Redmi Note 11 Series: রেডমি নোট ১১ সিরিজের তিনটি ফোনের সম্ভাব্য দাম দেখে নিন

অন্যদিকে আবার জানা গিয়েছে যে রেডমি নোট ১১ সিরিজের ফোনের সঙ্গে একই দিনে অর্থাৎ ২৮ অক্টোবর চিনে লঞ্চ হবে রেডমি ওয়াচ ২। চৌকো কৃতির ডায়াল থাকবে রেডমির এই স্মার্টওয়াচে। 

Redmi Note 11 Series: রেডমি নোট ১১ সিরিজের তিনটি ফোনের সম্ভাব্য দাম দেখে নিন
রেডমি নোট ১১ সিরিজে লঞ্চ হবে তিনটি ফোন।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 23, 2021 | 7:14 AM

আগামী ২৮ অক্টোবর চিনে লঞ্চ হতে চলেছে রেডমি নোট ১১ সিরিজের তিনটি স্মার্টফোন। এর মধ্যে রয়েছে ভ্যানিলা ভ্যারিয়েন্ট রেডমি নোট ১১, রেডমি নোট ১১ প্রো এবং রেডমি নোট ১১ প্রো প্লাস। সম্প্রতি এই তিনটি ফোনের সম্ভাব্য দাম প্রকাশ হয়েছে। তিনটি রেডমি ফোনেই থাকবে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে। এছাড়াও থাকবে ৫০০০mAh ব্যাটারি। এছাড়াও রেডমির এই নতুন তিনটি ফোনে থাকবে MediaTek Dimensity রেঞ্জের প্রসেসর এবং ৫জি কানেক্টিভিটি। এছাড়াও তিনটি ফোনেই থাকবে ২৫৬ জিবি পর্যন্ত অনবোর্ড স্টোরেজ। এছাড়াও সুরক্ষার জন্য ফোনগুলির ডিসপ্লেতে থাকবে কর্নিং গোরিলা গ্লাস ভিক্টাস প্রোটেকশন।

একনজরে দেখে নেওয়া যাক রেডমি নোট ১১ সিরিজের এই তিনটি ফোনের বিভিন্ন স্টোরেজ ভ্যারিয়েন্টের সম্ভাব্য দাম-

এক টিপস্টারের দাবি অনুযায়ী, রেডমি নোট ১১ সিরিজের ভ্যানিলা ভ্যারিয়েন্ট রেডমি নোট ১১- এর ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম হতে পারে CNY ১১৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ১৪ হাজার টাকা। এই ফোনেরই ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম হতে পারে CNY ১৩৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ১৬,৪০০ টাকা। রেডমি নোট ১১ সিরিজের বেস ভ্যারিয়েন্ট রেডমি নোট ১১- এর ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম CNY ১৫৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ১৮,৭০০ টাকা, আর এই ফোনেরই ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম CNY ১৭৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ২১ হাজার টাকা।

রেডমি নোট ১১ প্রো মডেলের ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম CNY ১৫৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ১৮,৭০০ টাকা। এই ফোনেরই ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম CNY ১৭৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ২১ হাজার টাকা। এছাড়াও এই ফোনের টপ ভ্যারিয়েন্ট অর্থাৎ ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম CNY ১৯৯৯, ভারতীয় মুদ্রায় ২৩,৪০০ টাকা।

রেডমি নোট ১১ প্রো প্লাস মডেলের ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম CNY ২১৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ২৫,৭০০ টাকা। অন্যদিকে, এই ফোনে ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি মডেলের দাম CNY ২৪৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ২৯,২০০ টাকা।

অন্যদিকে আবার জানা গিয়েছে যে রেডমি নোট ১১ সিরিজের ফোনের সঙ্গে একই দিনে অর্থাৎ ২৮ অক্টোবর চিনে লঞ্চ হবে রেডমি ওয়াচ ২। চৌকো কৃতির ডায়াল থাকবে রেডমির এই স্মার্টওয়াচে।

আরও পড়ুন- Vivo Smartphone: চিনে পরপর লঞ্চ হয়েছে ভিভোর তিনটি স্মার্টফোন, দেখুন কী কী ফোন লঞ্চ হয়েছে

আরও পড়ুন- Jio Phone Next: কেন পিছিয়ে গেল জিও স্মার্টফোনের লঞ্চ? কী কী থাকছে এই ফোনে? বিস্তারিত জেনে নিন…