Realme C11 2021: ভারতে লঞ্চ হয়েছে রিয়েলমির এই পকেট ফ্রেন্ডলি স্মার্টফোন, দাম কত?

ভারতে রিয়েলমি সি১১ ২০২১ ফোনের দাম ৬৯৯৯ টাকা। ২ জিবি র‍্যাম এবং ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ হয়েছে এই ফোন।

Realme C11 2021: ভারতে লঞ্চ হয়েছে রিয়েলমির এই পকেট ফ্রেন্ডলি স্মার্টফোন, দাম কত?
গত বছর অর্থাৎ ২০২০ সালে লঞ্চ হয়েছিল রিয়েলমি সি১১ ফোন।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 11, 2021 | 1:53 PM

রিয়েলমি সংস্থা তাদের সি সিরিজের নতুন স্মার্টফোন রিয়েলমি সি১১ ২০২১ লঞ্চ করেছে ভারতে। গত বছর অর্থাৎ ২০২০ সালে রিয়েলমি সি১১ লঞ্চ হয়েছিল ভারতে। এর মাঝে অবশ্য রিয়েলমি নারজো ৩০ এবং রিয়েলমি নারজো ৩০ ৫জি ফোনও লঞ্চ হয়েছে ভারতে। তার সঙ্গে রিয়েলমির সাব ইউনিট Dizo- র তরফেও দুটো ফোন লঞ্চ হয়েছে দেশে। Dizo Star 300 এবং Dizo Star 500, এই দু’টি ফোন  লঞ্চ হয়েছে ভারতে। এর দাম শুরু হচ্ছে ১৯৯৯ টাকা থেকে।

ভারতে রিয়েলমি সি১১ ২০২১ ফোনের দাম ৬৯৯৯ টাকা। ২ জিবি র‍্যাম এবং ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ হয়েছে এই ফোন। কুল ব্লু এবং কুল গ্রে, এই দুই রঙে পাওয়া যাচ্ছে ফোন। রিয়েলমির অফিশিয়াল ওয়েবসাইটের পাশাপাশি ই-কমার্স সংস্থা ফ্লিপকার্ট এবং অন্যান্য মেনলাইন রিটেল চ্যানেল থেকেও এই ফোন কেনা যাবে। বাজেট ফ্রেন্ডলি এই ফোনের উপর রয়েছে বেশ কিছু আকর্ষণীয় অফারও।

রিয়েলমি সি১১ ২০২১ ফোনের বিভিন্ন ফিচার

১। এই ফোনে রয়েছে ৬.৫ ইঞ্চির ডিসপ্লে। তার উপর রয়েছে একটি মিনি ড্রপ নচ। সেখানে রয়েছে সেলফি ক্যামেরা। ২ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজ- সহ সিঙ্গল ভ্যারিয়েন্ট লঞ্চ হয়েছে ভারতে।

২। রিয়েলমি সি১১ ২০২১ ফোনে রয়েছে একটি octa-core UNISOC SC9863A প্রসেসর। এর সঙ্গে যুক্ত রয়েছে 1.6gGHz Arm Cortex-A55 প্রসেসর আর্কিটেকচার।

৩। অ্যানড্রয়েড ১১ বেসড Realme UI Go Edition- এর সাহায্যে পরিচালিত হয় এই ফোন। অত্যাধুনিক প্রসেসরের সাহায্যে এই ফোনের পারফরম্যান্স উন্নত হয়েছে বলে জানিয়েছেন রিয়েলমি কর্তৃপক্ষ।

৪। রিয়েলমি সি১১ ২০২১ ফোনে রয়েছে একটি সিঙ্গল ৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা। সেই সঙ্গে রয়েছে ৫ মেগাপিক্সেলের এআই সেলফি ক্যামেরা। এই ফোনের সাহায্যে ১০৮০পি ভিডিয়ো রেকর্ডিং সম্ভব।

৫। এই ফোনের ব্যাটারি ৫০০০mAh। বিশেষজ্ঞদের মতে, Lava Z2 Max, Tecno Spark 7, Realme C21— এই তিনটি ফোনের সঙ্গে ভারতের স্মার্টফোনের বাজারে ভাল ভাবে পাল্লা দেবে রিয়েলমি সি১১ ২০২১ মডেল।

আরও পড়ুন- Tecno Camon 17 Series: দ্রুত ভারতে আসছে এই নতুন স্মার্টফোন, অ্যামাজন থেকে কেনা যাবে