Flipkart Smartphone Carnival: আইফোনের সঙ্গে অন্যান্য কোন সংস্থার ফোনে কত ছাড় রয়েছে দেখে নিন

জনপ্রিয় এই ই-কমার্স সংস্থার সেলে ক্রেতাদের সুবিদ্ধার্থে যুক্ত হয়েছে নো-কস্ট ইএমআই এবং এক্সচেঞ্জ অফারে ফোন কেনার সুযোগ।

Flipkart Smartphone Carnival: আইফোনের সঙ্গে অন্যান্য কোন সংস্থার ফোনে কত ছাড় রয়েছে দেখে নিন
আগামী ৮ সেপ্টেম্বর ফ্লিপকার্টের এই সেল শেষ হবে।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 02, 2021 | 11:19 PM

শুরু হয়েছে ফ্লিপকার্টের স্মার্টফোন কার্নিভাল। আইফোনের পাশাপাশি রিয়েলমি, পোকো, ইনফিনিক্স এবং আরও অনেক সংস্থার স্মার্টফোনে রয়েছে দুরন্ত অফার। আগামী ৮ সেপ্টেম্বর ফ্লিপকার্টের এই সেল শেষ হবে। জনপ্রিয় এই ই-কমার্স সংস্থার সেলে ক্রেতাদের সুবিদ্ধার্থে যুক্ত হয়েছে নো-কস্ট ইএমআই এবং এক্সচেঞ্জ অফারে ফোন কেনার সুযোগ। রিয়েলমি নারজো ৩০ ৫জি, পোকো এম৩, আইফোন ১২, আইফোন এক্সআর, ইনফিনিক্স হট ১০এস এবং আরও অনেক ফোনে রয়েছে ছাড়। ভিভো ভি২১ ৫জি ফোনে রয়েছে অতিরিক্ত ২৫০০ টাকা ছাড়া (এক্সচেঞ্জ অফারে ফোন কিনলে)। আইফোন ১২ ফোনে ডিসকাউন্টেড প্রাইস থাকছে। ৬৬,৯৯৯ টাকা থেকে শুরু হচ্ছে এই ফোনের দাম।

ফ্লিপকার্টের এই স্মার্টফোন কার্নিভালে আইফোন ১২ মিনি ফোনের দাম ৬৯,৯০০ টাকা থেকে কমে হয়েছে ৫৯,৯৯৯ টাকা। ছাড় রয়েছে ৯৯০১ টাকা। আইফোন ১১ পাওয়া যাবে ৫১,৯৯৯ টাকায়। এর আসল দাম ৫৪,৯০০ টাকা। আইফোন এক্সআর মডেলের দাম ৪৭,৯০০ টাকা থেকে কমে হয়েছে ৪২,৯৯৯ টাকা। আইফোন ১২ ভ্যানিলা মডেলের দাম ৭৭,৯০০ টাকা থেকে কমে হয়েছে ৬৬,৯৯৯ টাকা। আইফোন ১২ মডেলের সমস্ত স্টোরেজ ভ্যারিয়েন্টে থাকবে ১২,৯০১ টাকার অফার। এক্সচেঞ্জ অফারে কিনলে ১৫ হাজার টাকা পর্যন্ত ছাড় পেয়েছেন গুরুত্বপূর্ণ। ১২৮ জিবি স্টোরেজের মডেল ৮৪,৯০০ টাকার বদলে পাওয়া যাবে ৭১,৯৯৯ টাকায়। অন্যদিকে, ২৫৬ জিবি মডেলের দাম ৯৪,৯০০ টাকা থেকে কমে হয়েছে ৮১,৯৯৯ টাকা।

গত মে মাস লঞ্চ হয়েছিল ইনফিনিক্স হট ১০এস ফোন। এর দাম ৯৯৯৯ টাকা থেকে কমে হয়েছে ৯৪৯৯ টাকা। পোকো এম৩ মডেলের দাম ১০,৯৯৯ টাকা থেকে কমে হয়েছে ১০,৪৯৯ টাকা। রিয়েলমি নারজো ৩০ ৫জি ফোনের দাম ১৪,৯৯৯ টাকা। এক হাজার টাকা ডিসকাউন্ট রয়েছে এই ফোনে। স্যামসাং গ্যালাক্সি এফ৪১ ফোনেও রয়েছে ছাড়। ১৫,৪৯৯ টাকার বদলে এই ফোন পাওয়া যাবে ১৪,৪৯৯ টাকায়। ছাড় রয়েছে আসুসের গেমিং ফোনেও। Asus ROG Phone 3 ফোনের দাম ৪৬,৯৯৯ টাকার বদলে হয়েছে ৩৯,৯৯৯ টাকা।

আরও পড়ুন- ভারতে শুরু হয়েছে Samsung Galaxy M32 5G ফোনের সেল, দেখে নিন দাম এবং বিভিন্ন অফার