Samsung Galaxy A32: মার্চে লঞ্চ হওয়া জনপ্রিয় এই ফোনের নতুন স্টোরেজ মডেল এল ভারতে, দাম ২৩,৪৯৯ টাকা

Samsung New Smartphone In India: মার্চে ভারতে এসেছিল 6GB RAM + 128GB স্টোরেজ ভ্যারিয়েন্টের স্যামসাং গ্যালাক্সি এ৩২। এবার সেই ফোনেরই আর একটি RAM মডেল লঞ্চ হল ভারতে। নতুন ৮জিবি মডেলের দাম ২৩,৪৯৯ টাকা।

Samsung Galaxy A32: মার্চে লঞ্চ হওয়া জনপ্রিয় এই ফোনের নতুন স্টোরেজ মডেল এল ভারতে, দাম ২৩,৪৯৯ টাকা
এমনই চমৎকার রঙের গ্যালাক্সি এ৩২ এল বাজারে
Follow Us:
| Edited By: | Updated on: Nov 15, 2021 | 6:56 PM

চলতি বছরের মার্চ মাসেই ভারতের বাজারে দুরন্ত একটি স্মার্টফোন লঞ্চ করেছিল স্যামসাং। লঞ্চের হাতে গোনা কয়েক দিনের মধ্যে বেশ সাড়াও ফেলেছিল সেই স্যামসাং গ্যালাক্সি এ৩২। এবার এই ফোনেরই একটি নতুন স্টোরেজ ভ্যারিয়েন্ট নিয়ে হাজির হল কোম্পানি। নতুন এই মডেলে থাকছে ৮জিবি পর্যন্ত র‌্যাম এবং ১২৮জিবি অনবোর্ড স্টোরেজ। তবে সবথেকে বড় খবরটি হল, নতুন Samsung Galaxy A32 8GB RAM ভ্যারিয়েন্ট নিয়ে আসা হয়েছে শুধু মাত্র ভারতের বাজারের জন্যই।

গ্যালাক্সি এ৩২ ফোনটির এই নতুন মডেলে একাধিক চমক রয়েছে! তার মধ্যে উল্লেখযোগ্য হল, তিনটি জম্পেশ কালার ভ্যারিয়েন্ট। এছাড়াও এই স্টোরেজ মডেলে RAM Plus ফিচার আগে থেকেই জুড়ে দেওয়া হচ্ছে অর্থাৎ প্রিলোডেড অবস্থাতেই ফোনে থাকছে এই ফিচার। গ্রাহক যখন ফোনটি হাতে নিয়ে মাল্টিটাস্কিং করতে যাবেন, তখন এই RAM Plus ফিচারই তাঁকে অত্যন্ত দ্রুততার সঙ্গে একসঙ্গে একাধিক কাজ করার অভিজ্ঞতা দিতে পারবে। পাশাপাশি 90Hz সুপার AMOLED ডিসপ্লে এবং পারফরম্যান্সের জন্য অত্যন্ত শক্তিশালী একটি মিডিয়াটেক হেলিয়ো প্রসেসর ফোনটিকে আরও আকর্ষণীয় করে তুলেছে। এখানেই শেষ নয়। এত সবের পরেও আবার থাকছে ফাস্ট চার্জিং সাপোর্ট।

স্যামসাং গ্যালাক্সি এ৩২ ভারতে দাম ও উপলব্ধতা –

ভারতে Samsung Galaxy A32 ফোনটির 8GB + 128GB স্টোরেজ মডেলের দাম ২৩,৪৯৯ টাকা। যে তিনটি রঙের অপশন নিয়ে এই ফোনটি হাজির হয়েছে সেগুলি হল, অওসাম ব্ল্যাক, অওসাম ব্লু এবং অওসাম ভায়োলেট। ইতিমধ্যেই দেশের বিভিন্ন অনলাইন পোর্টাল, রিটেইল স্টোর্স এবং স্যামসাং-এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে গ্যালাক্সি এ৩২ ফোনের নতুন এই মডেল কিনতে পারবেন গ্রাহকরা।

এদিকে মার্চে এই গ্যালাক্সি স্মার্টফোনের যে 6GB RAM + 128GB স্টোরেজ ভ্যারিয়েন্ট ভারতে হাজির হয়েছিল, তার দাম এই মুহূর্তে ২১,৯৯৯ টাকা। এই ফোনের আবার চারটি কালার মডেল রয়েছে — অওসাম ব্ল্যাক, অওসাম ব্লু, অওসাম ভায়োলেট এবং অওসাম হোয়াইট।

