খুব কম দামে Nokia G11 Plus ফোনের আত্মপ্রকাশ, সস্তার কিছু খাস বৈশিষ্ট্য

Nokia G11 Plus Price And Specifications: সস্তার একটি দুরন্ত স্মার্টফোন নিয়ে হাজির হল নোকিয়া। সেই নোকিয়া জি১১ প্লাস ফোনের দাম, স্পেসিফিকেশনস সংক্রান্ত সব তথ্য এক নজরে দেখে নিন।

খুব কম দামে Nokia G11 Plus ফোনের আত্মপ্রকাশ, সস্তার কিছু খাস বৈশিষ্ট্য
Nokia G11 Plus: কম দামে আকর্ষণীয় কিছু ফিচার্স।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Jun 30, 2022 | 12:58 PM

Nokia G11 Plus ফোনটি বিশ্ববাজারে হাজির হয়ে গেল। মূলত, বাজেট-ফোকাসড কাস্টমারদের জন্য ডিজ়াইন করা হয়েছে ফোনটি। এই ফোনের সঙ্গে দুই বছরের অ্যান্ড্রয়েড আপডেট দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছে সংস্থাটি। পাশাপাশি জানানো হয়েছে, ফোনটি একবার চার্জে তিন দিনের ব্যাটারি ব্যাকআপও দিতে চলেছে। এছাড়াও এই ফোন যাঁরা ক্রয় করবেন, তাঁরা তিন বছরের সিকিওরিটি আপডেটও পেয়ে যাবেন সঙ্গে।

Nokia G11 Plus দাম

নোকিয়ার অফিসিয়াল ওয়েবসাইটে এই ফোনটি তালিকাভুক্ত করা হয়েছে। কিন্তু সেখানে দামের উল্লেখ করা হয়েছে। যদিও তা আন্তর্জাতিক স্তরের জন্য। তবে ফোনটি ভারতে কবে নাগাদ নিয়ে আসা হবে, সে বিষয়ে কোনও তথ্য এখনও পর্যন্ত জানা যায়নি। দুটি কালার অপশন রয়েছে এই ফোনের – চারকোল গ্রে এবং লেক ব্লু। স্টোরেজ ভ্যারিয়েন্ট একটিই – 4GB RAM + 64GB।

Nokia G11 Plus স্পেসিফিকেশনস, ফিচার্স

Nokia G11 Plus ফোনে রয়েছে একটি 6.51 ইঞ্চির HD+ ডিসপ্লে, যার রিফ্রেশ রেট 90Hz। ফোনটির প্রসেসর সম্পর্কিত নির্দিষ্ট তথ্য এখনও পর্যন্ত জানা যায়নি। 4GB RAM এবং 64GB ইন্টারনাল স্টোরেজ রয়েছে এই ফোনের। এছাড়াও রয়েছে একটি ডেডিকেটেড মাইক্রোএসডি কার্ড স্লট, যার সাহায্যে ফোনের স্টোরেজ 512GB পর্যন্ত বাড়িয়ে নিতে পারবেন ব্যবহারকারীরা।

একটি ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে এই Nokia G11 Plus ফোনটিতে। প্রাইমারি সেন্সর হিসেবে দেওয়া হয়েছে একটি 50MP ক্যামেরা এবং সেকেন্ডারি সেন্সর হিসেবে রয়েছে একটি 2MP সেন্সর। রিয়ার প্যানেলের এই ক্যামেরা মডিউলে রয়েছে LED ফ্ল্যাশও। সেলফি ও ভিডিয়ো কলিংয়ের জন্য নোকিয়া জি11 প্লাস ফোনে দেওয়া হয়েছে 8MP ফ্রন্ট ফেসিং সেন্সর।

এই খবরটিও পড়ুন

হালফিলের বেশির ভাগ স্মার্টফোনে যে স্ট্যান্ডার্ড কানেক্টিভিটি অপশন থাকে, এই ফোনের ক্ষেত্রেও তার অন্যথা নয়। রয়েছে 4F LTE, ওয়াইফাই, ব্লুটুথ, জিপিএস/এ-জিপিএস, ইউএসবি টাইপ-সি এবং একটি 3.5mm হেডফোন জ্যাক। বায়োমেট্রিকের জন্য ফোনটিতে একটি রিয়ার-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্টেড সেন্সর রয়েছে। Nokia G11 Plus ফোনটি 8.55mm পুরু এবং ওজন 192 গ্রাম।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla