Samsung Galaxy Wide 5: ভারতে স্যামসাংয়ের নতুন মডেল লঞ্চ করতে চলেছে, কত দাম হবে এই ফোনের?

স্যামসাংয়ের এই স্মার্টফোনে আরও অনেক ফিচার আনার কথা জানানো হয়েছে। এই স্মার্টফোন কবে লঞ্চ করবে সেই ব্যাপারে বিস্তারিত কিছু জানানো হয়নি। তবে মনে করা হচ্ছে খুব তাড়াতাড়িই ভারতের বাজারে এই ফোন লঞ্চ করবে।

Samsung Galaxy Wide 5: ভারতে স্যামসাংয়ের নতুন মডেল লঞ্চ করতে চলেছে, কত দাম হবে এই ফোনের?
Follow Us:
| Edited By: | Updated on: Sep 10, 2021 | 4:17 PM

স্যামসাং দক্ষিণ কোরিয়ায় তার সদ্য প্রকাশিত গ্যালাক্সি ওয়াইড ৫ চালু করেছে। স্মার্টফোনটির পেছনে একটি ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে এবং এতে ৫,০০০ এমএএইচের ব্যাটারি রয়েছে। হ্যান্ডসেটটির কোরিয়ান মূল্য ৪,৪৯,৯০০ (আনুমানিক ২৮,০০০ টাকা)। এটি স্যামসাং গ্যালাক্সি এফ৪২ ৫জি হিসাবে ভারত এবং অন্যান্য দেশে লঞ্চ করা হবে বলে আশা করা হচ্ছে।

এটি এসকে টেলিকমের মডেল নম্বর SM-E426S এর সঙ্গে তালিকাভুক্ত করা হয়েছে। অনুরূপ মডেল নম্বর সহ গ্যালাক্সি এফ৪২ ৫জি স্মার্টফোনটিও স্যামসাং ইন্ডিয়ার অফিসিয়াল ওয়েবসাইটে লঞ্চ করা হয়েছে। এটি ইঙ্গিত দেয় যে স্যামসাং গ্যালাক্সি ওয়াইড ৫ ভারতে স্যামসাং গ্যালাক্সি এফ৪২ ৫জি হিসাবে চালু হতে পারে।

স্যামসাং গ্যালাক্সি ওয়াইড ৫, প্রাইস:

স্যামসাং গ্যালাক্সি ওয়াইড ৫ একটি একটি ৬ জিবির র‍্যামের মডেলে আসে। এটি ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের সঙ্গে যুক্ত। স্মার্টফোনটির দাম কোরিয়াতে ৪,৪৯,৯০০। ব্ল্যাক, হোয়াইট এবং ব্লু এই তিনটি রঙের ভ্যারিয়েন্টে আপনি এই ফোন বেছে নিতে পারবেন।

Samsung Galaxy Wide 5

স্যামসাং গ্যালাক্সি ওয়াইড ৫

স্যামসাং গ্যালাক্সি ওয়াইড ৫: স্পেসিফিকেশন:

স্যামসাং গ্যালাক্সি ওয়াইড ৫ মিডিয়াটেক ডাইমেন্সিটি ৭০০ চিপসেট দ্বারা চালিত। এটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম ভিত্তিক ওয়ান ইউআই তে চলে। স্মার্টফোনটিতে ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে। ডুয়াল সিমের এই ফোনটি একটি মাইক্রো এসডি কার্ড স্লট প্রদান করে যা ব্যবহার করে স্টোরেজকে ১ টিবি পর্যন্ত বাড়ানো যায়।

হ্যান্ডসেটটিতে ৬.৬-ইঞ্চির ফুল এইচডি+ ইনফিনিটি-ভি ডিসপ্লে রয়েছে। এটি একটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি দ্বারা সমর্থিত। স্যামসাং গ্যালাক্সি ওয়াইড ৫ নিরাপত্তার জন্য একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার দেয়।

স্মার্টফোনটিতে একটি ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে। ক্যামেরা সিস্টেমে f/1.8 অ্যাপারচার সহ ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, f/2.2 অ্যাপারচার সহ ৫ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেন্সর এবং f/2.4 অ্যাপারচার সহ ২ মেগাপিক্সেলের একটি তৃতীয় সেন্সর রয়েছে। সেলফি তোলার জন্য ডিভাইসটির সামনে একটি ৮ মেগাপিক্সেলের ক্যামেরা রয়েছে।

স্যামসাংয়ের এই স্মার্টফোনে আরও অনেক ফিচার আনার কথা জানানো হয়েছে। এই স্মার্টফোন কবে লঞ্চ করবে সেই ব্যাপারে বিস্তারিত কিছু জানানো হয়নি। তবে মনে করা হচ্ছে খুব তাড়াতাড়িই ভারতের বাজারে এই ফোন লঞ্চ করবে। স্যামসাংয়ের এই স্মার্টফোন মূলত ক্যামেরার কারণেই আত্মপ্রকাশ করতে চলেছে। ৩০,০০০ টাকার নীচে অন্যতম শ্রেষ্ঠ ক্যামেরা এই স্মার্টফোনের প্রধান ফিচারগুলির মধ্যে একটি হতে চলেছে।

আরও পড়ুন: জিওর স্মার্টফোন লঞ্চ পিছিয়ে গেল! কবে লঞ্চ করবে এই ফোন?

আরও পড়ুন: লঞ্চ হয়েছে ভিভো এক্স৭০ সিরিজের তিনটি স্মার্টফোন, কোন মডেলের দাম কত?