OnePlus 10 Pro Offer Price: সবে লঞ্চ হয়েছে, এর মধ্যে ওয়ানপ্লাস ১০ প্রো ফোনে ১৬,৫০০ টাকা ছাড়, ৫ এপ্রিল থেকেই মিলবে অফার

Cashback Offers And Discounts: দেশের সবথেকে দামি ওয়ানপ্লাস ফোন লঞ্চ হয়েছে। তবে সেই দামি ওয়ানপ্লাস ১০ প্রো আপনি খুবই কম দামে কিনতে পারবেন। কী ভাবে, জেনে নিন।

OnePlus 10 Pro Offer Price: সবে লঞ্চ হয়েছে, এর মধ্যে ওয়ানপ্লাস ১০ প্রো ফোনে ১৬,৫০০ টাকা ছাড়, ৫ এপ্রিল থেকেই মিলবে অফার
ওয়ানপ্লাস ১০ প্রো।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 02, 2022 | 1:46 PM

বহু জল্পনার অবসান ঘটিয়ে অতঃপর ভারতে হাজির হয়েছে ওয়ানপ্লাস ১০ প্রো ৫জি (OnePlus 10 Pro 5G)। এই ব্র্যান্ড-নিউ অ্যান্ড্রয়েড পাওয়ারহাউসে রয়েছে অত্যন্ত শক্তিশালী একটি স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর, একটি বেশ বড় অ্যামোলেড ডিসপ্লে, যার রিফ্রেশ রেট হাই এবং টপ-ক্লাস ক্যামেরা। তবে এই ওয়ানপ্লাস ১০ প্রো ফোনটির দাম বেশ চড়া, মধ্যবিত্তের নাগালের বাইরে। এমনকি ভারতে এখনও পর্যন্ত ওয়ানপ্লাসের সবথেকে দামি ফোন এটিই। তবে অন্যান্য সংস্থার ফ্ল্যাগশিপ প্রিমিয়াম স্মার্টফোনের থেকে কিন্তু অনেকটাই কম দাম। সে দিক থেকে দেখতে গেলে, ওয়ানপ্লাস ১০ প্রো অপেক্ষা অনেকটাই দাম বেশি স্যামসাং গ্যালাক্সি এস২২ এবং আইফোন ১৩ ফোন দুটির। এখন ওয়ানপ্লাস ১০ প্রো ফোনের দাম যেখানে ৬৬,৯৯৯ টাকা, ঠিক সেখানেই আপনি চাইলে অনেকটা কম দামে পেয়ে যেতে পারেন ফোনটি। কারণ লঞ্চ অফারে ওয়ানপ্লাসের তরফ থেকে একাধিক ডিসকাউন্ট (Discount) দেওয়া হচ্ছে।

বৃহস্পতিবার ফোনটি লঞ্চ করার সময়ই ওয়ানপ্লাসের তরফ থেকে এই লেটেস্ট ফোনের ডিসকাউন্ট এবং ক্যাশব্যাক অফারগুলি সম্পর্কে জানানো হয়েছিল। সেই সব ডিসকাউন্টের পরেও কাস্টমাররা এই ওয়ানপ্লাস ১০ প্রো ফোনটি ক্রয় করলে পেয়ে যাবেন সম্পূর্ণ বিনামূল্যে একাধিক স্ট্রিমিং সার্ভিসের সুবিধা। আর এই সব অফার মিলিয়েই ওয়ানপ্লাস ১০ প্রো ফোনটি আপনার কাছে অত্যন্ত আকর্ষণীয় একটি ফোন হয়ে উঠতে পারে। ৫ এপ্রিল থেকে অ্যামাজন এবং ওয়ানপ্লাসের অফিসিয়াল ওয়েবসাইট থেকে এই ফোনটি ক্রয় করতে পারবেন কাস্টমাররা।

