OnePlus Nord 2 Pac-Man Edition: অনলাইনে ফাঁস এই স্মার্টফোনের ছবি, দেখুন সম্ভাব্য ডিজাইন

ওয়ানপ্লাস নর্ড ২- এর তুলনায় Pac-Man এডিশনের দাম কিন্তু বেশ খানিকটা বেশি। ওয়ানপ্লাস নর্ড ২ ফোনের দাম ভারতে শুরু হচ্ছে ২৭,৯৯৯ টাকা থেকে। আর Pac-Man এডিশনের দাম একলাফে ১০ হাজার টাকা বেশি। অর্থাৎ ৩৭,৯৯৯ টাকা। 

OnePlus Nord 2 Pac-Man Edition: অনলাইনে ফাঁস এই স্মার্টফোনের ছবি, দেখুন সম্ভাব্য ডিজাইন
এই দুই ছবি টুইটারে শেয়ার করেছেন টিপস্টার সুধাংশু আম্ভোরে।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 15, 2021 | 5:56 PM

ওয়ানপ্লাস নর্ড ২ Pac-Man এডিশনের ডিজাইন প্রকাশ্যে এসেছে বলে শোনা গিয়েছে। উল্লেখ্য যে, এই ফোনের একটি hands-on image সম্প্রতি অনলাইনে ছড়িয়ে পড়েছে। এর পাশাপাশি ফোনের রিটেল বক্সের একটি ছবিও ছড়িয়ে পড়েছে ইন্টারনেটে। একজন টিপস্টারই এই দুই ছবি শেয়ার করেছেন টুইটারে। ইতিমধ্যেই অ্যামাজন ইন্ডিয়ার ওয়েবসাইটে ওয়ানপ্লাস নর্ড ২ Pac-Man এডিশন লঞ্চের কথা ঘোষণা করা হয়েছে। কবে লঞ্চ হবে তা জানানো হয়নি অবশ্য। কিন্তু ওয়ানপ্লাস নর্ড ২ Pac-Man এডিশনের দাম ঘোষণা করা হয়েছে অ্যামাজনের সাইটে। এই ই-কমার্স সংস্থার ওয়েবসাইটে আলাদা করে একটি টিজার পেজও তৈরি হয়েছে।

হালফিলে নতুন এই দুটো ছবি প্রকাশ্যে আসার পর অনুমান করা হচ্ছে যে খুব তাড়াতাড়িই হয়তো ভারতে আসতে চলেছে ওয়ানপ্লাস নর্ড ২ Pac-Man এডিশন। এই ফোনের বেস ভ্যারিয়েন্ট চলতি বছর জুলাই মাসে লঞ্চ হয়েছিল। ওয়ানপ্লাস নর্ড ২- এর তুলনায় Pac-Man এডিশনের দাম কিন্তু বেশ খানিকটা বেশি। ওয়ানপ্লাস নর্ড ২ ফোনের দাম ভারতে শুরু হচ্ছে ২৭,৯৯৯ টাকা থেকে। আর Pac-Man এডিশনের দাম একলাফে ১০ হাজার টাকা বেশি। অর্থাৎ ৩৭,৯৯৯ টাকা।

ওয়ানপ্লাস নর্ড ২ Pac-Man এডিশনের নতুন যে ছবি প্রকাশ হয়েছে, তার থেকে ফোনের ডিজাইন সম্পর্কে অনেকটাই ধারণা করা সম্ভব হয়েছে। ওয়ানপ্লাস নর্ড ২ ফোনের মতো রেয়ার ক্যামেরা ডিজাইন রয়েছে নতুন ফোনেও। অনুমান রুপোলি বা সাদা রঙে লঞ্চ হতে পারে ওয়ানপ্লাস নর্ড ২ Pac-Man এডিশন। তার উপর গাঢ় রঙে থাকতে পারে Pac-Man স্পেশ্যাল লোগো। এই নতুন ফোনের রিটেল বক্সের রঙ অনেকটা ধূসর। তার উপর ওয়ানপ্লাস এবং Pac-Man লেখা রয়েছে। এই দুই ছবিই শেয়ার করেছেন টিপস্টার সুধাংশু আম্ভোরে। শোনা গিয়েছে, ওয়ানপ্লাস নর্ড ২ Pac-Man এডিশনে বেস ভ্যারিয়েন্টের তুলনায় সফটওয়্যারের কিছু পরিবর্তন হতে পারে। এছাড়াও থাকতে পারে বিশেষ Pac-Man ওয়ালপেপার এবং থিম। বিভিন্ন সূত্রে খবর, ওয়ানপ্লাস নর্ড ২ Pac-Man এডিশনে Qualcomm Snapdragon ৭৭৮G প্রসেসর থাকতে পারে।

উল্লেখ্য, গত ২২ জুলাই ভারতে লঞ্চ হয়েছিল ওয়ানপ্লাস নর্ড ২ ৫জি ফোন। এই ফোনে রয়েছে একটি ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। সেখানে ৫০ মেগাপিক্সেলের একটি Sony IMX766 প্রাইমারি সেনসর রয়েছে। এছাড়াও রয়েছে একটি ৮ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেনসর এবং একটি ২ মেগাপিক্সেলের মোনোক্রোম সেনসর। প্রাইমারি ক্যামেরা সেনসরের সঙ্গে রয়েছে optical image stabilisation (OIS) ফিচার। এছাড়াও এই ফোনে ৪কে ভিডিয়ো রেকর্ডিং ফিচার রয়েছে। সেই সঙ্গে ৩২ মেগাপিক্সেলের Sony IMX615 সেলফি ক্যামেরা রয়েছে এই ফোনে। এই ফোনের ব্যাটারি ৪৫০০mAh। তার সঙ্গে Warp Charge ৬৫ সাপোর্ট রয়েছে। শূন্য থেকে ১০০ শতাংশ চার্জ হতে মাত্র ৩০ মিনিট সময় লাগে বলে দাবি করেছে ওয়ানপ্লাস সংস্থা।

আরও পড়ুন- Best Smartphones: ২০ হাজার টাকার কমে ভারতে কোন কোন স্মার্টফোন পাওয়া যায়? দেখে নিন