iPhone 13 Offer: ১৩,০০০ টাকা ছাড়ে আইফোন ১৩, বিজয় সেলসের আকর্ষণীয় অফার

Massive Price Cut: অ্যাপল ডেজ় সেল শুরু হয়েছে। আর সেই সেলে ব্যাপক ছাড়ে উপলব্ধ হয়েছে আইফোন ১৩। কত কম দামে এই ফোনটি আপনি পাবেন, এক নজরে দেখে নিন।

iPhone 13 Offer: ১৩,০০০ টাকা ছাড়ে আইফোন ১৩, বিজয় সেলসের আকর্ষণীয় অফার
আইফোন ১৩।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 16, 2022 | 12:27 PM

গত বছরে লঞ্চ হয়েছিল আইফোন ১৩ (iPhone 13)। আর সেই ফোন এখন ব্যাপক ছাড়ে উপলব্ধ হয়েছে। বিগত কিছু মাস ধরেই একাধিক আইফোন মডেলে ছাড় দিয়েছে অ্যামাজন, ফ্লিপকার্ট, ক্রোমা, আইস্টোর-সহ বেশ কিছু ই-কমার্স প্ল্যাটফর্ম। তবে এত দিন পর্যন্ত সবথেকে বেশি ছাড় মিলেছে আইফোন ১১ এবং আইফোন ১২ মডেলগুলিতে। এবার ব্যাপক ছাড়ে মিলবে আইফোন ১৩। আর এই ফোনের সঙ্গে দুর্ধর্ষ অফারটি আপনার জন্য নিয়ে এসেছে বিজয় সেলস (Vijay Sales)। অ্যাপল ডেজ় সেলেই (Apple Days Sale) আপনি পেয়ে যাবেন এই বিরাট ছাড়। তবে এই অফার কিন্তু খুব অল্প সময়ের জন্যই উপলব্ধ। তাই যত দ্রুত সম্ভব বিজয় সেলস থেকে আইফোন ১৩-র এই আকর্ষণীয় অফারটি লুফে নিন।

এই সেলে আপনি আইফোন ১৩ পেয়ে যাবেন ৫৮,৯০০ টাকায়, যা এ যাবৎকালের সবথেকে কম দামে। তবে হ্যাঁ, এই কম দামে আইফোন ১৩ পেতে গেলে কিছু শর্তাবলীও আপনাকে মানতে হবে। ১২৮জিবি স্টোরেজ মডেলের আইফোন ১৩-র দাম এই সেলে ৭১,৯০০ টাকা। তবে আপনি যদি এইচডিএফসি ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে ফোনটি ক্রয় করেন, তাহলে ৫,০০০ টাকা ফ্ল্যাট ক্যাশব্যাক পেয়ে যাবেন। এর ফলেই ফোনটির দাম হয়ে যাচ্ছে ৬৬,৯০০ টাকা। সেই সঙ্গেই আবার আপনাকে ৮,০০০ টাকা এক্সচেঞ্জ ভ্যালু দিতে চলেছে বিজয় সেলস। ফলে, আইফোন ১৩-র দাম হয়ে যাচ্ছে ৫৮,৯০০ টাকা।

শুধু বিজয় সেলস-ই নয়। আরও একাধিক প্ল্যাটফর্ম থেকে ব্যাপক ছাড়ে পাওয়া যাচ্ছে আইফোন ১৩। তবে বিজয় সেলসের থেকে ভাল অফার এই মুহূর্তে আর কারও কাছে নেই। তাই অনেক দিন ধরে যদি আপনার একটা আইফোন কেনার ইচ্ছে থাকে, তাহলে এর থেকে ভাল সুযোগ আর হতে পারে না। তার থেকেও বড় কথা হল, আইফোন ১১ বা আইফোন ১২ নয়। আপনি সরাসরি আইফোন ১৩-র সঙ্গে পেয়ে যাচ্ছেন ছাড়। আবার আপনার কাছে যদি একটা পুরনো আইফোন থাকে, তাহলেও সেটি এক্সচেঞ্জ করে নিজেকে একটি নতুন আইফোন ১৩ মডেলে আপগ্রেড করিয়ে নিতে পারেন।

তবে অফারের এখানেই শেষ নয়। এই বিশাল প্রাইস কাটের পরও আপনাকে আইফোন ১৩ ও আইফোব ১৩ প্রো-র সঙ্গে একটি ফ্রি ওয়্যারলেস চার্জিং প্যাজ অফার করবে বিজয় সেলস। এই ই-কমার্স প্ল্যাটফর্মে আপনি আরও একাধিক অ্যাপল প্রডাক্টে ছাড় পেয়ে যাবেন। সেই তালিকায় যেমন রয়েছে, আইফোন ১৩, আইফোন ১৩ প্রো ম্যাক্স, আইফোন ১১, আইফোন ১২, আইফোন এসই (২০২২)-সহ একাধিক ফোন। তেমনই আবার আইপ্যাড নাইনথ জেনারেশন, আইপ্যাড এয়ার ফিফথ জেনারেশন, আইপ্যাড এয়ার ফোর্থ জেনারেশন, আইপ্যাড প্রো, ম্যাকবুক এয়ার উইথ এম১ চিপ, ম্যাকবুক প্রো উইথ এম১ চিপ এবং ম্যাকবুক প্রো উইথ এম১ চিপ-সহ একাধিক আইপ্যাডেও রয়েছে আকর্ষণীয় ছাড়।

আরও পড়ুন: রিলায়েন্স জিও-র অবাক করা অফার! এই প্ল্যানটি রিচার্জ করলে সম্পূর্ণ বিনামূল্যে জিওফোন

আরও পড়ুন: নববর্ষে নতুন ফোন নিয়ে এল ইনফিনিক্স, দাম মাত্র ৮,৯৯৯ টাকা, দুর্দান্ত সব ফিচার্স

আরও পড়ুন: পয়লা টেক: আপনার প্রথম স্মার্টফোন, ল্যাপটপ ও হেডফোন কেমন হতে পারে?