স্যামসাং গ্যালাক্সি এ৩২ স্পেসিফিকেশনস, ফিচার্স –

সফ্টওয়্যারের দিক থেকে গ্যালাক্সি এ৩২ ফোনের এই নতুন মডেলে থাকছে অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম-ভিত্তিক One UI 3.1। একটি ৬.৪ ই়ঞ্চির ফুল-এইচডি প্লাস সুপার অ্যামোলেড ইনফিনিটি-ইউ ডিসপ্লে রয়েছে ফোনটিতে যার রিফ্রেশ রেট 90Hz এবং সেলফি ক্যামেরার জন্য থাকছে একটি ওয়াটারড্রপ-স্টাইল নচ। পারফরম্যান্সের দিক থেকে এই ফোনটি চালিত হবে একটি অক্টা-কোর মিডিয়াটেক হেলিয়ো জি৮০ প্রসেসরের সাহায্যে। এই প্রসেসর আবার পেয়ার করা থাকছে ৮জিবি পর্যন্ত র‌্যামের সঙ্গে।

অপ্টিক্সেও মিড-রেঞ্জ সেগমেন্টের বেশ কিছু ফোনকে টেক্কা দিতে চলেছে এই গ্যালাক্সি এ৩২। একটি কোয়াড-রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে ফোনটিতে, যার প্রাইমারি সেন্সর ৬৪ মেগাপিক্সেল এবং অ্যাপার্চার f/1.8। সেকেন্ডারি ক্যামেরা হিসেবে একটি ৮ মেগাপিক্সেল সেন্সর, একটি ১২৩ ডিগ্রি আলট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স, একটি ৫ মেগাপিক্সেল ম্যাক্রো শুটার এবং আর একটি ৫ মেগাপিক্সেল ডেপথ সেন্সর রয়েছে এই ফোনে। সেলফি ও ভিডিয়ো কলিংয়ের জন্য ফোনটিতে একটি ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং সেন্সর দেওয়া হয়েছে।

স্যামসাং গ্যালাক্সি এ৩২ ফোনের এই নতুন স্টোরেজ মডেলে ১২৮ জিবি পর্যন্ত অনবোর্ড স্টোরেজ রয়েছে। এছাড়াও থাকছে একটি ডেডিকেটেড মাইক্রোএসডি কার্ড স্লট, যার সাহায্যে ফোনের স্টোরেজ ১টিবি পর্যন্ত বাড়িয়ে নিতে পারবেন গ্রাহকরা। অন্য দিকে ফোনটির RAM Plus ফিচারের সাহায্যে ৪জিবি পর্যন্ত অতিরিক্ত ভার্চুয়াল র‌্যামও পেয়ে যাবেন ইউজাররা। আর এই সব মিলিয়েই গ্রাহককে গ্যালাক্সি এ৩২ ফোনের নতুন মডেলের স্টোরেজ নিয়ে আর কোনও চিন্তা করতে হবে না!

কানেক্টিভিটির জন্য গ্যালাক্সি এ৩২ ফোনে রয়েছে ৪জি এলটিই, Wi-Fi 802.11ac, ব্লুটুথ ভি৫.০, জিপিএস/এ-জিপিএস, এনএফসি, ইউএসবি টাইপ-সি চার্জিং পোর্ট এবং একটি ৩.৫মিমি চার্জিং পোর্ট। বায়োমেট্রিক সিকিওরিটির জন্য একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও রয়েছে ফোনটিতে। অত্যন্ত শক্তিশালী একটি ৫,০০০এমএএইচ ব্যাটারি রয়েছে এই লেটেস্ট গ্যালাক্সি মডেলে, যা ১৫ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

আরও পড়ুন: OnePlus Nord 2 Pac-Man Edition: অনলাইনে ফাঁস এই স্মার্টফোনের ছবি, দেখুন সম্ভাব্য ডিজাইন

আরও পড়ুন: Best Smartphones: ২০ হাজার টাকার কমে ভারতে কোন কোন স্মার্টফোন পাওয়া যায়? দেখে নিন

আরও পড়ুন: Oppo Find X4: আগামী বছর ১২৫W ফাস্ট চার্জিং টেকনোলজি নিয়ে লঞ্চ হতে পারে এই ফোন