Moto Edge S30: মোটো এজ এস৩০ ফোনের দাম কত? কী কী স্পেসিফিকেশন রয়েছে? দেখে নিন

মোটো এজ এস৩০ ফোনে রয়েছে স্ন্যাপড্রাগন ৮৮৮+ প্রসেসর। এর সঙ্গে রয়েছে ৮ জিবি LPDDR5 র‍্যাম।

Moto Edge S30: মোটো এজ এস৩০ ফোনের দাম কত? কী কী স্পেসিফিকেশন রয়েছে? দেখে নিন
এই ফোন আপাতত চিনেই লঞ্চ হয়েছে।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 12, 2021 | 10:39 PM

মোটো এজ এক্স৩০ ফোনের সঙ্গে লঞ্চ হয়েছে মোটো এজ এস৩০ ফোনও। চিনেই লঞ্চ হয়েছে এই ফোন। এখানে রয়েছে স্ন্যাপড্রাগন ৮৮৮+ প্রসেসর এবং ১৪৪ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে। মোটো এজ এস৩০ ফোনের ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম CNY ১৯৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ২৩,৮০০ টাকা। এই ফোনের ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ অপশনের দাম CNY ২১৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ২৬,২০০ টাকা। এছাড়াও ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম CNY ২৩৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ২৮,৫০০ টাকা। আর এই ফোনের টপ এন্ড মডেল ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম CNY ২৫৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ৩০,৯০০ টাকা।

মোটো এজ এক্স৩০ ফোনের বিভিন্ন স্পেসিফিকেশন

  • অ্যানড্রয়েড ১১- র সাহায্যে পরিচালিত হবে মোটো এজ এস৩০ ফোন।
  • এই ফোনে রয়েছে ৬.৮ ইঞ্চির ফুল এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ১৪৪ হার্টজ। এর সঙ্গে রয়েছে HDR10 সাপোর্ট।
  • মোটো এজ এস৩০ ফোনে রয়েছে স্ন্যাপড্রাগন ৮৮৮+ প্রসেসর। এর সঙ্গে রয়েছে ৮ জিবি LPDDR5 র‍্যাম।
  • ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ রয়েছে এই ফোনে। সেখানে একটি ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর রয়েছে। এছাড়াও রয়েছে ১৩ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড শুটার এবং ২ মেগাপিক্সেলের ডেপথ সেনসর। এই ফোনের সামনের ডিসপ্লেতে রয়েছে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেনসর।
  • মোটো এজ এস৩০ ফোনে রয়েছে ২৫৬ জিবি UFS 3.1 স্টোরেজ। কানেক্টিভিটি অপশন হিসেবে রয়েছে ৫জি, ৪জি এলটিই, ওয়াই-ফাই ৬, ব্লুটুথ ভি ৫.২, জিপিএস/এ-জিপিএস এবং টাইপ-সি ইউএসবি পোর্ট। ফোনের সাইডের অংশে রয়েছে একটি সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেনসর।
  • মোটোরোলার এই স্মার্টফোনে রয়েছে একটি ৫০০০mAh ব্যাটারি এবং ৩৩ ওয়াটের টার্বো পাওয়ার ফাস্ট চার্জিং সাপোর্ট। এই ফোনের ওজন ২০২ গ্রাম।

আরও পড়ুন- Moto Edge X30: চিনে লঞ্চ হয়েছে মোটো এজ এক্স৩০ ফোন, রয়েছে স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর

আরও পড়ুন- Smartphones: স্যামসাং, ওয়ানপ্লাস এবং আরও অনেক স্মার্টফোন… ২০২২ সালে নজর থাকুক এই পাঁচটি ফোনে

আরও পড়ুন- Realme 2nd Largest Smartphone Brand: স্যামসাংকে টপকে ভারতের দ্বিতীয় বৃহত্তম স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি, এক নম্বরে শাওমি