Vivo V23e 5G: ২৩ নভেম্বর লঞ্চ হবে এই স্মার্টফোন, থাকতে পারে ৪৪ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেনসর!

আপাতত তাইল্যান্ডে এই ফোন লঞ্চ হবে শোনা গিয়েছে। গ্লোবাল মার্কেট এবং ভারতে এই ফোন কবে লঞ্চ হবে, তা এখনও জানা যায়নি।

Vivo V23e 5G: ২৩ নভেম্বর লঞ্চ হবে এই স্মার্টফোন, থাকতে পারে ৪৪ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেনসর!
আপাতত ভিয়েতনামে লঞ্চ হবে ভিভো সংস্থার এই স্মার্টফোন।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 17, 2021 | 2:22 PM

আগামী ২৩ নভেম্বর লঞ্চ হবে ভিভো ভি২৩ই ৫জি ফোন। সম্প্রতি এই ফোনের লঞ্চের দিনক্ষণ আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করেছেন ভিভো কর্তৃপক্ষ। শোনা যাচ্ছে, আপাতত তাইল্যান্ডে এই ফোন লঞ্চ হবে। ইতিমধ্যেই এই ফোনের সম্ভাব্য ডিজাইন এবং স্পেসিফিকেশন টিজারের মাধ্যমে প্রকাশ্যে এসেছে। ভিয়েতনামে এই ফোনের ৪জি মডেল লঞ্চ হয়েছে সদ্যই। এর পরই ভিভো ভি২৩এ ফোনের ৫জি ভ্যারিয়েন্ট লঞ্চ হচ্ছে। ডিজাইন অনুসারে এই দুই ভ্যারিয়েন্টের মধ্যে বিশেষ ফারাক নেই।

তবে স্পেসিফিকেশনের ক্ষেত্রে বেশ কিছু পার্থক্য লক্ষ্য করা গিয়েছে। ভিভো ওয়াই২৩ই ফোনের ৪জি ভ্যারিয়েন্টে থাকছে MediaTek Helio G৯৬ প্রসেসর। অন্যদিকে, ৫জি মডেলে থাকতে পারে অন্য একটি প্রসেসর। তবে সেটা কী, তা এখনও জানা যায়নি। অন্যদিকে জানা গিয়েছে, ২৩ নভেম্বর ভার্চুয়াল মাধ্যমে লঞ্চ হবে ভিভো ভি২৩ই ৫জি ফোন। ভিভো তাইল্যান্ড টুইটার হ্যান্ডেল থেকে সংস্থার মাধ্যমে টুইট করে একথা জানানো হয়েছে।

এই ফোনের সম্ভাব্য ডিজাইন যেটুকু আন্দাজ করা সম্ভব হয়েছে, তার মাধ্যমে জানা গিয়েছে যে, এই ফোনের ডিসপ্লেতে থাকতে পারে একটি ওয়াটার ড্রপ স্টাইলের নচ ডিজাইন। সেখানে সেলফি ক্যামেরা সেনসর সেট করা থাকতে পারবে। চার্জিং পওর্ট আর স্পিকার গ্রিল রয়েছে ফোনের নীচের অংশে। ভিভো ভি২৩ই ফোনের ৫জি মডেলে ফোনের পিছনের অংশে একটি আয়তাকার মডিউলে সাজানো রয়েছে ক্যামেরা সেনসর এবং ফ্ল্যাশ লাইট। কালো এবং নীল রঙে লঞ্চ হতে পারে ভিভো ভি২৩ই ৫জি ফোন।

এছাড়াও এই ফোনে ৪৪ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেনসর থাকতে পারে বলে শোনা গিয়েছে। ভিভো ভি২৩ই ৪জি মডেলে ৫০ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেনসর রয়েছে। আপাতত তাইল্যান্ডে এই ফোন লঞ্চ হবে শোনা গিয়েছে। গ্লোবাল মার্কেট এবং ভারতে এই ফোন কবে লঞ্চ হবে, তা এখনও জানা যায়নি। এই প্রসঙ্গে ভিভো সংস্থা এখনও কিছু জানায়নি।

ভিভো ভি২৩ই ৪জি ভ্যারিয়েন্ট-

ভিয়েতনামে এই ফোন লঞ্চ হয়েছে। সেখানে এই ফোনের দাম VND ৮৪৯০০০০, ভারতীয় মুদ্রায় প্রায় ২৭,৮০০ টাকা। ভিভো ভি২৩ই ফোনের ৪জি ভ্যারিয়েন্টে রয়েছে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। সেখানে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর রয়েছে। এছাড়াও এই ফোনে ৪৫০০mAh ব্যাটারি এবং ৪৪ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে।

আরও পড়ুন- Vivo S12 Series: নভেম্বরের শেষে লঞ্চ হতে পারে ভিভোর নতুন স্মার্টফোন সিরিজ

আরও পড়ুন- Oppo A95: ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা, স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং-এর দুর্ধর্ষ ওপ্পো ৯৫ লঞ্চ হল, দাম কত?

আরও পড়ুন- Moto G71: প্রকাশ্যে এই ফোনের সম্ভাব্য স্পেসিফিকেশন, থাকতে পারে ট্রিপল রেয়ার ক্যামেরা এবং স্ন্যাপড্রাগন ৬৯৫ ৫জি প্রসেসর