জিং সাপোর্ট। এমআই- এর এই ৫জি ফোনে কানেকটিভিটি অপশন হিসেবে রয়েছে ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই, ওয়াই-ফাই ৬ই, ব্লুটুথ ভি৫.২, জিপিএস, এ-জিপিএস, টাইপ সি ইউএসবি পোর্ট।

৪। এমআই ১১ এক্স প্রো মডেলে রয়েছে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। ফোনের ওজন ১৯৬ গ্রাম।