Amazon Great Republic Day Sale 2022: শেষ হতে চলেছে অ্যামাজনের সেল, দেখে নিন মোবাইলের সেরা অফার

ব্যাঙ্ক অফারের পাশাপাশি ইনস্ট্যান্ট ডিসকাউন্ট, নো-কস্ট ইএমআই, এক্সচেঞ্জ অফার... সবই থাকছে অ্যামাজনের গ্রেট রিপাবলিক ডে সেলে।

Amazon Great Republic Day Sale 2022: শেষ হতে চলেছে অ্যামাজনের সেল, দেখে নিন মোবাইলের সেরা অফার
কোন কোন ফোনে ছাড় রয়েছে দেখে নিন।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 20, 2022 | 8:06 PM

অ্যামাজন গ্রেট রিপাবলিক ডে সেলের শেষদিন চলছে। আর কয়েক ঘণ্টা পরেই শেষ হয়ে যাবে এই সেল। আর তাই একদম শেষ মুহূর্তে দেখে নিন অ্যামাজনের এই সেলে কোন কোন স্মার্টফোন দুর্দান্ত অফার রয়েছে। প্রসঙ্গত উল্লেখ্য, স্মার্টফোন ছাড়াও বিভিন্ন ইলেকট্রনিক্স জিনিস যেমন স্মার্টটিভি, স্মার্টওয়াচ, স্মার্ট হোম ডিভাইস, হোম অ্যান্ড কিচেন অ্যাপ্লায়েন্স, ইয়ারফোন ও অন্যান্য আরও ইলেকট্রনিক্স ডিভাইসের উপর রয়েছে ছাড়। অ্যামাজনের নিজস্ব ডিভাইসের উপরেও ছাড় রয়েছে। শুধু তাই নয়, ব্যাঙ্ক অফারের পাশাপাশি ইনস্ট্যান্ট ডিসকাউন্ট, নো-কস্ট ইএমআই, এক্সচেঞ্জ অফার… সবই থাকছে।

অ্যামাজনের গ্রেট রিপাবলিক ডে সেলে বিভিন্ন মোবাইলের উপর আকর্ষণীয় ছাড়

ওয়ানপ্লাস ৯ প্রো ৫ জি- ওয়ানপ্লাসের এই ফোনের আসল দাম ৬৪,৯৯৯ টাকা। তবে অ্যামাজনের গ্রেট রিপাবলিক ডে সেলে এই ফোন পাওয়া যাচ্ছে ৫৯,৯৯৯ টাকায়। এর উপর আরও পাঁচ হাজার টাকা অতিরিক্ত ছাড় পাবেন ক্রেতারা। তবে এই ছাড় তখনই প্রযোজ্য হবে, যখন ক্রেতার কাছে এসবিআই- এর ক্রেডিট কার্ড থাকবে। এছাড়াও এক্সচেঞ্জ অফারে পুরনো ফোনের পরিবর্তে এই ফোন কিনলে আরও পাঁচ হাজার টাকা ছাড় পাওয়া সম্ভব। নো-কস্ট ইএমআইয়ের মাধ্যমেও ফোন কেনার সুযোগ থাকছে ক্রেতাদের জন্য।

রিয়েলমি নারজো ৫০এ- রিয়েলমির এই ফোনের আসল দাম ১৩,৯৯০ টাকা। তবে অ্যামাজনের গ্রেট রিপাবলিক ডে সেলে এই ফোন পাওয়া যাচ্ছে ১১,৪৯৯ টাকা। এই ফোনে ছাড় প্রযোজ্য হবে কুপনের মাধ্যমে। প্রোডাক্ট পেজ থেকে সরাসরি কুপন অফার যুক্ত হবে রিয়েলমি নারজো ৫০এ ফোনে। এক্সচেঞ্জ অফারেও এই ফোন কেনা যাবে। সেক্ষেত্রে অ্যামাজনের গ্রেট রিপাবলিক ডে সেলে রিয়েলমি নারজো ৫০এ ফোন কেনা যাবে ১১,৮৭৪ টাকায়। এছাড়া এসবিআই কার্ড থাকলে ক্রেতারা অতিরিক্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাবেন ১০ শতাংশ, প্রায় ১২৫০ টাকা ছাড় পাবেন।

শাওমি ১১ লাইট এনই ৫জি- শাওমির এই ৫জি ফোনের আসল দাম ৩১,৯৯৯ টাকা। তবে অ্যামাজনের এই সেলে শাওমি ১১ লাইট এনই ৫জি ফোনের দাম এখন ২৫,৯৯৯ টাকা। এক্ষেত্রে প্রাথমিক ভাবে দাম কমে হয়েছে ২৬,৯৯৯ টাকা। এরপর কুপন হিসেবে আরও এক হাজার টাকা ছাড় প্রযোজ্য হবে। এর পাশাপাশি এসবিআই- এর ক্রেডিট কার্ড থাকলে ক্রেতারা ৪৫০০ টাকা ছাড় পাবেন। এছাড়াও এক্সচেঞ্জ অফারে পুরনো ফোনের পরিবর্তে শাওমির এই নতুন ফোন কিনলে ২৩,৫০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়ার সুযোগ থাকবে।

আরও পড়ুন- iPhone SE+ 5G: এপ্রিলের আগেই বাজারে নতুন আইফোন এসই মডেল, থাকছে ৫জি সাপোর্টও

আরও পড়ুন- Nokia G21: ফেব্রুয়ারি মাসে ভারতে আসছে নোকিয়া জি২১, থাকছে ৫০ মেগাপিক্সেল ক্যামেরা

আরও পড়ুন- Tecno Pop 5 Pro: মাত্র ৮,৪৯৯ টাকায় ভারতে লঞ্চ হল টেকনো পপ ৫ প্রো, ফিচার্স ও স্পেসিফিকেশনস দেখে নিন