Poco M4 Pro 4G: ভারতে আসছে পোকো এম৪ প্রো ৪জি স্মার্টফোন, কবে লঞ্চ? কী কী ফিচার থাকতে পারে জেনে নিন

Poco M4 Pro 4G: এই ফোনের (Poco M4 Pro 4G) পিছনের অংশে থাকতে পারে ট্রিপল রেয়ার ক্যামেরা (Triple Rear Camera) সেটিংস। সেখানে একটি ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর (64 Megapixel Primary Sensor) থাকতে পারে।

Poco M4 Pro 4G: ভারতে আসছে পোকো এম৪ প্রো ৪জি স্মার্টফোন, কবে লঞ্চ? কী কী ফিচার থাকতে পারে জেনে নিন
এই ফোনের দাম সম্পর্কে কিছু জানা যায়নি।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 27, 2022 | 10:00 PM

পোকো এম৪ প্রো ৪জি (Poco M4 Pro 4G) ফোন লঞ্চ হতে চলেছে ভারতে। আগামী ২৮ ফেব্রুয়ারি ভারতে লঞ্চ হবে এই স্মার্টফোন। সপ্তাহ খানেক আগেই রেডমি নোট ১১ ৫জি (Redmi Note 11 5G) ফোনের রিব্র্যান্ডেড ভার্সান হিসেবে ভারতে লঞ্চ হয়েছিল পোকো এম৪ প্রো ৫জি ফোন (Poco M4 Pro 5G)। এবার আসছে এই ফোনেরই ৪জি ভ্যারিয়েন্ট। অন্যদিকে আবার পোকো এম৪ প্রো ৪জি ফোনের গ্লোবাল ভ্যারিয়েন্টের স্পেসিফিকেশন অনলাইনে ছড়িয়ে পড়েছে। শোনা যাচ্ছে, ভারতে এই ফোন সম্ভবত দুটো র‍্যাম এবং স্টোরেজ কনফিগারেশন লঞ্চ হবে। পোকো এম৪ প্রো ৪জি ফোনে একটি মিডিয়াটেক হেলিও জি৯৬ প্রসেসর থাকার সম্ভাবনা রয়েছে। আগামী ২৮ ফেব্রুয়ারি ভারতীয় সময় সন্ধে ৭টায় এই ফোন লঞ্চ হওয়ার কথা রয়েছে। পোকো ইন্ডিয়া সংস্থা টুইট করে একথা ঘোষণা করেছে। তবে ভারতে পোকো এম৪ প্রো ৪জি ফোনের দাম কত হতে পারে সে ব্যাপারে নিশ্চিত ভাবে এখনও কিছু জানা যায়নি।

পোকো এম৪ প্রো ৪জি ফোনের সম্ভাব্য স্পেসিফিকেশন

টিপস্টার যোগেশ বরার টুইটে এই ফোনের গ্লোবাল ভ্যারিয়েন্টের সম্ভাব্য স্পেসিফিকেশন প্রসঙ্গে আভাস দিয়েছেন। ওই টিপস্টারের কথায় এই ফোন পরিচালিত হবে অ্যানড্রয়েড ১১ এবং MIUI 12.5 ও MIUI 13 আউট অফ দ্য বক্সের সাহায্যে। এই ফোনে একটি ৬.৪ ইঞ্চির ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে থাকতে পারে, যার রিফ্রেশ রেট হতে পারে ৯০ হার্টজ।

এছাড়াও এই ফোনে একটি মিডিয়াটেক হেলিও জি৯৬ প্রসেসর থাকতে পারে। তার সঙ্গে ৮ জিবি পর্যন্ত LPDDR4X র‍্যাম ও ১২৮ জিবি পর্যন্ত UFS2.2 স্টোরেজ যুক্ত থাকতে পারে। পোকো এম৪ প্রো ৪জি ফোনের গ্লোবাল ভার্সানে দুটো র‍্যাম এবং স্টোরেজ কনফিগারেশন থাকার সম্ভাবনা রয়েছে। সেগুলি হতে পারে ৬ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ।

এই ফোনের পিছনের অংশে থাকতে পারে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটিংস। সেখানে একটি ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর, একটি ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড সেনসর এবং একটি ২মেগাপিক্সেলের ম্যাক্রো শুটার থাকার সম্ভাবনা রয়েছে। এছাড়াও ফোনের ডিসপ্লের উপর ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা সেনসর থাকতে পারে। এছাড়াও এই ফোনে একটি ৫০০০ এমএএইচ ব্যাটারি ও ৩৩ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট থাকতে পারে।

আরও পড়ুন- iPhone SE 3: আইফোন এসই ৩ পাওয়া যেতে পারে আইফোন ১২ মিনি- র অর্ধেক দামে!

আরও পড়ুন- iPhone 12 Price Drop: আইফোন ১২- তে দুর্দান্ত অফার! ফ্লিপকার্টের সঙ্গে ছাড় রয়েছে অ্যামাজনেও, জানুন বিস্তারিত

আরও পড়ুন- iPhone Under 15,000: ১৫,০০০ টাকার কমে পাবেন আইফোন! কোথায়, কীভাবে এবং কোন আইফোন এত কম দামে পাওয়া যাচ্ছে?