iPhone 13 Discount: ২৪,০০০ টাকা ছাড়ে আইফোন ১৩! এখন না কিনলে আর কবে?

Apple iPhone 13 Offers: সম্প্রতি আইফোন ১৩ এমনই আকর্ষণীয় অফার নিয়ে হাজির হয়েছে, যা এর আগে কখনও কোনও আইফোন-এর ক্ষেত্রে দেখা যায়নি। আর সেই অফারের পরেই ভারতে আইফোন ১৩ ক্রয় করতে আপনার খরচ হবে মাত্র ৫৫,৯০০ টাকা।

iPhone 13 Discount: ২৪,০০০ টাকা ছাড়ে আইফোন ১৩! এখন না কিনলে আর কবে?
প্রতীকী ছবি

গত বছর লঞ্চ হয়েছে অ্যাপল আইফোন ১৩ (Apple iPhone 13)। এর মধ্য়ে বেশ কয়েক বার বিভিন্ন ই-কমার্স প্ল্যাটফর্ম থেকে আকর্ষণীয় ছাড়ে উপলব্ধ হয়েছে অ্যাপল-এর এই লেটেস্ট ডিভাইস। তবে সম্প্রতি আইফোন ১৩ এমনই আকর্ষণীয় অফার (iPhone 13 Offers) নিয়ে হাজির হয়েছে, যা এর আগে কখনও কোনও আইফোন-এর ক্ষেত্রে দেখা যায়নি। আর সেই অফারের পরেই ভারতে আইফোন ১৩ ক্রয় করতে আপনার খরচ হবে মাত্র ৫৫,৯০০ টাকা (iPhone 13 Price In India)। মনে রাখতে হবে, এই বিপুল ছাড়ের মধ্যে রয়েছে এক্সচেঞ্জ অফার এবং বোনাস অফার, যা অ্যাপল রিসেলার-এর তরফ থেকে দেওয়া হচ্ছে। পাশাপাশি আবার একাধিক ব্যাঙ্কিং পার্টনারের পক্ষ থেকেও দেওয়া হচ্ছে ক্যাশব্যাক বেনিফিটস। কত টাকা ছাড় দেওয়া হচ্ছে, কী কী অফার থাকছে, সেই সব তথ্য় এক নজরে দেখে নেওয়া যাক।

ব্যাঙ্কের অফার

গত বার ভারতে অ্যাপল আইফোন ১৩ লঞ্চ করা হয়েছিল ৭৯,৯০০ টাকা দামে এবং তা ছিল ফোনটির ১২৮জিবি স্টোরেজ মডেলের জন্য। ভারতে অ্যাপল-এর রিসেলার আইস্টোর এই আইফোন ১৩ ক্রয় করলে আপনাকে সরাসরি ৬,০০০ টাকা ক্যাশব্যাক অফার দিচ্ছে। তবে তার জন্য রয়েছে শর্তাদি। আইসিআইসি ব্যাঙ্কের ডেবিট কার্ড ও ক্রেডিট কার্ড, কোটাক ব্যাঙ্কের ডেবিট ও ক্রেডিট কার্ড এবং স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার ক্রেডিট কার্ড ব্যবহার করলেই এই ক্যাশব্যাক অফারটি আপনি পাবেন। এর ফলে ফোনটির দাম হয়ে যাচ্ছে ৭৩,৯৯০ টাকা।

এক্সচেঞ্জ অফার

এই রিসেলারের তরফ থেকে দুর্দান্ত এক্সচেঞ্জ অফারও দেওয়া হচ্ছে। পুরনো স্মার্টফোন দিয়ে কাস্টমাররা যদি একটি আইফোন ১৩ মডেলে আপগ্রেড করিয়ে নিতে চান নিজেদের, তাহলে এক্সচেঞ্জ অফারে পেয়ে যাবেন ১৫,০০০ টাকা ছাড়। উদাহরণস্বরূপ, আইস্টোর-এর তরফ থেকে বলা হচ্ছে, আপনার কাছে যদি আইফোন এক্সআর ৬৪জিবি থাকে এবং তা যদি খুব ভাল পরিস্থিতিতে থাকে, তাহলে অনায়াসেই আপনি ১৫,০০০ টাকা ডিসকাউন্ট পেয়ে যেতে পারেন।

এক্সচেঞ্জ বোনাস অফার

অফারের এখানেই শেষ নয়। তার পরেও আবার রয়েছে আইফোন রিসেলার আইস্টোর-এর তরফ থেকে কাস্টমারদের ৩,০০০ টাকা এক্সচেঞ্জ বোনাস অফার করা হবে। আর এই সব অফার মিলিয়েই আইফোন ১৩ মডেলটি আপনি মাত্র ৫৫,৯০০ টাকায় পেয়ে যাবেন। অর্থাৎ আপনাকে মোট ২৪,০০০ টাকা ছাড় দেওয়া হচ্ছে। তবে এক্ষেত্রে কয়েকটি বিষয় মনে রাখতে হবে। এক্সচেঞ্জ ভ্যালু নির্ভর করবে আপনার ফোনের অবস্থা কী রকম, তার উপরে। এখন আপনার কাছে যদি পুরাতন কোনও আইফোন মডেল থাকে, ধরা যাক, যদি তা আইফোন ১১ ৬৪জিবি মডেলটি হয়, তাহলে আরও অতিরিক্ত এক্সচেঞ্জ অফার পেয়ে যেতে পারেন।

সব আইফোন ১৩ মডেলে ছাড়

এই অফার যে শুধু আইফোন ১৩ মডেলের জন্য উপলব্ধ এমনটা নয়। আইফোন ১৩ প্রো এবং আইফোন ১৩ প্রো ম্যাক্স-এর ক্ষেত্রে লাগু হবে অফারটি। আইস্টোর-এর এই অফারের পরে আইফোন ১৩ প্রো ম্যাক্স ফোনের ১২৮জিবি মডেলটি কিনতে আপনার খর হবে ১০৬,০০ টাকা এবং আইফোন ১৩ প্রো পেয়ে যাবেন ৯৬,৯০০ টাকায়।

আইফোন ১৩ স্পেসিফিকেশন

স্পেসিফিকেশনের দিক থেকে আইফোন ১৩ মডেলে রয়েছে একটি ৬.১ ইঞ্চির সুপার রেটিনা এক্সডিআর ডিসপ্লে এবং ওয়াটার-রেজিস্ট্যান্ট বডি। এই ফোনে রয়েছে অ্যাপল-এর নতুন সিনেম্যাটিক মোড এবং একটি ঝাঁ চকচকে ডায়াগনাল ক্যামেরা ডিজাইন। পারফর্ম্যান্সের জন্য রয়েছে সংস্থার নিজস্ব এ১৫ বায়োনিক চিপসেট। অ্যাপল-এর তরফ থেকে দাবি করা হয়েছিল, আইফোন ১২-র থেকে আইফোন ১৩ মডেলের ব্যাটারি ব্যাকআপ আরও জবরদস্ত।

আরও পড়ুন: একটা আইফোনে দুটো হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট কী ভাবে চালাবেন? সহজ ট্রিকস শিখে নিন

আরও পড়ুন: রেকর্ড! ইউটিউবে এই প্রথম কোনও ভিডিয়ো ১০ বিলিয়ন ভিউ-র গণ্ডি টপকাল

আরও পড়ুন: ৬০০০এমএএইচ ব্যাটারি- সহ ভারতে লঞ্চ হতে পারে টেকনো পোভা নিও, দেখুন সম্ভাব্য দাম এবং স্পেসিফিকেশন

Related News

Click on your DTH Provider to Add TV9 Bangla