Oppo Reno 7 Series: ভারতে লঞ্চ হতে চলেছে ওপ্পো রেনো ৭ ৫জি এবং ওপ্পো রেনো ৭ প্রো ৫জি, নিশ্চিত করল ওপ্পো সংস্থা

ওপ্পো ইন্ডিয়া একটি টুইটের মাধ্যমে জানিয়েছে যে ভারতে দ্রুত লঞ্চ হবে ওপ্পো রেনো ৭ সিরিজ। আর একটি মাইক্রোসাইটের মাধ্যমে একথাও নিশ্চিত ভাবে জানানো হয়েছে যে ই-কমার্স সংস্থা ফ্লিপকার্টের মাধ্যমে এই সিরিজের ফোন কেনা যাবে।

Oppo Reno 7 Series: ভারতে লঞ্চ হতে চলেছে ওপ্পো রেনো ৭ ৫জি এবং ওপ্পো রেনো ৭ প্রো ৫জি, নিশ্চিত করল ওপ্পো সংস্থা
ভারতে দ্রুত লঞ্চ হতে চলেছে ওপ্পো রেনো ৭ সিরিজের দুটো স্মার্টফোন। Photo Credit: Gizmochina
Follow Us:
| Edited By: | Updated on: Jan 20, 2022 | 11:51 PM

ভারতে আসছে ওপ্পো ৭ সিরিজের (Oppo Reno 7 series) স্মার্টফোন। টুইটারে সম্প্রতি আনুষ্ঠানিক ভাবে একথা ঘোষণা করেছে ওপ্পো সংস্থা (Oppo)। এই স্মার্টফোন সিরিজে ওপ্পো রেনো ৭ ভ্যানিলা মডেলের (vanilla Oppo Reno 7 5G) সঙ্গে থাকছে ওপ্পো রেনো ৭ প্রো ৫জি (Oppo Reno 7 Pro 5G)। যদিও এই স্মার্টফোন সিরিজে আরও একটি ফোন রয়েছে। সেটি হল ওপ্পো রেনো ৭ এসই ৫জি ফোন। গত বছর এই ফোনটি ওপ্পো রেনো ৭ সিরিজের বাকি দুই মডেলের সঙ্গে চিনে লঞ্চ হয়েছিল। তবে এই ফোনটি ভারতে লঞ্চ হবে কিনা সেই ব্যাপারে কিছু জানা যায়নি। তবে এই  স্মার্টফোন সিরিজের ভ্যানিলা এবং প্রো মডেল ভারতে লঞ্চ হবে। গত মাসেই আভাস পাওয়া গিয়েছিল যে ওপ্পো রেনো ৭ সিরিজ ভারতে লঞ্চ হবে। আর চিনের ভ্যারিয়েন্টের মতোই স্পেসিফিকেশন থাকবে ভারতের ফোনেও। ওপ্পো রেনো ৭ ৫জি ফোনে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর। আর ওপ্পো রেনো ৭ প্রো ৫জি ফোনে রয়েছে মিডিয়াটেক Dimensity ১২০০ ম্যাক্স প্রসেসর।

ওপ্পো ইন্ডিয়া একটি টুইটের মাধ্যমে জানিয়েছে যে ভারতে দ্রুত লঞ্চ হবে ওপ্পো রেনো ৭ সিরিজ। আর একটি মাইক্রোসাইটের মাধ্যমে একথাও নিশ্চিত ভাবে জানানো হয়েছে যে ই-কমার্স সংস্থা ফ্লিপকার্টের মাধ্যমে এই সিরিজের ফোন কেনা যাবে। ওই মাইক্রোসাইটে আরও বলা হয়েছে যে ওপ্পো রেনো ৭ সিরিজের ফোনে বিশ্বের প্রথম Sony IMX709 আলত্রা সেনসিং সেনসর (৩২ মেগাপিক্সেল) থাকতে পারে যা কাস্টোমাইজ করেছে ওপ্পো সংস্থা। এছাড়াও থাকতে পারে ১/১.৫৬ ইঞ্চির Flagship Sony IMX766 সেনসর (৫০ মেগাপিক্সেল)। ওপ্পো রেনো ৭ প্রো ৫জি ফোনে এই দুই সেনসর থাকবে বলে শোনা গিয়েছে। ওপ্পো সংস্থার অফিশিয়াল সাইটেও ওপ্পো রেনো ৭ সিরিজের ভারতে লঞ্চের ব্যাপারে তথ্য প্রকাশ করা হয়েছে।

ওপ্পো রেনো ৭ ৫জি এবং ওপ্পো রেনো ৭ প্রো ৫জি ফোনের ভারতে সম্ভাব্য দাম এবং স্পেসিফিকেশন

একটি রিপোর্টে বলা হয়েছে ভারতে ভ্যানিলা ওপ্পো রেনো ৭ ৫জি ফোনের দাম হতে পারে ২৮ হাজার থেকে ৩১ হাজার টাকার মধ্যে। আর ওপ্পো রেনো ৭ প্রো ৫জি ফোনের দাম হতে পারে ৪১ থেকে ৪৩ হাজার টাকার মধ্যে। তবে এই দুই ফোন কোন কোন র‍্যাম ও স্টোরেজ ভ্যারিয়েন্টে ভারতে লঞ্চ হতে পারে, তা এখনও জানা যায়নি। শোনা গিয়েছে, গত বছর চিনে যে ওপ্পো রেনো ৭ ৫জি এবং ওপ্পো রেনো ৭ প্রো ৫জি ফোন লঞ্চ হয়েছে তারই মতো ফিচার এবং স্পেসিফিকেশন থাকার সম্ভাবনা রয়েছে ওপ্পো রেনো ৭ সিরিজের এই দুই ফোনের ভারতীয় ভ্যারিয়েন্টেও।

আরও পড়ুন- Tecno Pova Neo: ভারতে লঞ্চ হয়েছে টেকনো পোভা নিও স্মার্টফোন, দেখে নিন দাম এবং ফিচার