iPhone 12 Price Drop: ফের একবার ব্যাপক ছাড়ে আইফোন ১২! অ্যামাজন সেলে এবার ১২,০০০ টাকা ডিসকাউন্ট

Amazon Great Republic Day Sale: আইফোন ১২ লঞ্চের পর এই প্রথম বার এমন বড়সড় ছাড় পাওয়া যাচ্ছে। এই ফোনের উপরে অ্যামাজন সেলে ১১,৯১০ টাকা ফ্ল্যাট ডিসকাউন্ট দেওয়া হচ্ছে।

iPhone 12 Price Drop: ফের একবার ব্যাপক ছাড়ে আইফোন ১২! অ্যামাজন সেলে এবার ১২,০০০ টাকা ডিসকাউন্ট
আইফোন ১২
Follow Us:
| Edited By: | Updated on: Jan 17, 2022 | 3:15 PM

সোমবার ১৭ জানুয়ারি থেকেই অ্যামাজনে শুরু হয়ে গেল গ্রেট রিপাবলিক ডে সেল (Amazon Great Republic Day Sale)। আর এই সেলে প্রথম বার এতটা সস্তা হল আইফোন ১২ (iPhone 12)। এমনিতে মার্কেটে এই মুহূর্তে আইফোন ১২-র দাম ৬৫,৯৯০ টাকা। কিন্তু অ্যামাজনের গ্রেট রিপাবলিক ডে সেলে এই ফোনই আপনি পেয়ে যাবেন মাত্র ৫৩,৯৯০ টাকায়। আইফোন ১২ লঞ্চের পর এই প্রথম বার এমন বড়সড় ছাড় পাওয়া যাচ্ছে। এই ফোনের উপরে অ্যামাজন সেলে ১১,৯১০ টাকা ফ্ল্যাট ডিসকাউন্ট (iPhone 12 Discount) দেওয়া হচ্ছে। আর তাতেই ক্রেতারা ২০২০ সালের অ্যাপলের এই ফ্ল্যাগশিপ ফোনে ১৮ শতাংশ খরচ বাঁচানোর সুযোগ পেয়ে যাচ্ছেন। এদিকে অ্যামাজনের এই গ্রেট রিপাবলিক ডে সেল চার দিনের, চলবে ২০ জানুয়ারি পর্যন্ত। বিভিন্ন ডিভাইসে আকর্ষণীয় ছাড় দেওয়া হচ্ছে এই সেলে। এছাড়াও বিভিন্ন ক্যাটেগরি মিলিয়ে মোট ৮০টি নতুন প্রডাক্টও এই সেলে লঞ্চ করা হবে। একাধিক ডিভাইসে নো-কস্ট ইএমআই অফার মিলছে। সেই সঙ্গেই আবার এই অ্যামাজন সেলে বিভিন্ন ব্যাঙ্কের ডেবিট ও ক্রেডিট কার্ড ব্যবহারেও থাকছে আকর্ষণীয় ছাড়।

এই গ্রেট রিপাবলিক ডে সেল আসলে অ্যামাজনের বছরের প্রথম কোনও বড়সড় সেল। বার্ষিক এই সেলে প্রায় সমস্ত রেঞ্জ এবং সমস্ত ব্র্যান্ডের স্মার্টফোন উপলব্ধ হয় ব্যাপক ছাড়ে। আইফোন, রেডমি সিরিজ, স্যামসাং গ্যালাক্সি সিরিজ, স্মার্ট টেলিভিশন, ওয়াশিং মেশিন, হোম ডেকর আইটেম থেকে শুরু করে অন্যান্য সব অ্যাপ্লায়েন্স, ফ্যাশন প্রডাক্ট – প্রায় সবেতেই মেলে দুর্দান্ত ডিলস। তবে এ বছরে এই সেলের সবথেকে বড় আকর্ষণ হল আইফোন ১২ মডেলে এই বিরাট ছাড়। এ যাবৎকালের সবথেকে সেরা অফার। আপনার হাতে এখন আরও চার দিন রয়েছে। যত দ্রুত সম্ভব ফোনটি ক্রয় করে ফেলুন। কারণ এমন অফার সারা বছর পাবেন না।

আইফোন ১২ ফিচার্স ও স্পেসিফিকেশনস

এই অ্যাপল স্মার্টফোনে রয়েছে একটি ৬.১ ইঞ্চির এক্সডিআর ডিসপ্লে, যার রেজোলিউশন ১১৭০x২৫৩২ পিক্সেলস এবং তার সঙ্গে রয়েছে ডলবি ভিজ়ন। ফোনের ব্যাকএন্ডে রয়েছে একটি এ১৪ বায়োনিক চিপসেট। অপারেটিং সিস্টেম হিসেবে আইওএস ১৪.১ থাকলেও পরবর্তীতে তা আইওএস ১.২-এ আপগ্রেড করিয়ে নেওয়া যাবে। গ্রাফিক্সের জন্য আইফোন ১২ হেক্সা-কোর প্রসেসর এবং অ্যাপল ফোর-কোর জিপিউ ব্যবহার করে।

একটি ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে ফোনটিতে। প্রাইমারি সেন্সর হিসেবে রয়েছে একটি ১২ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর। একটি আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল সেন্সরও দেওয়া হয়েছে ফোনটিতে। এই ক্যামেরা সেটআপ এইচডিআর এবং 4K ভিডিয়ো রেকর্ডিং ফিচার সাপোর্ট করে। সমস্ত লেটেস্ট টেকনোলজি সাপোর্ট করে ফোনটি। তার মধ্যে রয়েছে, ফেসআইডি, অ্যাক্সিলারোমিটার, সিরি, প্রক্সিমিটি সেন্সর এবং আলট্রা ওয়াইডব্যান্ড সাপোর্ট।

আরও পড়ুন: এই প্রথম আইফোন এসই থ্রি-র রেন্ডার্স লিক! কেমন লুক, একবার দেখেই নিন

আরও পড়ুন: ২৪,০০০ টাকা ছাড়ে আইফোন ১৩! এখন না কিনলে আর কবে?

আরও পড়ুন: অ্যামাজনের প্রাইম মেম্বারদের জন্য চালু হয়ে গিয়েছে এই সেল, দেখে নিন বিভিন্ন স্মার্টফোনের অফার