iPhone deals under 50000: ফ্লিপকার্ট-আমাজনে আইফোন ১২, আইফোন ১১ এবং আইফোন এসই (২০২০) পাওয়া যাচ্ছে ৫০ হাজার টাকার কম দামে, দেখুন বিভিন্ন অফার

জানা গিয়েছে, ৫০ হাজার টাকার কম দামে পাওয়া যাচ্ছে আইফোন ১২, আইফোন ১১ এবং আইফোন এসই। মূলত ফ্লিপকার্ট এবং অ্যামাজনেই রয়েছে বিভিন্ন অফার। তার ফলে দাম কমেছে এই তিনটি আইফোন মডেলের।

iPhone deals under 50000: ফ্লিপকার্ট-আমাজনে আইফোন ১২, আইফোন ১১ এবং আইফোন এসই (২০২০) পাওয়া যাচ্ছে ৫০ হাজার টাকার কম দামে, দেখুন বিভিন্ন অফার
অ্যাপেলের আইফোন। Photo Credit: The Financial Express.
Follow Us:
| Edited By: | Updated on: Feb 21, 2022 | 8:47 AM

নতুন ফোন (Smartphone) কিনবেন ভাবছেন? এতদিন অ্যানড্রয়েড ফোন (Android Phone) ব্যবহার করেছেন। এবার চাইছেন আইফোন (iPhone) কিনতে। তাহলে আপনার জন্য রইল বেশ কয়েকটি আইফোন মডেলের (Apple iPhone) হদিশ যাদের দাম ৫০ হাজার টাকার কম। সাধারণত আইফোনে দাম এর থেকেও বেশিই হয়। তাই ৫০ হাজারের কম দামে যেসব আইফোন পাওয়া যাচ্ছে সেগুলির খুঁটিনাটি জানানো হল। কোথা থেকে কীভাবে কিনবেন এইসব আইফোন, কোন কোন আইফোন মডেল রয়েছে এই তালিকায়— দেখে নিন সবই।

জানা গিয়েছে, ৫০ হাজার টাকার কম দামে পাওয়া যাচ্ছে আইফোন ১২, আইফোন ১১ এবং আইফোন এসই। মূলত ফ্লিপকার্ট এবং অ্যামাজনেই রয়েছে বিভিন্ন অফার। তার ফলে দাম কমেছে এই তিনটি আইফোন মডেলের। এবার দেখে নেওয়া যাক ৫০ হাজারের কম দামের এইসব আইফোনের বিভিন্ন আকর্ষণীয় ডিল।

অ্যাপেল আইফোন ১২- অ্যামাজনে আইফোন ১২- র দামে ফ্ল্যাট ১৮ শতাংশ ছাড় রয়েছে। ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের রয়েছে এই ডিসকাউন্ট। যার ফলে ওই মডেলের দাম ৫৩,৯৯৯ টাকা। অ্যামাজন থেকে এক্সচেঞ্জ অফারেও এই আইফোন কেনা সম্ভব। অ্যামাজনের এক্সচেঞ্জ অফারে আইফোন ১২ ৬৪ জিবি স্টোরেজ মডেল কিনলে প্রায় ১৪,৯৫০ টাকা পর্যন্ত ছাড় পাওয়ার সুযোগ রয়েছে। অন্যদিকে আবার আইফোন ১২ ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম এই এক্সচেঞ্জ অফারে হচ্ছে ৪৭,০৪৯ টাকা। আর এক্সচেঞ্জ অফার ছাড়া অ্যামাজনে আইফোন ১২ ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম ৬১,৯৯৯ টাকা।

অ্যাপেল আইফোন ১১- এক্সচেঞ্জ অফারে ফোন কিনতে না চাইলেও অসুবিধা নেই। এই অফার ছাড়াও অ্যাপেল আইফোন ১১ ৬৪ জিবি স্টোরেজ মডেল অ্যামাজন থেকে কেনা যাবে ৪৯,৯০০ টাকায়। আর যদি আপনি এক্সচেঞ্জ অফারে এই ফোন কিনতে চান তাহলে ৬৪ জিবির পাশাপাশি অ্যাপেল আইফোন ১১ ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টেও সেই এক্সচেঞ্জ অফার প্রযোজ্য হবে এবং ফোনের দাম হবে ৫০ হাজার টাকার কম।

অ্যাপেল আইফোন এসই ২০২০- অ্যাপেলের এই সিরিজের আইফোন এমনিতেই প্রিমিয়াম ফিচার এবং অ্যাফোর্ডেবল রেঞ্জের জন্য বিখ্যাত। ফ্লিপকার্টে আইফোন এসই ২০২০ মডেলের তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টে রয়েছে ব্যাপক পরিমাণে ছাড়। আর সেই জন্যই এই ই-কমার্স সংস্থা থেকে আইফোন এসই ২০২০ ৬৪ জিবি স্টোরেজ মডেল ৩০,২২৯ টাকায়, ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ৩৫,০৯৯ টাকায় এবং ২৫৬ জিবি স্টোরেজ কনফিগারেশন ৪৪,৯৯৯ টাকায় কেনা যাবে।

আরও পড়ুন- Oppo F19s: ফ্লিপকার্টে ৬ হাজার টাকারও কমে পাওয়া যাচ্ছে এই ফোন! বিশদে জানুন অফার

আরও পড়ুন- Realme Narzo 50: ভারতে আসতে চলেছে রিয়েলমি নারজো ৫০, ঘোষণা হয়েছে ফোন লঞ্চের দিনক্ষণ

আরও পড়ুন- OnePlus 10 Pro: মার্চ মাসে ভারতে লঞ্চ হতে পারে ওয়ানপ্লাস ১০ প্রো ফোন, কেনা যেতে পারে অ্যামাজন থেকে