ডিসকাউন্ট

এসবিআই ক্রেডিট কার্ড ব্যবহার করে আপনি যদি ওয়ানপ্লাস ১০ প্রো ফোনটি ক্রয় করেন, তাহলে পেয়ে যাবেন ৪,৫০০ টাকা ছাড়। আর তাতেই এই ফোনের দাম হয়ে যাচ্ছে, ৬২,৪৯৯ টাকা। পাশাপাশি আবার এসবিআই ব্যাঙ্কের কার্ড ব্যবহারকারীরা এই ফোন কিনলে ৯ মাস পর্যন্ত নো কস্চ ইএমআই অফার পেয়ে যাবেন।

ক্যাশব্যাক

আপনার কাছে এসবিআই ক্রেডিট কার্ড নেই? তাহলেও আপনার চিন্তা করার কোনও কারণ নেই। আরও অফরা রয়েছে আপনার জন্য। আমেরিকান এক্সপ্রেস কার্ড ব্যবহারকারীদের জন্য এই ওয়ানপ্লাস ১০ প্রো ফোনে থাকছে ১০ শতাংশ ক্যাশব্যাক অফার। তবে তার আগে ওয়ানপ্লাসের অফিসিয়াল ওয়েবসাইট থেকে আপনাকে ভাল করে টার্মস অ্যান্ড কন্ডিশনস সম্পর্কে জেনে নিতে হবে। সব মিলিয়ে আপনি পেয়ে যাবেন ৫,০০০ টাকা ক্যাশব্যাক এবং তার ফলে ওয়ানপ্লাস ১০ প্রো ফোনটি আপনি বাড়ি নিয়ে যেতে পারবেন ৬১,৯৯৯ টাকায়।

এক্সচেঞ্জ

পুরনো ফোনটা আপনি বদলে নিতে চাইছেন? তাহলেও রয়েছে দুরন্ত অফার। ওয়ানপ্লাসের তরফ থেকে জানানো হয়েছে যে, পুরনো ফোন বদলে যদি নিজেকে একটি নতুন ওয়ানপ্লাস ১০ প্রো ফোনে আপগ্রেড করিয়ে নিতে চান, তাহলে পেয়ে যেতে পারেন ৭,০০০ টাকা বা তার বেশি এক্সচেঞ্জ ভ্যালু। তবে এই এক্সচেঞ্জ বোনাস নির্ভর করবে আপনার বর্তমান ফোনের কন্ডিশনের উপরে।

অন্যান্য সুবিধা

ওয়ানপ্লাস ১০ প্রো ফোনটি ক্রয় করলে আপনি পেয়ে যেতে পারেন অন্যান্য বেনিফিটসও। তার মধ্যে উল্লেখযোগ্য হল, ছয় মাসের জন্য স্পটিফাই প্রিমিয়াম প্ল্যান। আবার আপনার কাছে যদি ওয়ানপ্লাস রেডকয়েনস থাকে, তাহলে আপনি পেয়ে যেতে পারেন ২,০০০ টাকা ছাড়। পাশাপাশি আবার থাকছে একটি অ্যাক্সিডেন্টাল ড্যামেজ প্রোটেকশন প্ল্যান, যা আপনাকে ফোনের আসল দামের ২০ শতাংশ মূল্যেই দেওয়া হতে পারে।

আরও পড়ুন: ওয়ানপ্লাসের নতুন ফ্ল্যাগশিপ ফোনে রয়েছে স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর, দাম কত?

আরও পড়ুন: ৬,৭৯৯ টাকায় নোকিয়া সি০১ প্লাস লঞ্চ হল, ফোনটি কিনলে আধ ঘণ্টার মধ্যেই অ্যাকাউন্টে ৬০০ টাকা ঢুকবে!

আরও পড়ুন: ৫০০০ এমএএইচ ব্যাটারি, ট্রিপল রেয়ার ক্যামেরা- সহ লঞ্চ হল রিয়েলমি সি৩১, দাম সাধ্যের মধ্যেই