IQOO Z3 5G Price Drop: অ্যামাজন সেলে ২০০০ টাকা সস্তা হল দুর্দান্ত আইকিউওও জ়েডথ্রি ৫জি, নতুন দাম কত?

Amazon Great Republic Day Sale: এমনিতে মার্কেটে এই আইকিউওও জ়েডথ্রি ৫জি স্মার্টফোনের দাম ২০,৯৯০ টাকা। অ্যামাজন গ্রেট রিপাবলিক ডে সেলে এই ফোনটিই আপনি পেয়ে যাবেন ১৮,৯৯০ টাকায়। তবে তা ৮জিবি র‌্যাম ও ১২৮জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের জন্য।

IQOO Z3 5G Price Drop: অ্যামাজন সেলে ২০০০ টাকা সস্তা হল দুর্দান্ত আইকিউওও জ়েডথ্রি ৫জি, নতুন দাম কত?
আইকিউওও জেড৩ ৫জি ফোন।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 17, 2022 | 9:12 PM

শুরু হয়েছে অ্যামাজন গ্রেট রিপাবলিক ডে সেল (Amazon Great Republic Day Sale)। ১৭ জানুয়ারি থেকে শুরু হয়ে সেল চলবে ২০ জানুয়ারি পর্যন্ত। আর চার দিনের এই সেলে নামীদামি প্রায় সব ব্র্যান্ডের স্মার্টফোনে থাকছে আকর্ষণীয় কিছু ছাড়। শুধু স্মার্টফোন নয়। সেই সঙ্গেই আবার ল্যাপটপ থেকে শুরু করে নানাবিধ হোম অ্যাপ্লায়েন্সে থাকছে দুর্দান্ত ছাড়। আর এই সেলে নজরকাড়া ছাড়ে হাজির হয়েছে আইকিউওও জ়েডথ্রি ৫জি (IQOO Z3 5G) ফোনটি। দুর্ধর্ষ এই ফোনে রয়েছে একটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৬৮জি ৫জি প্রসেসর। মোট তিনটি ভ্যারিয়েন্ট রয়েছে এই ফোনের – ৬জিবি র‌্যাম ও ১২৮জিবি স্টোরেজ, ৬জিবি র‌্যাম ও ২৫৬জিবি স্টোরেজ এবং ৮জিবি র‌্যাম ও ১২৮জিবি স্টোরেজ। অ্য়ামাজন সেলের জন্য ফোনটির এই তিনটি স্টোরেজ মডেলের দামই ২০০০ টাকা করে কমানো হয়েছে। এখন অ্যামাজন গ্রেট রিপাবলিক ডে সেল থেকে এই আইকিউওও জ়েডথ্রি ৫জি (IQOO Z3 5G Price Drop) ফোনটি ক্রয় করতে কত টাকা খরচ হবে, তাই এক নজরে দেখে নেওয়া যাক।

অ্যামাজন সেলে আইকিউওও জ়েডথ্রি ৫জি ক্রয় করতে কত খরচ হবে?

এমনিতে মার্কেটে এই আইকিউওও জ়েডথ্রি ৫জি স্মার্টফোনের দাম ২০,৯৯০ টাকা। অ্যামাজন গ্রেট রিপাবলিক ডে সেলে এই ফোনটিই আপনি পেয়ে যাবেন ১৮,৯৯০ টাকায়। তবে তা ৮জিবি র‌্যাম ও ১২৮জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের জন্য। এস ব্ল্যাক এবং সাইবার ব্লু এই দুটি কালার মডেলই পেয়ে যাবেন ইউজাররা। অন্য দিকে ফোনটির ৬জিবি র‌্যাম ও ১২৮জিবি স্টোরেজ মডেল পেয়ে যাবেন ১৭,৯৯০ টাকায়। আবার ফোনটির ৮জিবি র‌্যাম ও ২৫৬জিবি ভ্যারিয়েন্ট ক্রয় করতে আপনার খরচ হবে ২০,৯৯০ টাকা।

অফারের এখানেই শেষ নয়। রয়েছে কিছু অতিরিক্ত অফারও। তার মধ্যে প্রথমেই রয়েছে এক্সচেঞ্জ অফার। সেই অফারে আপনাকে ১৫,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট দেওয়া হবে। তবে মনে রাখতে হবে যে ফোনটি আপনি এক্সচেঞ্জ করবেন, তার পরিস্থিতি খুব ভাল থাকতে হবে। সেই ফোনের ডিসপ্লে বা সমগ্র ফোনটিতে যেন কোনও স্ক্র্যাচ না থাকে, সেই বিষয়টি নিশ্চিত করতে হবে।

পাশাপাশি আবার নো-কস্ট ইএমআই অফারও রয়েছে। এই অফারে প্রতি মাসে ৯৮৮ টাকা খরচ করলেই আপনি ফোনটি বাড়ি নিয়ে আসতে পারবেন। সেই সঙ্গেই আবার ছয় মাসের স্ক্রিন রিপ্লেসমেন্ট অফারও দেওয়া হবে সম্পূর্ণ বিনামূল্যে। এছাড়াও, এসবিআই ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা ইএমআই ট্রান্জাকশনের ক্ষেত্রে ১০ শতাংশ বা ১২৫০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন।

আইকিউওও জ়েডথ্রি ৫জি ফিচার্স ও স্পেসিফিকেশনস

এই ফোনে রয়েছে ফুল এইচডি প্লাস রেজ়োলিউশনের ৬.৫৭ ইঞ্চির একটি আইপিএস এলসিডিটি.এ ডিসপ্লে যার পিক্সেল ডেনসিটি ৪০১পিপিআই। একটি ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা রয়েছে। সেকেন্ডারি ক্যামেরা হিসেবে থাকছে একটি ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা এবং একটি ২ মেগাপিক্সেল ক্যামেরা। সেলফি ও ভিডিয়ো কলিংয়ের জন্য ফোনটিতে একটি ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং সেন্সর রয়েছে। পারফর্ম্যান্সের জন্য এই ফোনে দেওয়া হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৬৮জি ৫জি প্রসেসর। ইউএসবি টাইপ-সি চার্জার দ্বারা ফোনটি চার্জ করা যাবে এবং এই ফোনের ব্যাটারি ৫৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

আরও পড়ুন: ফের একবার ব্যাপক ছাড়ে আইফোন ১২! অ্যামাজন সেলে এবার ১২,০০০ টাকা ডিসকাউন্ট

আরও পড়ুন: অ্যামাজনের গ্রেট রিপাবলিক ডে সেলে অ্যাপেলের কোন কোন ডিভাইসের উপর ছাড় রয়েছে?

আরও পড়ুন: একনজরে দেখে নিন রেডমি কে৫০ গেমিং এডিশনের সম্ভাব্য একগুচ্ছ স্পেসিফিকেশন