Xiaomi Mi 11 Ultra: চড়া দাম, কিন্তু রয়েছে একাধিক আকর্ষণীয় ফিচার্স!

অপেক্ষার অবসান ঘটিয়ে ভারতে হাজির হল শিয়ামির Mi 11 Ultra। ভারতে এই স্মার্টফোনের দাম কত জানেন? চড়া দামের ফোন হলেও রয়েছে চোখ ধাঁধানো একাধিক ফিচার্স।

Xiaomi Mi 11 Ultra: চড়া দাম, কিন্তু রয়েছে একাধিক আকর্ষণীয় ফিচার্স!
শিয়ামি এমআই ১১ আল্ট্রা
Follow Us:
| Updated on: Apr 23, 2021 | 3:44 PM

এখনও পর্যন্ত ভারতে এটাই শিয়ামির সবচয়ে দামি স্মার্টফোন। স্পোর্টস স্মার্টফোন ও সেরামিক ডিজাইনের প্রিমিয়াম লুকের Mi 11 Ultra, Mi 11X, Mi 11X Pro শুক্রবার ভারতে ভার্চুয়াল ইভেন্টের মাধ্যমে লঞ্চ করে শিয়ামির ইউটিউব চ্যানেল। প্রসঙ্গত Mi 11 আল্ট্রা হল ভারতে আসন্ন Mi 11 সিরিজের প্রথম ফোন। Mi 11 এক্স এবং Mi 11 এক্স প্রো আসলে রেডমি কে 40 এবং রেডমি কে 40 প্রো+- এরই ফের একবার নয়া ধাঁচে লঞ্চ করা হয়েছে। এবছরের ফেব্রুয়ারিতে সেগুলি চিনে লঞ্চ করা হয়েছিল। তিনটি ফোনই শাওমির ফ্ল্যাগশিপ অফার এবং ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে।

ভারতের বাজারে এই তিনটি ফোনের দাম কত হবে? ১২ জিবি ও ২৫৬জিবি ভ্যারিয়ান্টসে শিয়ামি Mi 11 আল্ট্রার দাম মাত্র ৬৯,৯৯০টাকা। কালো ও সাদা- এই দুটি রঙের মি ১১ আল্ট্রা পাওয়া যাবে বলে জানিয়েছে সংস্থা। সোশ্যাল মিডিয়া চ্যানেলগুলিতে এই স্মার্টফোন সম্বন্ধে আরও জানানো হবে। খুব তাড়াতাড়ি সেলও শুরু করবে বলে জানিয়েছে ওই স্মার্টফোন সংস্থা। কবে বাজারজাত হবে তা জানানো না হলেও, অ্যামাজন ইন্ডিয়া ও মি. কম ওয়েবসাইটে যে এই দুর্দান্ত স্মার্টফোন পাওয়া যাবে তা ঘোষণা করে দেওয়া হয়েছে সংস্থার তরফে। অন্যদিকে, ৬ জিবি + ১২৮ জিবি Mi 11X মডেলের দাম মাত্র ২৯,৯৯৯টাকা। ৮ জিবি + ১২৮ জিবি মডেলের দাম পড়বে মাত্র ৩৯,৯৯০টাকা ও ৮ জিবি + ২৫৬ জিবি ভ্যারিয়ান্টের জন্য দাম পড়বে মাত্র ৪১,৯৯৯টাকা। সিলেস্টিয়াল সিলভার, কসমিক ব্ল্যাক এবং ফ্রস্টি হোয়াইট রঙের Mi 11X ও Mi 11X Pro পাওয়া যাবে বলে জানা গিয়েছে। সংস্থা থেকে এও জানানো হয়েছে, সামসং এস২১ আলট্রা, ভিভো এক্স৬০ প্রো+, ওয়ানপ্লাস ৯ ও ওয়ানপ্লাস ৯ প্রো স্মার্টফোনের সঙ্গে টেক্কা দেবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রোসেসরের এই দুর্ধর্ষ MI 11 Ultra স্মার্টফোন।

কী কী রয়েছে Xiaomi Mi 11 Ultra-তে, দেখে নিন এখানে,

৬.৮১ ইঞ্চি WQHD+ মেন ডিসপ্লে, ১৪৪০x৩২০০ পিক্সেল রেজোলুশন, রিয়ার প্যানেল-সহ ১.১ ইঞ্চি সেকেন্ডারি ডিসপ্লে, সেয়ার করনিং গোরিলা গ্লাস ভিকটাস প্রোটেক্টার, ডুয়াল সিম স্মার্টফোন, অ্যাড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম, সংস্থার নিজস্ব MIUI 12-এর লেয়ার। শুধু তাই নয়, এই স্মার্টফোনটি অ্যানড্রয়েড আর আপডেট করা যাবে বলে জানিয়েছে শিয়ামি। Mi 11 Ultra মডেলে 12GB পর্যন্ত RAM এবং 256GB পর্যন্ত স্টোরেজ থাকছে।