Redmi: আগামী সপ্তাহেই ভারতে আসছে রেডমি নোট ১১, সঙ্গে থাকবে রেডমি নোট ১১এস ফোনও

শাওমির ভাইস প্রেসিডেন্ট মনু কুমার জৈন টুইট করে জানিয়েছেন যে ভারতে লঞ্চ হতে চলেছে রেডমি নোট ১১ ফোন।

Redmi: আগামী সপ্তাহেই ভারতে আসছে রেডমি নোট ১১, সঙ্গে থাকবে রেডমি নোট ১১এস ফোনও
রেডমি নোট ১১ ভারতে আসছে খুব দ্রুত। Photo Credit: twitter
Follow Us:
| Edited By: | Updated on: Feb 02, 2022 | 9:14 PM

রেডমি নোট ১১এস (Redmi Note 11S) ফোনের সঙ্গে ভারতে লঞ্চ হবে রেডমি নোট ১১ (Redmi Note 11)। ফেব্রুয়ারি মাসেই এই ফোন লঞ্চের সম্ভাবনা রয়েছে ভারতে। টুইটারে রেডমি (Redmi) সংস্থার এক আধিকারিক এই ফোন লঞ্চের সম্ভাব্য তারিখ প্রকাশ করেছে। প্রসঙ্গত উল্লেখ্য, গত মাসে মানে জানুয়ারিতে গ্লোবাল মার্কেটে লঞ্চ হয়েছে রেডমি নোট ১১ ফোন। তারও আগে গতবছর অক্টোবর মাসে চিনে লঞ্চ হয়েছিল এই ফোন। প্রসঙ্গত উল্লেখ্য, রেডমি নোট ১১এস ফোন এখনও চিনে লঞ্চ হয়নি। কিন্তু আন্তর্জাতিক বাজারে এই ফোনের অভিষেক হয়ে গিয়েছে রেডমি নোট ১১ ফোনের সঙ্গেই। উল্লেখ্য, রেডমি নোট ১১ সিরিজে ভ্যানিলা মডেল রেডমি নোট ১১, রেডমি নোট ১১ প্রো এবং রেডমি নোট ১১ প্রো প্লাস মডেল লঞ্চের সম্ভাবনা রয়েছে।

শাওমির ভাইস প্রেসিডেন্ট মনু কুমার জৈন টুইট করে জানিয়েছেন যে ভারতে লঞ্চ হতে চলেছে রেডমি নোট ১১ ফোন। টুইটারের পোস্টে তিনি এও জানিয়েছেন যে রেডমি নোট ১১ ফোন রেডমি নোট ১১এস ফোনের সঙ্গে আগামী ৯ ফেব্রুয়ারি ভারতে লঞ্চ হতে পারে। তবে ভারতে এখন পুরো রেডমি নোট ১১ সিরিজই লঞ্চ হবে নাকি কেবলমাত্র ভ্যানিলা মডেল লঞ্চ হবে সেটা এখনও স্পষ্ট নয়। এর আগে একবার শোনা গিয়েছিল, ভারতে রেডমি নোট ১১ সিরিজের ভ্যানিলা মডেলর দাম হতে পারে ১৩,৯৯৯ টাকা অথবা ১৪,৪৯৯ টাকা। এছাড়াও শোনা গিয়েছিল যে রেডমি নোট ১১এস ফোনের দাম হতে পারে ১৬,৯৯৯ টাকা বা ১৭,৪৯৯ টাকা। তবে নতুন রিপোর্টে বলা হচ্ছে যে রেডমি নোট ১১এস ফোনের ৬ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম হতে পারে ১৭,৯৯৯ টাকা। আর ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম হতে পারে ১৯,৯৯৯ টাকা। অনুমান, এই দুই স্টোরেজ ভ্যারিয়েন্টেই সম্ভবত ভারতে লঞ্চ হতে পারে রেডমি নোট ১১এস ফোন।

প্রসঙ্গত উল্লেখ্য, গত ২৬ জানুয়ারি রেডমি নোট ১১ ফোনটি গ্লোবাল মার্কেটে লঞ্চ করেছে শাওমি। সেখানে রেডমি নোট ১১ ৪জি, রেডমি নোট ১১ ৫জি, রেডমি নোট ১১ প্রো এবং রেডমি নোট ১১ প্রো প্লাস ফোনগুলি লঞ্চ হয়েছে। চিনে গত বছর যে রেডমি নোট ১১ সিরিজ লঞ্চ করেছিল, তার থেকে এই মডেলগুলি অনেকাংশেই আলাদা হয়েছে। অন্যদিকে শোনা গিয়েছে, রেডমি নোট ১১এস ফোনের পিছনের অংশে একটি ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে। সেখানে ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর থাকার সম্ভাবনা রয়েছে। আরও জানা গিয়েছে, এই রেডমি ফোনে ৪জি কানেক্টিভিটি থাকছে।

আরও পড়ুন- iPhone 13: ফ্লিপকার্টে আইফোন ১৩-র ১২৮ জিবি স্টোরেজ মডেলের উপর আকর্ষণীয় ছাড়, জেনে নিন বিশদে