Vivo T1 Pro 5G: ছোট্ট শর্তে 29 হাজারের Vivo T1 Pro 5G স্মার্টফোন পাবেন 4 হাজারে, জানুন এখনই

Vivo T1 Pro 5G Price: ই-কমার্স সাইট প্ল্য়াটফর্ম Flipkart-এ বিভিন্ন সময় স্মার্টফোনের উপর অনেক ছাড় দেওয়া হয়। আর সেই অফারে আপনি কিনে নিতে পারেন একটি অনেক দামের স্মার্টফোন।

Vivo T1 Pro 5G: ছোট্ট শর্তে 29 হাজারের Vivo T1 Pro 5G স্মার্টফোন পাবেন 4 হাজারে, জানুন এখনই
Follow Us:
| Edited By: | Updated on: Mar 16, 2023 | 11:38 AM

Flipkart Offers: বর্তমানে বাজারে অনেক দামের স্মার্টফোন রয়েছে। তবে স্মার্টফোনে যখনই কোনও দুর্দান্ত ফিচার দেওয়া হয়, তখনই কোম্পানিগুলি সেই ফোনের দাম বাড়িয়ে বাজারে আনে। এতে আপানার ইচ্ছে থাকলেও কিনতে পারেন না, দামের কথা ভেবে। তবে ই-কমার্স সাইট প্ল্য়াটফর্ম Flipkart-এ বিভিন্ন সময় স্মার্টফোনের উপর অনেক ছাড় দেওয়া হয়। আর সেই অফারে আপনি কিনে নিতে পারেন একটি অনেক দামের স্মার্টফোন। তাই আপনি যদি স্মার্টফোন কেনার কথা ভেবে থাকেন, তাহলে Vivo T1 Pro 5G আপনার জন্য সেরা বিকল্প হতে পারে। কারণ Flipkart-এ এই ফোনের উপর অনেক অফার দেওয়া হচ্ছে। যার ফলে আপনি মাত্র 4 হাজারে এই 29 হাজারের ফোনটি পেয়ে যাবেন।

Flipkart-এ ফোনটির উপর কী-কী অফার দেওয়া হচ্ছে?

আপনি Flipkart থেকে vivo T1 Pro 5G (128GB+6GB RAM) ফোনটি অনেক সস্তায় কিনতে পারেন। এই ফোনের আসল দাম 28,990 টাকা এবং আপনি 17% ছাড়ে এটি 23,999 টাকায় কিনতে পারবেন। এছাড়া, আপনি এতে অনেক ব্যাঙ্ক অফারও পেয়ে যাবেন। ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড থেকে EMI-তে কিনলে আলাদাভাবে 10% ডিসকাউন্ট পাওয়া যাবে। শুধু তাই নয়, এক্সচেঞ্জ অফারের সুবিধাও আছে। যদি আপনার পুরনো স্মার্টফোনের অবস্থা ঠিক থাকে, তবে আপনি এটি ফ্লিপকার্টে ফেরত দিতে পারেন। পরিবর্তে, আপনি 20 হাজার টাকা ছাড় পাবেন। তবে এই ছাড় আপনার পুরনো স্মার্টফোনের অবস্থা এবং মডেলের উপর নির্ভর করবে। কোম্পানির পক্ষ থেকে ফোনটির উপর 1 বছরের ওয়ারেন্টি দেওয়া হচ্ছে। আবার এক্সেসরিজগুলি আলাদা করে 6 মাসের ওয়ারেন্টি পাচ্ছে। তাই আর দেরি না করে কিনেই ফেলুন এই নতুন ফোনটি। কেনার আগে ফিচার ও স্পেসিফিকেশন সম্পর্কে জেনে নিন।

Vivo T1 Pro 5G-এর ফিচার ও স্পেসিফিকেশন:

এই ফোনে আপনি 6.44 ইঞ্চি ফুল HD+ AMOLED ডিসপ্লে পাবেন। এটিতে একটি ট্রিপল রিয়ার ক্যামেরাও রয়েছে, যার প্রাথমিক ক্যামেরা 64MP সহ আসে। এমনকি ফোনের সামনের ক্যামেরা নিয়েও আপনার কোনও অভিযোগ থাকবে না। কারণ এতে 16MP ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। Vivo T1 Pro 5G ফোনে রয়েছে সেলফি ক্যামেরার জন্য ওয়াটার ড্রপ নচ। Vivo T1 Pro 5G ফোনের সাইডে রয়েছে পাওয়ার বাটন এবং ভলিউম রকার। Vivo T1 Pro 5G ফোন পাওয়া যাচ্ছে দু’টি কালার অপশনে। এর মধ্যে একটি হল টার্বো ব্ল্যাক এবং আরেকটি হল সিয়ান টাইড।