iPhone 13: ফ্লিপকার্টে আইফোন ১৩-র ১২৮ জিবি স্টোরেজ মডেলের উপর আকর্ষণীয় ছাড়, জেনে নিন বিশদে

সরাসরি ভাবে আইফোন ১৩- র দামের উপর পাঁচ হাজার টাকা ছাড় পাবেন ক্রেতারা। এর ফলে আসল দাম ৭৯,৯০০ টাকা থেকে কমে বর্তমানে আইফোন ১৩- র দাম হবে ৭৪,৯০০ টাকা।

iPhone 13: ফ্লিপকার্টে আইফোন ১৩-র ১২৮ জিবি স্টোরেজ মডেলের উপর আকর্ষণীয় ছাড়, জেনে নিন বিশদে
আইফোন ১৩- র দামে ব্যাপক ছাড় ফ্লিপকার্টে। Photo Credit: Business Insider
Follow Us:
| Edited By: | Updated on: Feb 02, 2022 | 11:51 PM

গত বছর ভারতে লঞ্চ হয়েছে আইফোন ১৩ সিরিজ (iPhone 13 Series)। ২০২১ সালের ১৪ সেপ্টেম্বর এই ফোন লঞ্চ হয়েছিল দেশে। অর্থাৎ ভারতে এই ফোন বেশ কয়েক মাস পুরনো হয়েছে। আর তাই জন্যই এই ফোনের উপর বেশ কিছু ছাড় প্রযোজ্য হয়েছে। সম্প্রতি ফ্লিপকার্টের (Flipkart) মাধ্যমে আইফোন ১৩ (iPhone 13) অনেকটাই কম দামে পাওয়া যাচ্ছে। শুধুমাত্র ভাল পরিমাণে ছাড়ই নয়, অতিরিক্ত অফারও পাবেন ক্রেতারা। আর এই সমস্ত ছাড়ের ফলে প্রায় ১৯ হাজার টাকা পর্যন্ত দাম কমবে আইফোন ১৩- র। গত বছর আইফোন ১৩ লঞ্চ হয়েছিল যখন, সেই সময় ফোনের দাম ছিল ৭৯,৯০০ টাকা। ফ্লিপকার্টের সমস্ত ছাড় যুক্ত করলে এই ফোন বর্তমানে পাওয়া যাবে ৫৬ হাজার টাকার আশপাশে।

সরাসরি ভাবে আইফোন ১৩- র দামের উপর পাঁচ হাজার টাকা ছাড় পাবেন ক্রেতারা। এর ফলে আসল দাম ৭৯,৯০০ টাকা থেকে কমে বর্তমানে আইফোন ১৩- র দাম হবে ৭৪,৯০০ টাকা। আইফোন ১৩- র ১২৮ জিবি স্টোরেজ মডেলের উপর প্রযোজ্য হবে এই ছাড়। এই ফ্ল্যাট ডিসকাউন্ট পাওয়ার জন্য ক্রেতাদের কোনও বিশেষ ক্রেডিট কার্ড ব্যবহার করতে হবে না বা কোনও বিশেষ ব্যাঙ্কের গ্রাহক হওয়ারও প্রয়োজন নেই। ফ্লিপকার্ট থেকে আইফোন ১৩- র ১২৮ জিবি স্টোরেজ মডেল কিনলেই ক্রেতারা এই অফার পাবেন। তবে স্টক শেষ হয়ে গেলে আর এই ছাড় পাওয়া যাবে না। তবে এই ফ্ল্যাট ডিসকাউন্ট ছাড়াও ফ্লিপকার্টে এখন আইফোন ১৩- র ১২৮ জিবি স্টোরেজ মডেলে আরও অনেক অতিরিক্ত অফার রয়েছে।

যদি ক্রেতারা পুরনো ফোনের পরিবর্তে নতুন আইফোন ১৩ কিনতে চান সেক্ষেত্রেও ১৮,৮৫০ টাকা পর্যন্ত ছাড় পাওয়ার সুযোগ থাকছে। অর্থাৎ যদি এই অফার এই প্রযোজ্য হয় তাহলে বর্তমানে ফ্লিপকার্ট থেকে ৫৬,০৫০ টাকায় আইফোন ১৩- র ১২৮ জিবি স্টোরেজ মডেল কেনা যাবে। এ যাবৎ আইফোন ১৩- র এই নির্দিষ্ট স্টোরেজ মডেলের দাম এতটা কমেনি। এখানেই শেষ নয়। আইফোন ১৩- র উপর রয়েছে আরও আকর্ষণীয় ডিল। এক্ষেত্রে যদি ক্রেতার ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট কার্ড থাকে, তাহলে তিনি ৫ শতাংশ আনলিমিটেড ক্যাশব্যাক পেতে পারেন। ৫৬,০৫০ টাকার ৫ শতাংশ মানে ২৮০০ টাকার আশপাশে। অর্থাৎ আইফোন ১৩- র ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম আরও কমে বর্তমানে ই-কমার্স সংস্থা ফ্লিপকার্টে হবে ৫৩,২৫০ টাকা।

আরও পড়ুন- Realme 9 Pro Plus: ইন-বিল্ট হার্ট রেট সেনসর থাকতে পারে রিয়েলমি ৯ প্রো প্লাস ফোনে

আরও পড়ুন- iPhone SE 3 Price In India: ভারতে আইফোন এসই থ্রি লঞ্চ হতে পারে ২২,৫০০ টাকায়, নতুন রিপোর্ট থেকে জল্পনা