OnePlus RT: ভারতে কবে লঞ্চ হবে ওয়ানপ্লাস আরটি স্মার্টফোন? দেখে নিন সম্ভাব্য স্পেসিফিকেশন

ওয়ানপ্লাস আরটি ফোনে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ থাকবে। এখানে ৫০ মেগাপিক্সেলের Sony IMX766 প্রাইমারি সেনসর থাকতে পারে।

OnePlus RT: ভারতে কবে লঞ্চ হবে ওয়ানপ্লাস আরটি স্মার্টফোন? দেখে নিন সম্ভাব্য স্পেসিফিকেশন
ছবি প্রতীকী।

ওয়ানপ্লাস ৯আরটি ফোন ভারতে লঞ্চ হবে ওয়ানপ্লাস আরটি নামে। প্রথমে শোনা গিয়েছিল যে ডিসেম্বর মাসেই এই ফোন ভারতে লঞ্চ হবে। এবার দেশে ওয়ানপ্লাস আরটি ফোন লঞ্চের সম্ভাব্য দিন প্রকাশ্যে এসেছে। শোনা যাচ্ছে, ১৬ ডিসেম্বর ওয়ানপ্লাস আরটি ফোন লঞ্চ হতে পারে ভারতে। হ্যাকার ব্ল্যাক এবং ন্যানো সিলভার এই দুই রঙে ওয়ানপ্লাস আরটি ফোন লঞ্চ হতে পারে। শোনা যাচ্ছে, ওয়ানপ্লাস ৯আরটি আর ওয়ানপ্লাস আরটি ফোনের ফিচার এবং স্পেসিফিকেশন ও ডিজাইনে অনেক মিল থাকতে পারে।

ওয়ানপ্লাস আরটি ফোনের সঙ্গেই ভারতে লঞ্চ হতে পারে ওয়ানপ্লাস বাডস জেড২। এই ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারবাডস লঞ্চ হতে পারে Obsidian Black এবং Pearl White, এই দুই রঙে। অন্যদিকে আবার শোনা গিয়েছে, ওয়ানপ্লাস আরটি ফোনের দাম ভারতে ৪০ থেকে ৪৪ হাজার টাকার মধ্যে হতে পারে।

ওয়ানপ্লাস আরটি ফোনের স্পেসিফিকেশন

  • এই ফোন পরিচালিত হতে পারে অ্যানড্রয়েড ১১ বেসড ColorOS- এর সাহায্যে। এই ফোনে ৬.৬২ ইঞ্চির ফুল এইচডি প্লাস স্যামসাং E4 AMOLED ডিসপ্লে থাকবে, যার রিফ্রেশ রেট হবে ১২০ হার্টজ।
  • ওয়ানপ্লাস আরটি ফোনে একটি স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর এবং তার সঙ্গে ১২ জিবি পর্যন্ত র‍্যাম থাকবে।
  • ওয়ানপ্লাস আরটি ফোনে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ থাকবে। এখানে ৫০ মেগাপিক্সেলের Sony IMX766 প্রাইমারি সেনসর এবং ১৬ মেগাপিক্সেলের সেকন্ডারি সেনসর ও ২ মেগাপিক্সেলের ম্যাক্রো শুটার থাকবে। এছাড়াও এই ফোনে ১৬ মেগাপিক্সেলের Sony IMX471 সেলফি ক্যামেরা সেনসর থাকবে।
  • এই ফোনের অনবোর্ড স্টোরেজের পরিমাণ ২৫৬ জিবি। কানেক্টিভিটি অপশন হিসেবে এই ফোনে থাকবে ৫জি, ৪জি এলটিই, ওয়াই-ফাই ৬ এবং এনএফসি ফিচার। চার্জের জন্য টাইপ- সি ইউএসবি পোর্ট এবং ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেনসর থাকবে এই ফোনে। এছাড়াও ওয়ানপ্লাস আরটি ফোনে একটি ৪৫০০mAh ব্যাটারি এবং ৬৫টি র‍্যাপ চার্জ ফাস্ট চার্জিং সাপোর্ট থাকবে।

ই-কমার্স সংস্থা অ্যামাজনের ওয়েবসাইটে ইতিমধ্যেই ওয়ানপ্লাস আরটি ফোনের প্রচার বিজ্ঞাপন শুরু হয়েছে। সেখানে তৈরি হয়েছে আলাদা একটি মাইক্রোসাইট। অর্থাৎ ভারতে লঞ্চের পর অ্যামাজন থেকে এই ফোন কেনা যাবে, এটা স্পষ্ট। চিনে ইতিমধ্যেই লঞ্চ হয়েছে ওয়ানপ্লাস ৯আরটি ফোন। এবার সেই ফোনই ওয়ানপ্লাস আরটি নামে লঞ্চ হতে চলেছে ভারতে। অনুমান করা হচ্ছে চিনে লঞ্চ হওয়া ওয়ানপ্লাস ৯আরটি ফোনের সঙ্গে ভারতে লঞ্চ হতে চলা ওয়ানপ্লাস আরটি ফোনের অনেক মিল থাকতে পারে।

আরও পড়ুন- Moto G31: নভেম্বরেই ভারতে আসছে মোটোরোলা জি সিরিজের এই ফোন, কবে লঞ্চ?

আরও পড়ুন- JioPhone Next On Reliance Digital: এবার বাড়িতে বসেই পেয়ে যাবেন জিওফোন নেক্সট, রিলায়েন্স ডিজিটাল ওয়েবসাইট থেকে সহজেই বুকিং

আরও পড়ুন- Honor 60 Series: পয়লা ডিসেম্বর চিনে লঞ্চ হতে পারে Honor ৬০ সিরিজের তিনটি স্মার্টফোন

Click on your DTH Provider to Add TV9 Bangla