Moto G Stylus 2022: অনলাইনে ফাঁস এই ফোনের বিভিন্ন সম্ভাব্য স্পেসিফিকেশন, দেখে নিন একনজরে

মোটো জি স্টাইলাস ২০২২ ফোনে একটি ৫০০০এমএএইচ ব্যাটারি এবং তার সঙ্গে ১০ ওয়াটের চার্জিং সাপোর্ট থাকতে পারে। 

Moto G Stylus 2022: অনলাইনে ফাঁস এই ফোনের বিভিন্ন সম্ভাব্য স্পেসিফিকেশন, দেখে নিন একনজরে
এই ফোন কবে লঞ্চ হবে তা এখনও নিশ্চিতভাবে জানা যায়নি।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 10, 2022 | 7:58 AM

একাধিক সূত্র মারফৎ এটাই বোঝা গিয়েছে যে বর্তমানে মোটোরোলা কোম্পানি তাদের মোটো জি স্টাইলাস (Moto G Stylus) ফোনের সাকসেসর মডেল নিয়ে কাজ করছে। এই Moto G Stylus ফোনের সাকসেসর মডেল হল Moto G Stylus ২০২২। আগের ফোনের তুলনায় আরও অনেক উন্নত ও আধুনিক ফিচার নিয়ে তার সাকসেসর মডেল লঞ্চ হবে বলে শোনা গিয়েছে। ইতিমধ্যেই এই ফোনের একাধিক সম্ভাব্য স্পেসিফিকেশন অনলাইনে বিভিন্ন জায়গায় ফাঁস হয়েছে। সেই সঙ্গে এও শোনা গিয়েছে যে ভারতে কোনও দিন Moto G Stylus ফোন লঞ্চ হবে না।

এর আগে মোটো জি স্টাইলাস ২০২২ মডেলের যেসমস্ত স্পেসিফিকেশন প্রকাশ্যে এসেছে সেখানে বলা হয়েছে যে এই ফোনে খুব পাতলা bezels সমেত স্ক্রিন থাকবে। এছাড়াও ডিসপ্লের উপর থাকবে পাঞ্চ হোল কাটআউট। সেখানে সেলফি ক্যামেরা সেট করা থাকভে। ফোনের ডানদিকে থাকবে ভলিউম রকার। এর সাহায্যে শব্দের নিয়ন্ত্রণ সম্ভব। আর ফোনের পিছনের অংশে থাকবে একটি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। এছাড়াও স্টাইলাস পেনের সাপোর্ট থাকবে এই স্মার্টফোনে।

একনজরে মোটো জি স্টাইলাস ২০২২ ফোনের বিভিন্ন স্পেসিফিকেশন

  • GSM arena- র রিপোর্ট সূত্রে এই ফোনে একটি ৬.৭৮ ইঞ্চির এলসিডি ডিসপ্লে থাকতে পারে। যার রিফ্রেশ রেট হবে ৯০ হার্টজ।
  • এই ফোনে থাকতে পারে মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর। তার সঙ্গে আবার ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি এক্সপ্যান্ডেবল স্টোরেজ যুক্ত রয়েছে।
  • এই ফোনের ব্যাক প্যানেলে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে। সেখানে ৫০ মেগাপিক্সেলের স্যামসাং ISOCELL JN1 মেন ক্যামেরা সেনসর থাকতে পারে। এর সঙ্গে ৮ মেগাপিক্সেলের স্যামসাং ISOCELL আলট্রা ওয়াইড এবং ২ মেগাপিক্সেলের ডেপথ সেনসর থাকতে পারে। এছাড়া এই ফোনের সামনের ডিসপ্লেতে রয়েছে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেনসর।
  • মোটো জি স্টাইলাস ২০২২ ফোনে একটি ৫০০০এমএএইচ ব্যাটারি এবং তার সঙ্গে ১০ ওয়াটের চার্জিং সাপোর্ট থাকতে পারে।
  • কানেক্টিভিটি ফিচার হিসেবে মোটোরোলার এই ফোনে একটি ৩.৫ মিলিমিটার জ্যাক, ফিঙ্গারপ্রিন্ট সেনসর, একটি single bottom-firing স্পিকার থাকতে পারে। অ্যানড্রয়েড ১১- র সাহায্যে এই ফোন পরিচালিত হবে। তবে অ্যানড্রয়েড ১২- তে আপগ্রেড করাও সম্ভব।

আরও পড়ুন- OnePlus 10 Pro: ওয়ানপ্লাস ১০ প্রো ফোনের দাম কত হতে পারে? লঞ্চই বা কবে?

আরও পড়ুন- Moto G71 5G: ভারতে মোটো জি৭১ ৫জি ফোনের দাম কত হতে পারে? জানুন আনুষ্ঠানিক লঞ্চের আগে

আরও পড়ুন- Realme GT 2 Pro: বিআইএস সার্টিফিকেশন সাইটে দেখা গিয়েছে রিয়েলমি জিটি ২ প্রো ফোনের নাম, দ্রুত ভারতে লঞ্চের সম্ভাবনা