Samsung Galaxy M32 5G: ভারতে শুরু হয়েছে এই ফোনের সেল, দেখে নিন দাম এবং বিভিন্ন অফার

এই ফোনের ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম ২০,৯৯৯ টাকা। অন্যদিকে, ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম ২২,৯৯৯ টাকা।

Samsung Galaxy M32 5G: ভারতে শুরু হয়েছে এই ফোনের সেল, দেখে নিন দাম এবং বিভিন্ন অফার
দুটো স্টোরেজ কনফিগারেশনে ভারতে লঞ্চ হয়েছে এই ফোন।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 19, 2021 | 12:26 PM

কয়েকদিন আগেই ভারতে লঞ্চ হয়েছে স্যামসাং গ্যালাক্সি ‘এম’ সিরিজের নতুন ৫জি স্মার্টফোন। স্যামসাং গ্যালাক্সি এম৩২ ৫জি ফোনের সেল শুরু হয়েছে ২ সেপ্টেম্বর দুপুর থেকে। ই-কমার্স সংস্থা অ্যামাজনের ভারতীয় ওয়েবসাইটের পাশাপাশি স্যামসাংয়ের অফিশিয়াল ওয়েবসাইট Samsung.com থেকেও এই ফোন কেনা সম্ভব। দক্ষিণ কোরিয়ার টেক জায়ান্ট স্যামসাংয়ের নতুন ফোন আসলে mid-tier ৫জি ডিভাইস। এই ফোন দুটো স্টোরেজ কনফিগারেশন এবং দুটো রঙে লঞ্চ হয়েছে ভারতে। এই ফোনে রয়েছে একটি অক্টা-কোর MediaTek Dimensity প্রসেসর এবং একটি কোয়াড রেয়ার ক্যামেরা সেটআপ। ফোনের ফ্রন্ট ডিসপ্লেতে সেলফি সেনসরের জন্য রয়েছে নচা ডিজাইন।

ভারতে স্যামসাং গ্যালাক্সি এম৩২ ৫জি ফোনের দাম এবং বিভিন্ন সেল অফার-

এই ফোনের ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম ২০,৯৯৯ টাকা। অন্যদিকে, ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম ২২,৯৯৯ টাকা। স্লেট ব্ল্যাক এবং স্কাই ব্লু রঙে ভারতে পাওয়া যাচ্ছে এই ফোন। অ্যামাজন থেকে ফোন কেনা হলে আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট কার্ড এবং ক্রেডিট/ডেবিট ইএমআই ট্রানজাকশনের ক্ষেত্রে ক্রেতারা ২০০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাবেন। এছাড়া প্রাইম সদস্যরা নো-কস্ট ইএমআই- এর অপশন পাবেন ৯ মাস পর্যন্ত। নো-কস্ট ইএমআই অপশনে ফোনে কেনা যাবে স্যামসাংয়ের ওয়েবসাইটের মাধ্যমেও।

স্যামসাং গ্যালাক্সি এম৩২ ৫জি ফোনের বিভিন্ন ফিচার-

  • ডুয়াল সিমের (ন্যানো) এই ফোন পরিচালিত হয় অ্যানড্রয়েড ১১ এবং OneUI 3.1- এর সাহায্যে।
  • এই ফোনে রয়েছে একটি ৬.৫ ইঞ্চির এইচডি প্লাস TFT Infinity-V ডিসপ্লে।
  • স্যামসাং গ্যালাক্সি এম৩২ ৫জি ফোনে রয়েছে octa-core MediaTek Dimensity ৭২০ প্রসেসর। এর সঙ্গে রয়েছে ৮ জিবি পর্যন্ত র‍্যাম এবং ১২৮ জিবি ইনবিল্ট স্টোরেজ। মাইক্রো এসডি কার্ডের সাহায্যে এই স্টোরেজ ১টিবি পর্যন্ত বাড়ানো সম্ভব।
  • এই ফোনের কোয়াড রেয়ার ক্যামেরা সেটআপে রয়েছে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর। এর সঙ্গে রয়েছে ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো শুটার এবং ২ মেগাপিক্সেলের ডেপথ সেনসর। এছাড়াও রয়েছে ১৩ মেগাপিক্সেলের সেলফি শুটার।
  • কানেক্টিভিটি অপশন হিসেবে এই ফোনে রয়েছে ৫জি, ওয়াই ফাই, ব্লুটুথ, জিপিএস। ফোনের সাইডের অংশে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার।
  • এই ফোনে রয়েছে ৫০০০mAh ব্যাটারি। তার সঙ্গে রয়েছে ১৫W ফাস্ট চার্জিং।

আরও পড়ুন- ভারতে আসছে রিয়েলমি ৮ সিরিজের নতুন দু’টি স্মার্টফোন, কোন কোন মডেল লঞ্চ হতে চলেছে?