Motorola Latest Smartphone Launch : ভারতের বাজারে আসতে চলেছে Motorola Edge 20 আর Motorola Edge 20 Lite

মোটরোলা ভারতে Motorola Edge 20 এবং Motorola Edge 20 Fusion লঞ্চ করার কথা জানিয়েছে। যদিও নির্দিষ্ট তারিখ সংস্থার পক্ষ থেকে এখনও জানানো হয়নি। লেনোভোর (Lenovo) মালিকানাধীন এই কোম্পানি প্রাথমিকভাবে জুলাই মাসে Edge 20 সিরিজ চালু করেছিল। যার মধ্যে Edge 20 Pro, Edge 20 Lite-এর পাশাপাশি Vanilla Motorola Edge 20 ও অন্তর্ভুক্ত ছিল। একটা গুজব ইতিমধ্যেই […]

Motorola Latest Smartphone Launch : ভারতের বাজারে আসতে চলেছে Motorola Edge 20 আর Motorola Edge 20 Lite
Follow Us:
| Edited By: | Updated on: Aug 09, 2021 | 5:12 PM

মোটরোলা ভারতে Motorola Edge 20 এবং Motorola Edge 20 Fusion লঞ্চ করার কথা জানিয়েছে। যদিও নির্দিষ্ট তারিখ সংস্থার পক্ষ থেকে এখনও জানানো হয়নি। লেনোভোর (Lenovo) মালিকানাধীন এই কোম্পানি প্রাথমিকভাবে জুলাই মাসে Edge 20 সিরিজ চালু করেছিল। যার মধ্যে Edge 20 Pro, Edge 20 Lite-এর পাশাপাশি Vanilla Motorola Edge 20 ও অন্তর্ভুক্ত ছিল। একটা গুজব ইতিমধ্যেই শুরু হয়েছে যে, Edge 20 Fusion আর Edge 20 Lite একই মডেল হতে পারে। আলাদা বাজারে শুধু আলাদা নামে নিক্রি করা হবে। এমনকি Motorola Edge 20 Fusion-এর প্রমোশনাল পোস্টারটি UK-এর Edge 20 Lite-এর সাথে মিলে যায়।

এটা ধরে নেওয়াই যায় ভারতে এই ফোনের যে ভ্যারিয়েন্ট আসতে চলেছে তা গ্লোবাল ভ্যারিয়েন্টের সাথে মিলে যাবে। রেগুলার Motorola Edge 20-তে ১৪৭ হার্জ রিফ্রেশ রেট সহ ৬.৭ ইঞ্চি OLED ডিসপ্লে আছে। স্মার্টফোনটিতে অক্টা-কোর এবং Qualcomm Snapdragon 778 5G SoC চিপসেট আছে। ৮ জিবি RAM-এর সাথে ২৫৬ জিবি স্টোরেজ রয়েছে। ট্রিপল রিয়ার ক্যামেরা সিস্টেম রয়েছে। ক্যামেরা মডিউলটিতে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি শুটার, ১৬ মেগাপিক্সেল সেকেন্ডারি শুটার এবং ৮ মেগাপিক্সেল টেলিফোটো লেন্স রয়েছে যা ৩ গুণ হাই-রেঞ্জ অপটিকাল জুম সাপোর্ট করে।। এর সাথে ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরাও রয়েছে। ৪,০০০ এমএইচের ব্যাটারি রয়েছে ৩০ ওয়াটের Turbo Power Charging সহ। এছাড়াও এই ফোনে 5G থাকছেই। Motorola Edge 20-এর দাম ৪৯৯.৯৯ ইউরো (প্রায় ৪৪,১০০ টাকা)থেকে শুরু।

অন্যদিকে, Motorola Edge 20 Lite যাকে Motorola Edge 20 Fusion ও বলা হবে বলে আশা করা হচ্ছে, তাতে ৬.৭ ইঞ্চি OLED ডিসপ্লে সহ ৯০ হার্জ রিফ্রেশ রেট থাকছে। এই ফোনে MediaTek Dimensity 720 SoC চিপসেট রয়েছে। ৮ জিবি RAM এবং ১২৮ জিবি স্টোরেজের ভ্যারিয়েন্ট থাকছে এই ফোনে। ক্যামেরার ক্ষেত্রে, Motorola Edge 20 Lite-এ ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল লেন্স আর ২ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর রয়েছে। এতে ৫,০০০ এমএইচের ব্যাটারি থাকছে ৩০ ওয়াটের Turbo Power Charging সহ। Motorola Edge 20 Lite-এর দাম ৩৪৯.৯৯ ইউরো (প্রায় 30,900 টাকা)। ফোনটি দুটি রঙে পাওয়া যাবে – ইলেকট্রিক গ্রাফাইট (Electric Graphite) এবং লেগুন গ্রিন (Lagoon Green)।

আরও পড়ুন : ভারতে লঞ্চ হয়েছে ভিভো ওয়াই সিরিজের নতুন স্মার্টফোন, দাম কত? কী কী ফিচার রয়েছে