Micromax In 2b: ভারতে লঞ্চ হয়েছে মাইক্রোম্যাক্সের এই ‘পকেট ফ্রেন্ডলি’ ফোন, দাম কত?

এই ফোনের ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম ৭৯৯৯ টাকা। এছাড়া ৬ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম ৮৯৯৯ টাকা।

Micromax In 2b: ভারতে লঞ্চ হয়েছে মাইক্রোম্যাক্সের এই 'পকেট ফ্রেন্ডলি' ফোন, দাম কত?
ভারতে লঞ্চ হয়েছে মাইক্রোম্যাক্সের নতুন স্মার্টফোন মাইক্রোম্যাক্স ইন ২বি।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 31, 2021 | 3:04 PM

ভারতে লঞ্চ হয়েছে মাইক্রোম্যাক্সের নতুন স্মার্টফোন। ৩০ জুলাই দেশে লঞ্চ হয়েছে মাইক্রোম্যাক্সের এই বাজেট ফ্রেন্ডলি ফোন। জানা গিয়েছে, পকেট ফ্রেন্ডলি এই ফোনের নাম মাইক্রোম্যাক্স ইন ২বি। গত বছর অর্থাৎ ২০২০ সালে ভারতে লঞ্চ হয়েছিল মাইক্রোম্যাক্স ইন ১বি। তারই সাকসেসর মডেল হিসেবে ভারতে লঞ্চ হয়েছে মাইক্রোম্যাক্স ইন ২বি। এই ফোনে রয়েছে ৬.৫২ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে। সেখানে রয়েছে ওয়াটার ড্রপ স্টাইলের নচ ডিজাইনে। এখানে সেট রয়েছে সেলফি ক্যামেরা সেনসর। এছাড়াও মাইক্রোম্যাক্সের এই ফোনে রয়েছে Unisoc T610 প্রসেসর। তার সঙ্গে ফোনের পিছনের অংশে একটি ফিঙ্গারপ্রিন্ট সেনসরও রয়েছে এই ফোনে। জানা গিয়েছে, এই ফোনের ব্যাটারি ৫০০০mAh। এছাড়াও ফোনের পিছনের অংশে রয়েছে ডুয়াল ক্যামেরা সেটআপ। একটি আয়তাকার আকৃতির মডিউলে সেট রয়েছে বিভিন্ন ক্যামেরা সেনসর। ফোনের ডানদিকের সাইডের অংশে রয়েছে পাওয়ার এবং ভলিউম বাটন। ফোনের পিছনের অংশে রয়েছে একটি ডুয়াল প্যাটার্ন ডিজাইন। এই ফোনে ৯ মিলিমিটার পুরু।

ভারতে মাইক্রোম্যাক্স ইন ২বি ফোনের দাম

এই ফোনের ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম ৭৯৯৯ টাকা। এছাড়া ৬ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম ৮৯৯৯ টাকা। কালো, নীল এবং সবুজ- এই তিনটি রঙে ভারতে লঞ্চ হয়েছে মাইক্রোম্যাক্স ইন ২বি। ই-কমার্স সংস্থা ফ্লিপকার্টের পাশাপাশি মাইক্রোম্যাক্স- এর অফিশিয়াল ওয়েবসাইট Micromaxinfo.com থেকে কেনা যাবে এই ফোন। আগামী ৬ অগস্ট ভারতীয় সময় দুপুর ১২টা থেকে মাইক্রোম্যাক্স ইন ২বি ফোনের বিক্রি শুরু হবে।

মাইক্রোম্যাক্স ইন ২বি ফোনের বিভিন্ন ফিচার

  • এই ফোনে রয়েছে ৬.৫৩২ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে।
  • মাইক্রোম্যাক্সের নতুন স্মার্টফোনে রয়েছে Unisoc T610 octa-core প্রসেসর।
  • ৬ জিবি পর্যন্ত র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ রয়েছে এই ফোনে। মাইক্রো এসডি কার্ডের সাহায্যে ফোনের স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো সম্ভব।
  • ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপে রয়েছে একটি ১৩ মেগাপিক্সেলের মেন ক্যামেরা এবং একটি ২ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেনসর। এছাড়াও ফোনের ফ্রন্ট বা সামনের ডিসপ্লেতে রয়েছে একটি ৫ মেগাপিক্সেলের সেলফি সেনসর। ফ্রন্ট এবং ব্যাক, দুই ক্যামেরা সেটআপেই ফুল এইচডি রেকর্ডিং সম্ভব।
  • এই ফোনের ব্যাটারি ৫০০০mAh। মাইক্রোম্যাক্স সংস্থার দাবি এই ব্যাটারি ১৬০ ঘণ্টায় মিউজিক প্লেব্যাক, ২০ ঘণ্টা পর্যন্ত ওয়েব ব্রাউজিং, ১৫ ঘন্টা পর্যন্ত ভিডিয়ো স্ট্রিমিং এবং ৫০ ঘণ্টা পর্যন্ত টকটাইম দেবে।
  • কানেক্টিভিটি অপশন হিসেবে মাইক্রোম্যাক্স ইন ২বি ফোনে রয়েছে ডুয়াল VoWiFi, ডুয়াল VoLTE, ওয়াই-ফাই 802.11 ac, ব্লুটুথ ভি৫ এবং ফোনে চার্জ দেওয়ার জন্য একটি টাইপ সি ইউএসবি পোর্ট। সুরক্ষার জন্য রয়েছে Face ID সাপোর্ট।

আরও পড়ুন- Huawei P50, P50 Pro: এই দুরন্ত 4G ফোনে আছে 50-MP ক্যামেরা! দাম কত জানেন?