ভারতে রিয়েলমি নারজো ৩০, রিয়েলমি নারজো ৩০ ৫জি এবং রিয়েলমি স্মার্টটিভি লঞ্চ হবে আগামী ২৪ জুন

কয়েকদিন আগেই টুইট করে রিয়েলমি সংস্থার সিইও (ভারত ও ইউরোপ) মাধব শেঠ আভাস দিয়েছিলেন যে, রিয়েলমি নারজো ৩০ মডেলের ৪জি এবং ৫জি ভ্যারিয়েন্ট খুব তাড়াতাড়ি ভারতে লঞ্চ হবে।

ভারতে রিয়েলমি নারজো ৩০, রিয়েলমি নারজো ৩০ ৫জি এবং রিয়েলমি স্মার্টটিভি লঞ্চ হবে আগামী ২৪ জুন
ছবি প্রতীকী
Follow Us:
| Edited By: | Updated on: Jun 17, 2021 | 11:27 PM

আগামী ২৪ জুন একটি ভার্চুয়াল লঞ্চ ইভেন্টের আয়োজন করেছেন রিয়েলমি কর্তৃপক্ষ। আর সেখানেই লঞ্চ হবে রিয়েলমি নারজো ৩০ এবং রিয়েলমি নারজো ৩০ ৫জি, এই দু’টি স্মার্টফোন। এর পাশাপাশি লঞ্চ হবে রিয়েলমি- র ৩২ ইঞ্চির স্মার্ট টিভি, যার ডিসপ্লে ফুল এইচডি। ২৪ জুনের ভার্চুয়াল ইভেন্টে এই তিনটি ডিভাইস যে লঞ্চ হবে সেকথা নিশ্চিত ভাবে ঘোষণা করেছেন রিয়েলমি- র ভারত এবং ইউরোপের সিইও মাধব শেঠ।

তবে রিয়েলমি ন্যারজো ৩০, রিয়েলমি ন্যারজো ৩০ ৫জি, এবং রিয়েলমি ৩২ ইঞ্চি স্মার্ট ফুল এইচডি টিভি লঞ্চের দিন ঘোষণা হলেও, এই তিনটি ডিভাইসের বৈশিষ্ট্য বা দাম প্রসঙ্গে এখনও আনুষ্ঠানিক ভাবে কিছু ঘোষণা করেননি রিয়েলমি কর্তৃপক্ষ। তবে টিজার দেখে অনুমান, রিয়েলমি নারজো ৩০ (ভ্যানিলা) এবং রিয়েলমি নারজো ৩০ ৫জি ফোনে সম্ভবত পিছনের অংশে অর্থাৎ রেয়ার ক্যামেরা থাকবে বাঁদিকের কোণে উপরের দিকে। অন্যদিকে রিয়েলমি- র স্মার্ট টিভিতে সব দিকেই থাকতে পারে থিন বেজেলস। তবে তলার অংশের বেজেলস বাকি তিনটি দিকের তুলনায় সামান্য পুরু হওয়ার সম্ভাবনা রয়েছে। এই ফিচারও টিজার দেখেই অনুমান করা হয়েছে।

প্রসঙ্গত উল্লেখ্য, কয়েকদিন আগেই টুইট করে রিয়েলমি সংস্থার সিইও (ভারত ও ইউরোপ) মাধব শেঠ আভাস দিয়েছিলেন যে, রিয়েলমি নারজো ৩০ মডেলের ৪জি এবং ৫জি ভ্যারিয়েন্ট খুব তাড়াতাড়ি ভারতে লঞ্চ হবে। শোনা যাচ্ছে ৪জি ভ্যারিয়েন্টে MediaTek Helio G95 প্রসেসর এবং ৫জি ভ্যারিয়েন্টে MediaTek Dimensity 700 চিপসেট থাকার সম্ভাবনা রয়েছে। এখনও এই দু’টি ফোনের সম্পর্কে বিশেষ তথ্য জানা না গেলেও, লঞ্চের আগে অনলাইনে হয়তো প্রকাশ হবে বেশ কিছু ফিচার।

আরও পড়ুন- Samsung Galaxy M32: লঞ্চের আগে প্রকাশ হল ‘আনবক্সিং’ ভিডিয়ো, কী কী থাকবে ফোনের সঙ্গে